Home সেলিব্রিটি 'লাভ আজ কাল পরশু', 'চিনি' র পর এবার 'ট্যাংরা ব্লুজে' এক অন্যরকম...

‘লাভ আজ কাল পরশু’, ‘চিনি’ র পর এবার ‘ট্যাংরা ব্লুজে’ এক অন্যরকম চরিত্রে মধুমিতা.

বাংলা টেলিভিশন থেকে বড়ো পর্দায় সর্বত্রই মধুমিতা সরকার নামটা সবার কাছেই বেশ পরিচিত। বাংলা চলচ্চিত্রের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন মধুমিতা। ক্যারিয়ার জীবনের শুরু রূপসী বাংলার “সবিনয় নিবেদন” দিয়ে। এরপর ২০১৩ সালে স্টার জলসার জনপ্রিয় ধরাবাহিক “বোঝেনা সে বোঝেনা”। একটা সময় “বোঝেনা সে বোঝেনা” ধারাবাহিকের ‘পাখি’ চরিত্রটি ব্যাপক সাড়া ফেলেছিল দর্শক মহলে। বলতে গেলে দর্শকের কাছে ঘরের মেয়ে হয়ে উঠেছিল “পাখি”(মধুমিতা)।

এরপর একের পর এক সাফল্য। তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। ২০২০ সালে ডিরেক্টর প্রীতম ডি গুপ্তার হাত ধরে বড়ো পর্দায় পা রাখেন মধুমিতা। ছবির নাম “লাভ আজ কাল পরশু”। যেখানে তিনি অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছেন।



এই ছবিতে মধুমিতাকে দেখা যায় ভিন্ন চরিত্রে কখনও তৃপ্তি কখনও বা তাপসী আবার কখনও অন্য নামে। তার সাবলীল অভিনয় দক্ষতা সহজেই ছবির দৃশ্যকে প্রাণবন্ত করে তুলেছে। সমস্ত ছবি জুড়েই তিনি নজর কেড়েছেন। এই ছবিতে নিজেকে সম্পূর্ণ রূপে ভেঙে আবার নতুন করে গড়ে তুলেছেন মধুমিতা।




এরপরের ছবি “চিনি”। এই ছবিতে মধুমিতাকে দেখা যায় “চিনির” চরিত্রে। বিধবা মা সরোজিনীর একমাত্র মেয়ে অদিতি (চিনি)। আরো পাঁচটা সংসারের মা ও মেয়ের এক অনন্য গল্প। যেখানে রয়েছে মা ও মেয়ের খুনসুটি, দুষ্টু মিষ্টি অভিমান, ঝগড়া, আর অফুরন্ত ভালোবাসা এবং দায়িত্ববোধ।

এবার নতুন বছরে এক অন্য রসদের ছবিতে অভিনয় করছেন মধুমিতা। ছবির নাম “ট্যাংরা ব্লুজ”। এবার টলিউডে জুটি বাঁধলেন “পরমব্রত- মধুমিতা”। সম্ভ্রান্ত ঘরের বাবার আদুরে মেয়ে “জয়ী” (মধুমিতা)। সে গানকে অন্তর দিয়ে ভালোবাসে। বলতে গেলে গান তার কাছে প্যাশন। আরো জানতে অবশ্যই দেখতে হবে ট্যাংরা ব্লুজ।

কিন্তু বলাবাহুল্য তিনটি ছবিতেই তার ভিন্ন ভিন্ন চরিত্র দর্শকের মনে জায়গা করে নিয়েছে। একের পর এক চরিত্রে তিনি বাজিমাত করেছেন। দর্শক আশা রাখেন আরো ভিন্ন ভিন্ন চরিত্রে তারা মধুমিতার অভিনয় দেখতে পাবেন।

- Advertisment -

জনপ্রিয়

রাতের রজনীগন্ধা || এ বি ও অরিজিনালস || কলমে- জয়িতা চক্রবর্তী

মেয়েটাকে এত রাতে বাগানে এভাবে একলা দাঁড়িয়ে থাকতে দেখে বেশ অবাক হলো নীল। হাসপাতালে আজ নীলের প্রথম দিন। রাত এখন প্রায় একটা। ফার্ষ্ট ফ্লোরে...

দর্শকের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেলো হলো মেনি ২

আজ থেকে প্রায় সাত মাস আগে মুক্তি পেয়েছিলো হুলো মেনি এর প্রথম পর্ব। সেটা দেখার পর থেকেই দর্শক উৎসুক হয়ে বসেছিলো অপেক্ষায়. যে কবে...

চোরাই বাইক সহ গ্রেপ্তার দুই অভিযুক্ত

শিলিগুড়ি সহ আশেপাশের এলাকা গুলিতে বড় গাড়ি পাচারের সঙ্গে সঙ্গে সক্রিয় হয়ে উঠেছে বাইক পাচার চক্র । অভিযানে নেমে তিনটি চুরির বাইক সহ দুই...

জেলা প্রশাসনের উদ্যোগে চা বাগানে সখী মেলা

মঙ্গলবার জলপাইগুড়ি জেলা প্রশাসনের উদ্যোগে অঙ্গণওয়াড়ি কর্মীদের অংশ গ্রহণের মধ্যে দিয়ে ডেঙ্গুয়াঝাড় চা বাগানে অনুষ্ঠিত হল একদিনের সখী মেলা । এদিনের এই মেলার উধবোধন...