Home ওয়েব সিরিজ "শেষমেষ পন্ডিত কেদার মিশ্র কাকে দিয়ে গেলেন তানসেনের তানপুরা?" জানতে হলে....

“শেষমেষ পন্ডিত কেদার মিশ্র কাকে দিয়ে গেলেন তানসেনের তানপুরা?” জানতে হলে….

আলাপ আসলে কে? কে আলাপ’কে তানপুরার খোঁজে পাঠিয়েছে? রোহিনীর কি হলো তারপর….. তানসেনের তানপুরা সিজন ওয়ান দেখার পর থেকেই মানুষের মনে এই সকল প্রশ্ন ঘুরপাক খেয়ে চলছিলো। ২৬ জুন তানসেনের তানপুরা সিজন ওয়ান রিলিজের প্রায় চার মাস পর আজ ১৩ নভেম্বর সমস্ত কৌতূহল ও প্রশ্নের উত্তর নিয়ে হইচই ওয়েব প্লাটফর্ম এ মুক্তি পেলো “তানসেনের তানপুরা সিজন টু”

অনেক সাসপেন্স সঙ্গে নিয়ে শেষ হয়েছিল ‘তানসেনের তানপুরা‘। মিউজিক্যাল এই ওয়েব সিরিজ টিকে প্রচুর সংখ্যক দর্শক ভালোবাসা দিয়েছিল, এর কাহিনি, গল্প অভিনয় সবটাই মুগ্ধ করেছিল দর্শককে। ‘তানসেনের তানপুরা’ প্রথম পর্বের সমাপ্তির পরেই দ্বিতীয় পর্বের অপেক্ষায় সকলেই ছিলেন। তানসেনের তানপুরা সিজন ২ এর ট্রেলার আসার পর থেকেই শুরু হয়ে যায় হইচই। তানসেনের তানপুরা সিজন 2 এর ট্রেলার রিলিজ হতেই সিরিজের প্রতি দর্শকের ভালোবাসা উপচে পরে। ফলে বোঝা যায় এই ওয়েব সিরিজ কতটা মন কারবে সকলের।



অবশেষে অপেক্ষার অবসান ১৩ নভেম্বর ওয়েব প্ল্যাটফর্ম “হইচই” তে মুক্তি পেল তানসেনের তানপুরা সিজন ২।




প্রথম সিজনে আমরা সকলেই দেখেছি শ্রুতির বয়ফ্রেন্ড আলাপ। সে গান শিখতে যায় শ্রুতির মায়ের কাছে, কিন্তু তার আসল উদ্দশ্য তানসেনের তানপুরা কোথায় আছে তা খুঁজে বার করা। তানপুরার দিকে আরও অনেকেরই দৃষ্টি আছে এবং তারাও তানপুরার খোঁজ চালাচ্ছে। প্রথম সিজনে বেশ কিছু প্রশ্ন রহস্যই থেকে গেছে। সেই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে তানসেনের তানপুরার দ্বিতীয় সিজনে।



এই সিরিজে মূল চরিত্রে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায়রুপসা চট্টোপাধ্যায়। এছাড়াও অভিনেতা ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সুজন মুখোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায়, দেবশঙ্কর হালদার, সত্যম ভট্টাচার্য, অঙ্গনা রায়, অনুরাধা মুখার্জী, জয়তী ভাটিয়া, পুষ্পিতা মুখার্জী, সৌনক সামন্ত, সৌরভ সাহার মত অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে এই ওয়েব সিরিজে।





তানসেনের তানপুরা” সিরিজের কাহিনীকার সুখ‍্যাত চিত্রনাট‍্যকার সৌগত বসুI এই সিরিজের নাট‍্যবিষয়টি যেহেতু সঙ্গীতনির্ভর, তাই নাটকটিতে সঙ্গীতের ভূমিকা অত‍্যন্ত গুরুত্বপূর্ণ। তাঁর এই সিরিজে সঙ্গীতের পরিচালনায় রয়েছেন খ‍্যাতনামা সুরকার জয় সরকার, কথায় শ্রীজাত বন্দ‍্যোপাধ‍্যায়। তবে শুধু ভারতীয় রাগ – রাগিনী নয়, পাশ্চাত‍্য সঙ্গীতের অমোঘ ছোঁয়াও মন কেড়েছে দর্শকের।



তানসেনের তানপুরা সিজন ১ এর পর দর্শকের মনে প্রশ্ন উঠেছিল “তাহলে কেদার মিশ্রর যোগ্য শিষ্য বা শিষ্যা কে?” কার কাছে যাবে তানসেনের তানপুরা? সেই সব প্রশ্নের উত্তর পেতে চোখ রাখতে হবে হইচই অ্যাপে।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...