Home সেলিব্রিটি 'লাভ আজ কাল পরশু', 'চিনি' র পর এবার 'ট্যাংরা ব্লুজে' এক অন্যরকম...

‘লাভ আজ কাল পরশু’, ‘চিনি’ র পর এবার ‘ট্যাংরা ব্লুজে’ এক অন্যরকম চরিত্রে মধুমিতা.

বাংলা টেলিভিশন থেকে বড়ো পর্দায় সর্বত্রই মধুমিতা সরকার নামটা সবার কাছেই বেশ পরিচিত। বাংলা চলচ্চিত্রের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন মধুমিতা। ক্যারিয়ার জীবনের শুরু রূপসী বাংলার “সবিনয় নিবেদন” দিয়ে। এরপর ২০১৩ সালে স্টার জলসার জনপ্রিয় ধরাবাহিক “বোঝেনা সে বোঝেনা”। একটা সময় “বোঝেনা সে বোঝেনা” ধারাবাহিকের ‘পাখি’ চরিত্রটি ব্যাপক সাড়া ফেলেছিল দর্শক মহলে। বলতে গেলে দর্শকের কাছে ঘরের মেয়ে হয়ে উঠেছিল “পাখি”(মধুমিতা)।

এরপর একের পর এক সাফল্য। তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। ২০২০ সালে ডিরেক্টর প্রীতম ডি গুপ্তার হাত ধরে বড়ো পর্দায় পা রাখেন মধুমিতা। ছবির নাম “লাভ আজ কাল পরশু”। যেখানে তিনি অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছেন।



এই ছবিতে মধুমিতাকে দেখা যায় ভিন্ন চরিত্রে কখনও তৃপ্তি কখনও বা তাপসী আবার কখনও অন্য নামে। তার সাবলীল অভিনয় দক্ষতা সহজেই ছবির দৃশ্যকে প্রাণবন্ত করে তুলেছে। সমস্ত ছবি জুড়েই তিনি নজর কেড়েছেন। এই ছবিতে নিজেকে সম্পূর্ণ রূপে ভেঙে আবার নতুন করে গড়ে তুলেছেন মধুমিতা।




এরপরের ছবি “চিনি”। এই ছবিতে মধুমিতাকে দেখা যায় “চিনির” চরিত্রে। বিধবা মা সরোজিনীর একমাত্র মেয়ে অদিতি (চিনি)। আরো পাঁচটা সংসারের মা ও মেয়ের এক অনন্য গল্প। যেখানে রয়েছে মা ও মেয়ের খুনসুটি, দুষ্টু মিষ্টি অভিমান, ঝগড়া, আর অফুরন্ত ভালোবাসা এবং দায়িত্ববোধ।

এবার নতুন বছরে এক অন্য রসদের ছবিতে অভিনয় করছেন মধুমিতা। ছবির নাম “ট্যাংরা ব্লুজ”। এবার টলিউডে জুটি বাঁধলেন “পরমব্রত- মধুমিতা”। সম্ভ্রান্ত ঘরের বাবার আদুরে মেয়ে “জয়ী” (মধুমিতা)। সে গানকে অন্তর দিয়ে ভালোবাসে। বলতে গেলে গান তার কাছে প্যাশন। আরো জানতে অবশ্যই দেখতে হবে ট্যাংরা ব্লুজ।

কিন্তু বলাবাহুল্য তিনটি ছবিতেই তার ভিন্ন ভিন্ন চরিত্র দর্শকের মনে জায়গা করে নিয়েছে। একের পর এক চরিত্রে তিনি বাজিমাত করেছেন। দর্শক আশা রাখেন আরো ভিন্ন ভিন্ন চরিত্রে তারা মধুমিতার অভিনয় দেখতে পাবেন।

- Advertisment -

জনপ্রিয়

মুক্তি পেলো “KSS PRODUCTION & ENTERTAINMENT”এর স্বল্প দৈর্ঘ্যের ছবি “দোয়া”(Dua)

প্রযোজক হিসেবে কান সিং সোধা বরাবরই নতুন প্রতিভাদের উৎসাহ দিয়ে চলেছেন। এবারও তার ব্যতিক্রম ঘটে নি। কান সিং সোধা ও KSS PRODUCTION & ENTERTAINMENT"...

“ময়ূরপঙ্খীর” তরফ থেকে দিনমজুর ও রিক্সা চালকদের জন্য ঈদ উপলক্ষে কিছু উপহার প্রদান করা হলো

"ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজ কল্যাণ সংস্থা" র পক্ষ থেকে এবং গ্লোবাল স্পা ফাউন্ডেশনের সহযোগিতায় ঢাকার মিরপুরের বিভিন্ন এলাকায় অসহায়, বয়স্ক, দিনমজুর ও রিক্সা চালকদের...

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...