Home রাজ্য বউকে ফিরিয়ে দেওয়ার দাবিতে প্ল্যাকার্ড হাতে ধর্নায় যুবক, চাঞ্চল্য ঘটনা

বউকে ফিরিয়ে দেওয়ার দাবিতে প্ল্যাকার্ড হাতে ধর্নায় যুবক, চাঞ্চল্য ঘটনা

দাবি মানার জন্য প্ল্যাকার্ড হাতে ধর্নায় বসতে দেখা স্বাভাবিক, তবে সেই দাবি যদি হয় বউ ফিরিয়ে দেওয়া তাহলে কিন্তু বেশ কয়েকটি ঘটনা আমাদের মনে পড়ে যায়, যার মধ্যে যুক্ত হল আরও এক ঘটনা।

সোমবার সকাল থেকেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হরিণঘাটায়।
প্ল্যাকার্ড হাতে সকাল সকাল জামাই বসেছেন ধর্নায়।



শ্বশুরবাড়ির লোক আটকে রেখেছে রেজিস্ট্রি করা বউকে, দু’মাস হয়ে গেল দেখা পায়নি বউ এর। অবশেষে এই পথ অবলম্বন করতে বাধ্য হয়েছে সে।

বছর ২৮ এর বাবু মল্লিক হালদারপাড়ার বাসিন্দা বছর ২৮ এর বাবু মল্লিকের সাথে সোনাখালি গ্রামের বাসিন্দা ১৮ বছরের সঙ্গীতার বিয়ে হয় গত অগস্ট মাসে। সিঁদুর দান না হলেও রেজিস্ট্রি ম্যারেজ হয়েছিল তাদের মধ্যে।



যুবকের অভিযোগ, রেজিস্ট্রি বিয়ের কথা জানার পরে সঙ্গীতাকে জোর করে আটকে রাখে তার পরিবার, তবে মাঝে মধ্যে লুকিয়ে ফোনে কথা হতো তাদের মধ্যে কিন্তু সেকথা জানতে পেরে ফোন নিয়ে নেওয়া হয় সঙ্গীতার থেকে তাই আর কথাও বলতে পারছে না তারা।
যুবক তাই ঝোলানো প্ল্যাকার্ডে লিখে রেখেছে , ‘আমার বউকে ফিরিয়ে দাও!’

ঘটনাটি নজরে আসতে সকাল থেকেই কৌতুহলী মানুষের ভিড় বাড়তে থাকে এলাকায়।



তবে ধর্নায় বসা ওই যুবকের শ্বশুরবাড়ির লোকের তরফে জানানো হয়েছে, মেয়েকে আটকে তারা আটকে রাখেনি, তাদের মেয়ে আত্মহত্যা করতে যাওয়ায় তাকে বাধ্য হয়ে অন্য জায়গায় রাখা হয়েছে।

যতক্ষণ না পর্যন্ত তিনি স্ত্রীকে নিয়ে যেতে পারবেন ততক্ষণ জারি থাকবে ধর্না জানিয়েছেন ওই যুবক।

এর আগেও অবশ্য এমন এক ঘটনা ঘটেছিল জলপাইগুড়িতে৷ যেখানে প্রেমিকার জন্য প্রেমিকের ধর্না বসার ঘটনায় শেষ পর্যন্ত প্রেমিকা নিজের বিয়ে ভেঙে দিয়ে প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার সিদ্ধান্ত নেন।



তার পরেও রাজ্যে আরও কয়েকটি এমন ঘটনা ঘটে এবার হরিণঘাটার এই ঘটনাও ব্যাপকভাবে সাড়া ফেলেছে গোটা এলাকায়।

- Advertisment -

জনপ্রিয়

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো “ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড”…

নিজ নিজ ক্ষেত্রে অবদান রাখা তারকাদের নিয়ে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো “ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড" অনুষ্ঠান। সম্প্রতি ময়ূরপঙ্খী ফাউন্ডেশন এর আয়োজনে লিজান প্রেসেন্ট “ময়ূরপঙ্খী স্টার...

এবার ‘একান্নবর্তী’ পরিবারের গল্প নিয়ে আসছে পরিচালক মৈনাক ভৌমিক….

SVF প্রযোজনায় এবং মৈনাক ভৌমিকের পরিচালনায় আসতে চলেছে 'একান্নবর্তী' ৫১ নয়, এক অন্ন নাম শুনেই বোঝা যাচ্ছে এটি একটি পারিবারিক গল্প। এর আগে মৈনাক ভৌমিকের...

‘যকের ধন’, ‘অলিনগরের গোলকধাঁধা’ ‘ব্যোমকেশ’-র পর সায়ন্তন ঘোষালের নতুন থ্রিলার সিরিজ “ইন্দু”

বর্তমানে বাংলা ছবির জগতে থ্রিলারের রমরমা বেশ কিছু বছর ধরেই চলছে। আর যিনি এই থ্রিলার ছবির ধারাকে বজায় রেখেছেন তিনি পরিচালক সায়ন্তন ঘোষাল। এর...

শীঘ্রই আসতে চলেছে কৌন ভাটিয়ার এটিই প্রথম ছবি ‘নাপাক’….

পরিচালক কৌন ভাটিয়ার প্রথম ছবি ‘নাপাক’ নিয়ে আসছে যুদ্ধ থেকে ফেরার গল্প। সম্প্রতি মুক্তি পেয়েছে 'নাপাক' এর অফিশিয়াল পোস্টার। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে...