Home কোলকাতা কোম্পানির টি-শার্ট পোড়ালেন zomato কর্মীরা।

কোম্পানির টি-শার্ট পোড়ালেন zomato কর্মীরা।

চিনা বিনিয়োগের প্রতিবাদে কাজে ইস্তফা zomato এর কর্মীদের

গলওয়ান উপত‍্যকায় চিনা সেনাবাহিনীর হাতে ভারতীয় জওয়ারদের শহীদ হওয়ার প্রতিবাদে zomato এর চাকরি ছাড়লেন বেহালার কয়েকজন কর্মী। শুধু তাই নয়, zomato এর দেওয়া গেঞ্জি ছিড়ে পুড়িয়েছেনও তারা।

গলওয়ান উপত‍্যকায় চিনা সেনাবাহিনীর আক্রমনে ভারতীয় ২০ জন জওয়ানদের শহীদ হওয়ায় ক্ষোভে ফুসছে ভারতবাসী।ইতিমধ‍্যে চিনা পন‍্য বয়কট আন্দোলনে সামিল হয়েছে গোটা দেশ। কোম্পানির টি শার্ট পুড়িয়ে এই আন্দোলনে সামিল দেন ফুড ডেলিভারি অ‍্যাপ zomato এর কিছু কর্মী।

শনিবার বেহালায় প্রতিবাদ জানান কর্মীরা। তাদের রাগের কারন, তারা যে কোম্পানিতে কাজ করেন সেখানে চীনা বিনিয়োগ রয়েছে। তাই তারা কাজে ইস্তফা দিয়েছেন।Zomato তে চীনা বিনিয়োগ রয়েছেন তাই জনসাধারনকে সেখান থেকে অর্ডার না করতে অনুরোধ করেন তারা।

২০১৮ সালে চিনা সংস্থা আলিবাবার অংশ অ‍্যান্ট ফিনানশিয়াল ১৪.৭ স্টেকে ১৪০ মার্কিন ডলার বিনিয়োগ করে এই কোম্পানিতে। সম্প্রতি করোনা প্রকোপের মধ‍্যেও ১৫০ মার্কিন ডলার মুনাফা কামিয়েছে চীনের থেকে।

প্রতিবাদীদেরই একজন বলেছেন,” চীন আমাদের দেশে ব‍্যবসা করে মুনাফা কামাচ্ছে। আবার আমাদেরই জওয়ানদের ভারছে। ওরা জমি কেড়ে নিতে চাইছে। ওদের এটা ভালো করে বোঝা উচিত যে তা কোনদিন সম্ভব হবে না। না খেতে পেয়ে মরে যাব তবু চিনা লগ্নি আছে, এরকম কোন কোম্পানিতে কাজ করব না।”

করোনা ভাইরাস সংক্রমনকালে লকডাউন শুরু হতে না হতে প্রায় ৫২০ জন কর্মীছাটাই করেছিল zomato। তবে বর্তমানে এরুপ ঘটনা সত‍্যিই নজিরবিহীন। এই বিষয়ে অবশ‍্য কোন টুঁ শব্দ করেনি Zomato।

- Advertisment -

জনপ্রিয়

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...

শাহরুখ খানের নাইট রাইডার্স UAE T20 লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজি অধিগ্রহণ করেছে

কলকাতার আইপিএল ফ্র্যাঞ্চাইজি, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) আরব আমিরাত টি-টোয়েন্টি লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা ও পরিচালনার অধিকার অর্জন করেছে। (adsbygoogle...

দার্জিলিং বেড়াতে যাবেন ভাবছেন ? তাহলে অবশ্যই পড়ুন. জুলাই পর্যন্ত বুক সকল হোটেল

"চলো যাই দার্জিলিং "গত তিন দিন ধরে দার্জিলিং এর পর্যটকের সাথে যুক্ত ব্যাবসায়ীরা এই sloganতুলছেন।আর এতেই কেল্লা ফতে।পর্যটকদের ঢল নেমে গেছে পাহাড়গুলিতে।আগামী জুলাই মাস...

মুক্তি পেলো হুলো মেনি ২ এর ট্রেলার, থাকছে নতুন অনেক চমক

সম্প্রতি ১০ ই মে মুক্তি পেলো দেবাঙ্গ পাল পরিচালিত ছবি হুলো মেনি ২ এর ট্রেলার। হুলো মেনি দর্শক মহলে চরম সাফল্য পেয়েছিলো, তার পর...