Home ওয়েব সিরিজ আসতে চলেছে জয়দীপ ব্যানার্জি পরিচালিত ওয়েব সিরিজ চিক ফ্লিক ২...

আসতে চলেছে জয়দীপ ব্যানার্জি পরিচালিত ওয়েব সিরিজ চিক ফ্লিক ২…

তরুণ তুর্কি Milky Way Films দ্বারা প্রযোজিত এবং জয়দীপ ব্যানার্জী পরিচালিত ওয়েব সিরিজ চিক ফ্লিক ২ খুব তাড়াতাড়ি আসতে চলেছে OTT প্লার্টফর্ম KLIKK এ. চিক ফ্লিক সিজন ওয়ানের গল্প দর্শকের মন জয় করেছিল এবার চিক ফ্লিক ২ নিয়ে আসতে চলেছে পরিচালক জয়দীপ ব্যানার্জী.

এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে মেডুসার চরিত্রে সুদীপা বসু, জ্যেঠুর চরিত্রে খরাজ মুখার্জী, বাম্পির চরিত্রে সায়ন ঘোষ, মাস্তানির চরিত্রে রাতাশ্রী দত্ত, তনয়ের চরিত্রে অনুজয় চট্টোপাধ্যায়, জিনিয়ার চরিত্রে সাওলি চট্টোপাধ্যায়, মন্টুর চরিত্রে সবুজ বর্ধন, বিম্বাবতি (বিম্বোর) চরিত্রে জিনা তরফদার, মাখনের চরিত্রে রাহুল সেনগুপ্ত, গজার চরিত্রে দেবরাজ ভট্টাচার্য্য, লিমকার চরিত্রে পলাশ হক, ইন্সপেক্টর দুরন্তর চরিত্রে কৃষ্ণেন্দু দেওয়ানজী, সি পি’র চরিত্রে পৌষমিতা গোস্বামী, অঙ্ক হনার্স চরিত্রে দুর্বার শর্মা, দাদু দার চরিত্রে দেবাশীষ সেন শর্মা (মিকি), সার্জেন্ট লগা দার চরিত্রে রানা বসু ঠাকুর, দোভাষী দিয়েগোর চরিত্রে শ্রীদীপ মুখোপাধ্যায় কে.

সিজন ২ এর গল্প এগিয়ে গেছে আরো ১ বছর. এই ১ বছরে ঘটে গেছে অনেক কিছু তনয়কে ছেড়ে চলে গেছে জিনিয়া, মন্টুকে ছেড়ে বিয়ে করে নিয়েছে সোমা, বাম্পিকে ছেড়ে অভিনয় করতে মুম্বাই পাড়ি দিয়েছে স্যুইটি। এই নিরস জীবন থেকে একটু আনন্দের খোঁজে তারা হাজির হয়েছে ‘বাজির ওয়াও মাস্তানি’ পাবে।

যেটি আসলে জুয়ার ঠেক। জুয়ার গৌরব রায়বাহাদুর খেতাব পাওয়া পরিবারের ছেলে মন্টু লুডোয় বাজি রেখে পঞ্চাশ লাখ হারে এবং মাস্তানির খপ্পরে পড়ে এই চারজন। শর্ত হয় পঞ্চাশ লাখ ফেরত নাহলে বিখ্যাত বিজ্ঞানী চন্দ্রবিন্দুর যুগান্তকারী আবিস্কার অমৃত’র ফর্মুলা থাকা হার্ড ড্রাইভ এনে দিতে হবে।

 

মাখনের হাত ফস্কে যা এই মুহুর্তে রয়েছে মেডুসার কাছে এবং যা নিয়ে ডিল হতে চলেছে স্মাগলিং ক্যুইন মেডুসার আর ড্রাগ মাফিয়া জ্যেঠুর।

 

ডিল ভেস্তে দিয়ে সেই ফর্মুলা এনে দিতে হবে মাস্তানিকে। ফলে, মন্টু-তনয়-বাম্পি মিলে আবারও জড়িয়ে পড়ে মেডুসার সঙ্গে টক্করে। জ্যেঠু আর মেডুসার ডিল ভেস্তে দিয়ে কোকেন আর সেই অমৃতর ফর্মুলা থাকা হার্ড ড্রাইভ নিয়ে গা ঢাকা দেয় তারা। সঙ্গে এসে পড়ে জিনিয়াও। ঘটনা চক্রে জিনিয়া কীভাবে যোগ দিলো সে এক রহস্য! যার উত্তর রয়েছে এই সিরিজেই। তিন পক্ষের টানাপোড়েনের মধ্যে ফেঁসে গিয়ে বাম্পি মন্টু তনয়ের বাবা, দাদু এবং মা কিডন্যাপড হয়ে যায় মাস্তানির দ্বারা।

