Home খেলা দুবাইতে বসতে চলেছে IPL-র আসর... নিশ্চিত বার্তা ব্রিজেশ প্যাটেলের...

দুবাইতে বসতে চলেছে IPL-র আসর… নিশ্চিত বার্তা ব্রিজেশ প্যাটেলের…

Dubai তে বসছে IPL এর আসর….নিশ্চিত বার্তা Councile চেয়ারম্যান ব্রিজেশ প‍্যাটেলের

করোনার কারনে স্থগিত রয়েছে এবছরের T 20  বিশ্বকাপ। আর সেই কারনেই গোটা দুনিয়ার ক্রিকেটপ্রেমীরা মুখিয়ে আছে আইপিএলের দিকে। T 20 বিশ্বকাপের নিয়ে আইসিসিএর সিদ্ধান্ত জানানোর পর IPL গুটি সাজাতে শুরু করেছে BCCI। আর এর মধ‍্য গভর্নর কাউন্সিল চেয়ারম‍্যান ব্রিজেশ প‍্যানেল জানালেন, এবার IPL দুবাইতেই হচ্ছে।

এদিন ইএসপিএন ক্রিক ইনফো-তে একটি রিপোর্ট প্রকাশিত হয়েছে।আর সেই রিপোর্টে ব্রিজেশ প‍্যাটেলকে উদ্ধৃত করে বলা হয়েছে এবার আইপিএল দুবাইতে হচ্ছে। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে জানান, “আইপিএলের গভর্নিং বডির পরবর্তী মিটিংয়ের পর যাবতীয় তথ‍্য জানানো হবে। দুবাইতে, আবুধাবি ও শারজাহতেই ম‍্যাচ হবে আইপিএলের।

সুত্রে খবর, চলতি বছরের ২৬ শে সেপ্টেম্বর থেকে ৭ ই নভেম্বর অবধি আইপিএল চলবে। দুবাই ইতিমধ‍্যে তোড়জোড় প্রস্তুতি শুরু করে দিয়েছে, তবে বিসিসিআইয়ের সবুজ সংকেতের জন‍্য অপেক্ষা করছে।

দুবাই স্পোর্টস সিটির ক্রিকেটের প্রধান সালমান হানিফ বলছেন, ” এই সংকটজনক পরিস্থিতিতে ক্রিকেটারদের সমস্ত সুযোগ সুবিধার কথা ভেবেই ম‍্যাচটি আয়োজন করা হচ্ছে। সেপ্টেম্ব অক্টোবরের দিকে বিগ ইভেন্টটি দুবাইতেই অনুষ্ঠিত হবে বলে মনে করা হচ্ছে। এখন টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আইসিসি কি জানায় সেটাই ভাববার বিষয়।”

আইপিএলের সভা যে এবার দুবাইতেই বসছে তা একপ্রকার নিশ্চিত। তবে দিনক্ষনের ব‍্যাপারে কোন চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। কিছু দিন আগে এক কর্মকর্তা বলেছেন,” প্রথম ধাপ ছিল এশিয়ার বিশ্বকাপ নিয়ে, সেটা বাতিল হয়েছে। আর এবার যখনই টি টোয়েন্টি বাতিলের ঘোষনা হবে, তখনই আমরা আইপিএলের পরবর্তী পদক্ষেপ নেবো। যেখানে ক্রিকেট অষ্ট্রেলিয়া জানিয়েদিয়েছে এবারে তাদের পক্ষে বিশ্বকাপ আয়োজন করা কার্যত অসম্ভব সেখানে আমরা কী করতে পারি?”

টি টোয়েন্টি আপাতত হচ্ছে না। আইসিসি একরকম চুড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে। এবার দুবাই কবে আইপিএল অনুষ্ঠিত করবে সেদিকে তাকিয়ে গোটা দুনিয়া।

- Advertisment -

জনপ্রিয়

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...

চারিদিকে অক্সিজেনের হাহাকার, এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলি তারকারা…

গোটা বিশ্ব আজ করোনা মহামারীর কবলে। Covid এর দ্বিতীয় ঢেউ তে লাফিয়ে বাড়ছে সংক্রমণ সাথে মৃত্যু। করোনার দ্বিতীয় ঢেউতে এই প্রথম দৈনিক সংক্রমণ বেড়ে...