Home খেলা দুবাইতে বসতে চলেছে IPL-র আসর... নিশ্চিত বার্তা ব্রিজেশ প্যাটেলের...

দুবাইতে বসতে চলেছে IPL-র আসর… নিশ্চিত বার্তা ব্রিজেশ প্যাটেলের…

Dubai তে বসছে IPL এর আসর….নিশ্চিত বার্তা Councile চেয়ারম্যান ব্রিজেশ প‍্যাটেলের

করোনার কারনে স্থগিত রয়েছে এবছরের T 20  বিশ্বকাপ। আর সেই কারনেই গোটা দুনিয়ার ক্রিকেটপ্রেমীরা মুখিয়ে আছে আইপিএলের দিকে। T 20 বিশ্বকাপের নিয়ে আইসিসিএর সিদ্ধান্ত জানানোর পর IPL গুটি সাজাতে শুরু করেছে BCCI। আর এর মধ‍্য গভর্নর কাউন্সিল চেয়ারম‍্যান ব্রিজেশ প‍্যানেল জানালেন, এবার IPL দুবাইতেই হচ্ছে।

এদিন ইএসপিএন ক্রিক ইনফো-তে একটি রিপোর্ট প্রকাশিত হয়েছে।আর সেই রিপোর্টে ব্রিজেশ প‍্যাটেলকে উদ্ধৃত করে বলা হয়েছে এবার আইপিএল দুবাইতে হচ্ছে। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে জানান, “আইপিএলের গভর্নিং বডির পরবর্তী মিটিংয়ের পর যাবতীয় তথ‍্য জানানো হবে। দুবাইতে, আবুধাবি ও শারজাহতেই ম‍্যাচ হবে আইপিএলের।

সুত্রে খবর, চলতি বছরের ২৬ শে সেপ্টেম্বর থেকে ৭ ই নভেম্বর অবধি আইপিএল চলবে। দুবাই ইতিমধ‍্যে তোড়জোড় প্রস্তুতি শুরু করে দিয়েছে, তবে বিসিসিআইয়ের সবুজ সংকেতের জন‍্য অপেক্ষা করছে।

দুবাই স্পোর্টস সিটির ক্রিকেটের প্রধান সালমান হানিফ বলছেন, ” এই সংকটজনক পরিস্থিতিতে ক্রিকেটারদের সমস্ত সুযোগ সুবিধার কথা ভেবেই ম‍্যাচটি আয়োজন করা হচ্ছে। সেপ্টেম্ব অক্টোবরের দিকে বিগ ইভেন্টটি দুবাইতেই অনুষ্ঠিত হবে বলে মনে করা হচ্ছে। এখন টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আইসিসি কি জানায় সেটাই ভাববার বিষয়।”

আইপিএলের সভা যে এবার দুবাইতেই বসছে তা একপ্রকার নিশ্চিত। তবে দিনক্ষনের ব‍্যাপারে কোন চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। কিছু দিন আগে এক কর্মকর্তা বলেছেন,” প্রথম ধাপ ছিল এশিয়ার বিশ্বকাপ নিয়ে, সেটা বাতিল হয়েছে। আর এবার যখনই টি টোয়েন্টি বাতিলের ঘোষনা হবে, তখনই আমরা আইপিএলের পরবর্তী পদক্ষেপ নেবো। যেখানে ক্রিকেট অষ্ট্রেলিয়া জানিয়েদিয়েছে এবারে তাদের পক্ষে বিশ্বকাপ আয়োজন করা কার্যত অসম্ভব সেখানে আমরা কী করতে পারি?”

টি টোয়েন্টি আপাতত হচ্ছে না। আইসিসি একরকম চুড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে। এবার দুবাই কবে আইপিএল অনুষ্ঠিত করবে সেদিকে তাকিয়ে গোটা দুনিয়া।

- Advertisment -

জনপ্রিয়

অংশুমান প্রত্যুষ-এর পরিচালনায় তৈরি হতে চলেছে ‘নির্ভয়া, সমাজের লক্ষ্মী’…

অংশুমান প্রত্যুষ-এর পরিচালনায় তৈরি হতে চলেছে ‘নির্ভয়া' সমাজের লক্ষ্মী’। কিন্তু এই ছবির সঙ্গে নির্ভয়া কাণ্ডের কোনো মিল নেই। একটি ১৩ বছরের মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার...

লোকগান ‘ঠাকুরজামাই’ মিউজিক ভিডিওতে অন্যরূপে দেখা মিললো স্বস্তিকা দত্তের….

ছোট পর্দা ও বড়ো পর্দার বেশ পরিচিত মুখ স্বস্তিকা দত্ত. কখনো রাধিকা রূপে কখনো ডালি রূপে আবার কখনো কবিতা রূপে দেখা মিলেছে তার. প্রথমবার...

Platform 8 OTT’ তে সদ্য রিলিজ হলো সৌভিক মন্ডল পরিচালিত এর এক ভিন্ন ধারার ছবি “সর্ষেফুল”…

সম্প্রতি আকাশ বাংলার প্রস্তুতি প্লাটফর্ম 8 OTT তে সদ্য মুক্তি পেলো Roll Camera Action এর প্রযোজনায় নির্মিত, এবং সৌভিক মন্ডল পরিচালিত এর এক ভিন্ন ধারার...

মুক্তি পেলো অভিজিৎ চৌধুরী ও প্রকাশ শিকদার পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি “শিউলি”…

এই পুজোয় মুক্তি পেলো জয় রায় এন্টারটেইনমেন্ট প্রযোজিত স্বল্পদৈর্ঘ্যের ছবি 'শিউলি'। ছবিটি পরিচালনা করেছেন অভিজিৎ চৌধুরী ও প্রকাশ শিকদার। পরিচালক তাদের এই স্বল্প দৈর্ঘ্যের...