 

জ্যেঠুর মেয়েকে কিডন্যাপ করে বসে মেডুসার দুই শাগরেদ গজা ও লিমকা। মাস্তানি, জ্যেঠু এবং মেডুসার দিক থেকে সাংঘাতিক সমস্ত হুঁশিয়ারি আসতে থাকে, মহা সংকটে পড়ে ওরা। কোনো উপায় না পেয়ে একে একে সবার সঙ্গে দেখা করবে বলে ঠিক করে তারা। একটি বিশেষ কায়দায় অমৃতর ফর্মুলাকে সুরক্ষিত করে তারা, যাতে কোনোভাবেই এই লোকগুলোর হাতে না পড়ে সেই বিখ্যাত আবিস্কার। কী সেই কায়দা? উত্তর রয়েছে সিরিজেই।

শেষে হয় এক ধুন্ধুমার! উত্তেজনা, গোলাগুলি এবং বিস্ফোরণ! এবং যার রঙে কেমন একটা বদলে যায় সবকিছু। চেনা মানুষেরা অচেনা হয়ে পড়ে, আবার যাদের বড় অচেনা মনে হচ্ছিল তারাই বড় বন্ধু হয়ে ওঠে। হাতবদল থেকে মন্টুর বুদ্ধিতেই বেঁচে যায় অমৃতর ফর্মুলা। বেঁচে যায় মানবজাতি। কিন্তু বহু প্রশ্নের সমাধান হয় না। কারণ অনেকেই মুখোশ পরে ছিল এতদিন। সেইসবের উত্তর রয়েছে গল্পের পরতে পরতে।

বন্ধুত, বিশ্বাস, বিশ্বাসভঙ্গ, ভালোবাসা, আনন্দ, মজা, ইনোসেন্সের একটা উদযাপনের মধ্যে দিয়েই আবর্তিত হয় চিক ফ্লিক সিজন টু-এর গল্প। যার প্রতিটি কমেডির মোড়কে আগাগোড়া একটা রহস্য টানটান ভাবে থেকে যায়। আলো পড়লেই চরিত্রেরা পরিস্ফুট হয় আবার পরক্ষণেই বদলে যায়। আর সবশেষে পড়ে থাকে বন্ধুত।

সিরিজের চিত্রনাট্য লিখেছেন জয়দীপ ব্যানার্জী, সৌমিত দেব, দুর্বার শর্মা. পরিচালকের দায়িত্বে রয়েছেন জয়দীপ ব্যানার্জী, এবং সিরিজের প্রযোজনা করেছেন Milky Way Films

ChickFlick2 টীজার লঞ্চ এর মধ্যেই আলোড়ন সৃষ্টি করেছে. আশা করা যায় ওয়েব সিরিজটি দর্শকের ভালো লাগবে.

- Advertisment -

জনপ্রিয়

মুন সাহা এবং সোমা সরকারের এক অভিনব উদ্যোগ “স্বপ্নপূরণ”…

গত ১৬ই নভেম্বর মুন সাহা এবং সোমা সরকার একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন যার নাম "স্বপ্নপূরণ"। তারা এই অনুষ্ঠানের মাধ্যমে রাস্তার ধারের শিশু এবং বৃদ্ধদের পাশে...

রাজা চন্দের ভাই দেবাঞ্জন চন্দের বিরুদ্ধে চিত্রনাট্য চুরির মামলা দায় করলেন পরিচালক স্বরূপ মন্ডল

রাজা চন্দের ভাই দেবাঞ্জন চন্দ যিনি বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রিতে অ্যাড ফিল্ম মেকার হিসেবেই পরিচিত, কিন্তু বর্তমানে তাঁর বিরুদ্ধে বর্ধমান কোর্টে মামলা দায় করলেন পরিচালক...

২৪শে ডিসেম্বর বড়ো পর্দায় মুক্তি পাচ্ছে দেব অভিনীত পরবর্তী ছবি “টনিক”…

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ২৪শে ডিসেম্বর বড়ো পর্দায় মুক্তি পেতে চলেছে ইচ্ছা পূরণের গল্প "টনিক". অতনু রায় চৌধুরী এবং দেব এর যৌথ প্রযোজনায়...

স্বল্প দৈর্ঘ্যের ছবি “হোম” নিয়ে আসছে সুজয় প্রসাদ চ্যাটার্জী…

বাংলা ইন্ডাস্ট্রিতে সকলে তাকে একজন দক্ষ শিল্পী হিসেবেই চেনেন. যার অভিনয় সকলের মনে একটা আলাদা জায়গা তৈরী করেছে. তিনিই এবার পরিচালক হিসেবে পা রাখতে...