Home খেলা দুবাইতে বসতে চলেছে IPL-র আসর... নিশ্চিত বার্তা ব্রিজেশ প্যাটেলের...

দুবাইতে বসতে চলেছে IPL-র আসর… নিশ্চিত বার্তা ব্রিজেশ প্যাটেলের…

Dubai তে বসছে IPL এর আসর….নিশ্চিত বার্তা Councile চেয়ারম্যান ব্রিজেশ প‍্যাটেলের

করোনার কারনে স্থগিত রয়েছে এবছরের T 20  বিশ্বকাপ। আর সেই কারনেই গোটা দুনিয়ার ক্রিকেটপ্রেমীরা মুখিয়ে আছে আইপিএলের দিকে। T 20 বিশ্বকাপের নিয়ে আইসিসিএর সিদ্ধান্ত জানানোর পর IPL গুটি সাজাতে শুরু করেছে BCCI। আর এর মধ‍্য গভর্নর কাউন্সিল চেয়ারম‍্যান ব্রিজেশ প‍্যানেল জানালেন, এবার IPL দুবাইতেই হচ্ছে।

এদিন ইএসপিএন ক্রিক ইনফো-তে একটি রিপোর্ট প্রকাশিত হয়েছে।আর সেই রিপোর্টে ব্রিজেশ প‍্যাটেলকে উদ্ধৃত করে বলা হয়েছে এবার আইপিএল দুবাইতে হচ্ছে। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে জানান, “আইপিএলের গভর্নিং বডির পরবর্তী মিটিংয়ের পর যাবতীয় তথ‍্য জানানো হবে। দুবাইতে, আবুধাবি ও শারজাহতেই ম‍্যাচ হবে আইপিএলের।

সুত্রে খবর, চলতি বছরের ২৬ শে সেপ্টেম্বর থেকে ৭ ই নভেম্বর অবধি আইপিএল চলবে। দুবাই ইতিমধ‍্যে তোড়জোড় প্রস্তুতি শুরু করে দিয়েছে, তবে বিসিসিআইয়ের সবুজ সংকেতের জন‍্য অপেক্ষা করছে।

দুবাই স্পোর্টস সিটির ক্রিকেটের প্রধান সালমান হানিফ বলছেন, ” এই সংকটজনক পরিস্থিতিতে ক্রিকেটারদের সমস্ত সুযোগ সুবিধার কথা ভেবেই ম‍্যাচটি আয়োজন করা হচ্ছে। সেপ্টেম্ব অক্টোবরের দিকে বিগ ইভেন্টটি দুবাইতেই অনুষ্ঠিত হবে বলে মনে করা হচ্ছে। এখন টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আইসিসি কি জানায় সেটাই ভাববার বিষয়।”

আইপিএলের সভা যে এবার দুবাইতেই বসছে তা একপ্রকার নিশ্চিত। তবে দিনক্ষনের ব‍্যাপারে কোন চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। কিছু দিন আগে এক কর্মকর্তা বলেছেন,” প্রথম ধাপ ছিল এশিয়ার বিশ্বকাপ নিয়ে, সেটা বাতিল হয়েছে। আর এবার যখনই টি টোয়েন্টি বাতিলের ঘোষনা হবে, তখনই আমরা আইপিএলের পরবর্তী পদক্ষেপ নেবো। যেখানে ক্রিকেট অষ্ট্রেলিয়া জানিয়েদিয়েছে এবারে তাদের পক্ষে বিশ্বকাপ আয়োজন করা কার্যত অসম্ভব সেখানে আমরা কী করতে পারি?”

টি টোয়েন্টি আপাতত হচ্ছে না। আইসিসি একরকম চুড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে। এবার দুবাই কবে আইপিএল অনুষ্ঠিত করবে সেদিকে তাকিয়ে গোটা দুনিয়া।

- Advertisment -

জনপ্রিয়

চোরাই বাইক সহ গ্রেপ্তার দুই অভিযুক্ত

শিলিগুড়ি সহ আশেপাশের এলাকা গুলিতে বড় গাড়ি পাচারের সঙ্গে সঙ্গে সক্রিয় হয়ে উঠেছে বাইক পাচার চক্র । অভিযানে নেমে তিনটি চুরির বাইক সহ দুই...

জেলা প্রশাসনের উদ্যোগে চা বাগানে সখী মেলা

মঙ্গলবার জলপাইগুড়ি জেলা প্রশাসনের উদ্যোগে অঙ্গণওয়াড়ি কর্মীদের অংশ গ্রহণের মধ্যে দিয়ে ডেঙ্গুয়াঝাড় চা বাগানে অনুষ্ঠিত হল একদিনের সখী মেলা । এদিনের এই মেলার উধবোধন...

হঠাৎ করে গরম দার্জিলিং এ, অবাক এবং হতাশ পর্যটকেরা

গরম থেকে বাচতে শৈলশহরে এসেও গরম।হ্যা অবাক হলেও সত্যি ঘটনা দার্জিলিং এর তাপমাত্রা ঘোরাফেরা করছে 14 ডিগ্রীতে।পর্যটকেরা এসে গরম জামাকাপড় খুলে বের হচ্ছেন।কোন কোন...

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...