Home রাজ্য বউকে ফিরিয়ে দেওয়ার দাবিতে প্ল্যাকার্ড হাতে ধর্নায় যুবক, চাঞ্চল্য ঘটনা

বউকে ফিরিয়ে দেওয়ার দাবিতে প্ল্যাকার্ড হাতে ধর্নায় যুবক, চাঞ্চল্য ঘটনা

দাবি মানার জন্য প্ল্যাকার্ড হাতে ধর্নায় বসতে দেখা স্বাভাবিক, তবে সেই দাবি যদি হয় বউ ফিরিয়ে দেওয়া তাহলে কিন্তু বেশ কয়েকটি ঘটনা আমাদের মনে পড়ে যায়, যার মধ্যে যুক্ত হল আরও এক ঘটনা।

সোমবার সকাল থেকেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হরিণঘাটায়।
প্ল্যাকার্ড হাতে সকাল সকাল জামাই বসেছেন ধর্নায়।



শ্বশুরবাড়ির লোক আটকে রেখেছে রেজিস্ট্রি করা বউকে, দু’মাস হয়ে গেল দেখা পায়নি বউ এর। অবশেষে এই পথ অবলম্বন করতে বাধ্য হয়েছে সে।

বছর ২৮ এর বাবু মল্লিক হালদারপাড়ার বাসিন্দা বছর ২৮ এর বাবু মল্লিকের সাথে সোনাখালি গ্রামের বাসিন্দা ১৮ বছরের সঙ্গীতার বিয়ে হয় গত অগস্ট মাসে। সিঁদুর দান না হলেও রেজিস্ট্রি ম্যারেজ হয়েছিল তাদের মধ্যে।



যুবকের অভিযোগ, রেজিস্ট্রি বিয়ের কথা জানার পরে সঙ্গীতাকে জোর করে আটকে রাখে তার পরিবার, তবে মাঝে মধ্যে লুকিয়ে ফোনে কথা হতো তাদের মধ্যে কিন্তু সেকথা জানতে পেরে ফোন নিয়ে নেওয়া হয় সঙ্গীতার থেকে তাই আর কথাও বলতে পারছে না তারা।
যুবক তাই ঝোলানো প্ল্যাকার্ডে লিখে রেখেছে , ‘আমার বউকে ফিরিয়ে দাও!’

ঘটনাটি নজরে আসতে সকাল থেকেই কৌতুহলী মানুষের ভিড় বাড়তে থাকে এলাকায়।



তবে ধর্নায় বসা ওই যুবকের শ্বশুরবাড়ির লোকের তরফে জানানো হয়েছে, মেয়েকে আটকে তারা আটকে রাখেনি, তাদের মেয়ে আত্মহত্যা করতে যাওয়ায় তাকে বাধ্য হয়ে অন্য জায়গায় রাখা হয়েছে।

যতক্ষণ না পর্যন্ত তিনি স্ত্রীকে নিয়ে যেতে পারবেন ততক্ষণ জারি থাকবে ধর্না জানিয়েছেন ওই যুবক।

এর আগেও অবশ্য এমন এক ঘটনা ঘটেছিল জলপাইগুড়িতে৷ যেখানে প্রেমিকার জন্য প্রেমিকের ধর্না বসার ঘটনায় শেষ পর্যন্ত প্রেমিকা নিজের বিয়ে ভেঙে দিয়ে প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার সিদ্ধান্ত নেন।



তার পরেও রাজ্যে আরও কয়েকটি এমন ঘটনা ঘটে এবার হরিণঘাটার এই ঘটনাও ব্যাপকভাবে সাড়া ফেলেছে গোটা এলাকায়।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...