Home ওয়েব সিরিজ "শেষমেষ পন্ডিত কেদার মিশ্র কাকে দিয়ে গেলেন তানসেনের তানপুরা?" জানতে হলে....

“শেষমেষ পন্ডিত কেদার মিশ্র কাকে দিয়ে গেলেন তানসেনের তানপুরা?” জানতে হলে….

আলাপ আসলে কে? কে আলাপ’কে তানপুরার খোঁজে পাঠিয়েছে? রোহিনীর কি হলো তারপর….. তানসেনের তানপুরা সিজন ওয়ান দেখার পর থেকেই মানুষের মনে এই সকল প্রশ্ন ঘুরপাক খেয়ে চলছিলো। ২৬ জুন তানসেনের তানপুরা সিজন ওয়ান রিলিজের প্রায় চার মাস পর আজ ১৩ নভেম্বর সমস্ত কৌতূহল ও প্রশ্নের উত্তর নিয়ে হইচই ওয়েব প্লাটফর্ম এ মুক্তি পেলো “তানসেনের তানপুরা সিজন টু”

অনেক সাসপেন্স সঙ্গে নিয়ে শেষ হয়েছিল ‘তানসেনের তানপুরা‘। মিউজিক্যাল এই ওয়েব সিরিজ টিকে প্রচুর সংখ্যক দর্শক ভালোবাসা দিয়েছিল, এর কাহিনি, গল্প অভিনয় সবটাই মুগ্ধ করেছিল দর্শককে। ‘তানসেনের তানপুরা’ প্রথম পর্বের সমাপ্তির পরেই দ্বিতীয় পর্বের অপেক্ষায় সকলেই ছিলেন। তানসেনের তানপুরা সিজন ২ এর ট্রেলার আসার পর থেকেই শুরু হয়ে যায় হইচই। তানসেনের তানপুরা সিজন 2 এর ট্রেলার রিলিজ হতেই সিরিজের প্রতি দর্শকের ভালোবাসা উপচে পরে। ফলে বোঝা যায় এই ওয়েব সিরিজ কতটা মন কারবে সকলের।



অবশেষে অপেক্ষার অবসান ১৩ নভেম্বর ওয়েব প্ল্যাটফর্ম “হইচই” তে মুক্তি পেল তানসেনের তানপুরা সিজন ২।




প্রথম সিজনে আমরা সকলেই দেখেছি শ্রুতির বয়ফ্রেন্ড আলাপ। সে গান শিখতে যায় শ্রুতির মায়ের কাছে, কিন্তু তার আসল উদ্দশ্য তানসেনের তানপুরা কোথায় আছে তা খুঁজে বার করা। তানপুরার দিকে আরও অনেকেরই দৃষ্টি আছে এবং তারাও তানপুরার খোঁজ চালাচ্ছে। প্রথম সিজনে বেশ কিছু প্রশ্ন রহস্যই থেকে গেছে। সেই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে তানসেনের তানপুরার দ্বিতীয় সিজনে।



এই সিরিজে মূল চরিত্রে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায়রুপসা চট্টোপাধ্যায়। এছাড়াও অভিনেতা ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সুজন মুখোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায়, দেবশঙ্কর হালদার, সত্যম ভট্টাচার্য, অঙ্গনা রায়, অনুরাধা মুখার্জী, জয়তী ভাটিয়া, পুষ্পিতা মুখার্জী, সৌনক সামন্ত, সৌরভ সাহার মত অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে এই ওয়েব সিরিজে।





তানসেনের তানপুরা” সিরিজের কাহিনীকার সুখ‍্যাত চিত্রনাট‍্যকার সৌগত বসুI এই সিরিজের নাট‍্যবিষয়টি যেহেতু সঙ্গীতনির্ভর, তাই নাটকটিতে সঙ্গীতের ভূমিকা অত‍্যন্ত গুরুত্বপূর্ণ। তাঁর এই সিরিজে সঙ্গীতের পরিচালনায় রয়েছেন খ‍্যাতনামা সুরকার জয় সরকার, কথায় শ্রীজাত বন্দ‍্যোপাধ‍্যায়। তবে শুধু ভারতীয় রাগ – রাগিনী নয়, পাশ্চাত‍্য সঙ্গীতের অমোঘ ছোঁয়াও মন কেড়েছে দর্শকের।



তানসেনের তানপুরা সিজন ১ এর পর দর্শকের মনে প্রশ্ন উঠেছিল “তাহলে কেদার মিশ্রর যোগ্য শিষ্য বা শিষ্যা কে?” কার কাছে যাবে তানসেনের তানপুরা? সেই সব প্রশ্নের উত্তর পেতে চোখ রাখতে হবে হইচই অ্যাপে।

- Advertisment -

জনপ্রিয়

চোরাই বাইক সহ গ্রেপ্তার দুই অভিযুক্ত

শিলিগুড়ি সহ আশেপাশের এলাকা গুলিতে বড় গাড়ি পাচারের সঙ্গে সঙ্গে সক্রিয় হয়ে উঠেছে বাইক পাচার চক্র । অভিযানে নেমে তিনটি চুরির বাইক সহ দুই...

জেলা প্রশাসনের উদ্যোগে চা বাগানে সখী মেলা

মঙ্গলবার জলপাইগুড়ি জেলা প্রশাসনের উদ্যোগে অঙ্গণওয়াড়ি কর্মীদের অংশ গ্রহণের মধ্যে দিয়ে ডেঙ্গুয়াঝাড় চা বাগানে অনুষ্ঠিত হল একদিনের সখী মেলা । এদিনের এই মেলার উধবোধন...

হঠাৎ করে গরম দার্জিলিং এ, অবাক এবং হতাশ পর্যটকেরা

গরম থেকে বাচতে শৈলশহরে এসেও গরম।হ্যা অবাক হলেও সত্যি ঘটনা দার্জিলিং এর তাপমাত্রা ঘোরাফেরা করছে 14 ডিগ্রীতে।পর্যটকেরা এসে গরম জামাকাপড় খুলে বের হচ্ছেন।কোন কোন...

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...