Home খেলা দুবাইতে বসতে চলেছে IPL-র আসর... নিশ্চিত বার্তা ব্রিজেশ প্যাটেলের...

দুবাইতে বসতে চলেছে IPL-র আসর… নিশ্চিত বার্তা ব্রিজেশ প্যাটেলের…

Dubai তে বসছে IPL এর আসর….নিশ্চিত বার্তা Councile চেয়ারম্যান ব্রিজেশ প‍্যাটেলের

করোনার কারনে স্থগিত রয়েছে এবছরের T 20  বিশ্বকাপ। আর সেই কারনেই গোটা দুনিয়ার ক্রিকেটপ্রেমীরা মুখিয়ে আছে আইপিএলের দিকে। T 20 বিশ্বকাপের নিয়ে আইসিসিএর সিদ্ধান্ত জানানোর পর IPL গুটি সাজাতে শুরু করেছে BCCI। আর এর মধ‍্য গভর্নর কাউন্সিল চেয়ারম‍্যান ব্রিজেশ প‍্যানেল জানালেন, এবার IPL দুবাইতেই হচ্ছে।

এদিন ইএসপিএন ক্রিক ইনফো-তে একটি রিপোর্ট প্রকাশিত হয়েছে।আর সেই রিপোর্টে ব্রিজেশ প‍্যাটেলকে উদ্ধৃত করে বলা হয়েছে এবার আইপিএল দুবাইতে হচ্ছে। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে জানান, “আইপিএলের গভর্নিং বডির পরবর্তী মিটিংয়ের পর যাবতীয় তথ‍্য জানানো হবে। দুবাইতে, আবুধাবি ও শারজাহতেই ম‍্যাচ হবে আইপিএলের।

সুত্রে খবর, চলতি বছরের ২৬ শে সেপ্টেম্বর থেকে ৭ ই নভেম্বর অবধি আইপিএল চলবে। দুবাই ইতিমধ‍্যে তোড়জোড় প্রস্তুতি শুরু করে দিয়েছে, তবে বিসিসিআইয়ের সবুজ সংকেতের জন‍্য অপেক্ষা করছে।

দুবাই স্পোর্টস সিটির ক্রিকেটের প্রধান সালমান হানিফ বলছেন, ” এই সংকটজনক পরিস্থিতিতে ক্রিকেটারদের সমস্ত সুযোগ সুবিধার কথা ভেবেই ম‍্যাচটি আয়োজন করা হচ্ছে। সেপ্টেম্ব অক্টোবরের দিকে বিগ ইভেন্টটি দুবাইতেই অনুষ্ঠিত হবে বলে মনে করা হচ্ছে। এখন টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আইসিসি কি জানায় সেটাই ভাববার বিষয়।”

আইপিএলের সভা যে এবার দুবাইতেই বসছে তা একপ্রকার নিশ্চিত। তবে দিনক্ষনের ব‍্যাপারে কোন চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। কিছু দিন আগে এক কর্মকর্তা বলেছেন,” প্রথম ধাপ ছিল এশিয়ার বিশ্বকাপ নিয়ে, সেটা বাতিল হয়েছে। আর এবার যখনই টি টোয়েন্টি বাতিলের ঘোষনা হবে, তখনই আমরা আইপিএলের পরবর্তী পদক্ষেপ নেবো। যেখানে ক্রিকেট অষ্ট্রেলিয়া জানিয়েদিয়েছে এবারে তাদের পক্ষে বিশ্বকাপ আয়োজন করা কার্যত অসম্ভব সেখানে আমরা কী করতে পারি?”

টি টোয়েন্টি আপাতত হচ্ছে না। আইসিসি একরকম চুড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে। এবার দুবাই কবে আইপিএল অনুষ্ঠিত করবে সেদিকে তাকিয়ে গোটা দুনিয়া।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...