Home ফিচার মোবাইল ছিনতাইকারীকে টেনে ধরে আনল ১৫ বছরের মেয়ে...

মোবাইল ছিনতাইকারীকে টেনে ধরে আনল ১৫ বছরের মেয়ে…

মোবাইল ছিনতাইকারীকে টেনে ধরে আনল ১৫ বছরের মেয়ে

রাস্তা থেকে যাওয়ার সময় মেয়েটির ফোন কেড়ে নিয়েছিল বাইকআরোহী ছিনতাইকারী। বাইককে ধাওয়া করে ছিনতাইকারীকে ধরে ফেলল বয়স ১৫ এর মেয়ে। ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের জলন্ধরে। গোটা ঘটনার সাক্ষী ছিল সিসিটিভি ফুটেজ। ছিনতাইকারীর অস্ত্রে আঘাত লেগেছে মেয়েটির।

১৫ বছরের কিশোরীর নাম কুসূম কুমারী। সোমবার টিউশন পড়ে বাড়ি আসার সময় বাইকবাহী আরোহী ছিনতাইকারী তার ফোন কেড়ে নেয়। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে বাইকটার পিছনে ধাওয়া করেছে মেয়েটি। এক ছিনতাইকারী তাকে আঘাতের চেষ্টা করে। সর্বশক্তি দিয়ে মেয়েটি আটকানোর চেষ্টা করে। আর তখন স্থানীয় বাসিন্দারা এসে ছিনতাইকারীকে ধরে ফেলে। অবশ‍্য তার সঙ্গী মোবাইল নিয়ে পালায়।

তার পর ছিনতাইকারীকে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় বাসিন্দারা। ফোন ফেরত পায় কূসূম। কিন্তু হাথে আঘাত নিয়ে সে এখন হাসপাতালে চিকিৎসাধীন।

অন‍্যদিকে স্টেশন হাউস অফিসার যতীন্দ্র শর্মা জানান,” অভিযুক্ত নাম অবিনাশ কুমার। বয়স ২২ বছর। তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার সহকারীর খোজ চলছে। ভারতীয় দন্ডবিধির বিভিন্ন ধারায় মামলা জারি করা হবে।”

- Advertisment -

জনপ্রিয়

Asheq Manzur এর প্রযোজনায় এবং Arup Sengupta-র পরিচালনায় শ্যুট হয়ে গেলো দুটি মিউজিক ভিডিও

3p প্রোডাকশনের পক্ষ থেকে শ্যুট হয়ে গেলো অরূপ সেনগুপ্তের পরিচালনায় দুটি মিউজিক ভিডিও "ভালোবাসি" ও "অনুভবে". পরিচালক অরূপ সেনগুপ্ত একজন দক্ষ পরিচালকের পাশাপাশি খুব...

মাধ্যমিক পাশেই অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করে আজই আবেদন করুন…

পশ্চিম বঙ্গের মহিলা প্রার্থীদের জন্য এ এক বিরাট গুরুত্বপূর্ণ খবর। রাজ্যে একাধিক অঙ্গনওয়ারি কর্মী ও সহায়িকা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করলো পশ্চিমবঙ্গ সরকার।

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত ছবি ‘অ্যানিমিজম’-এর…

কিছুদিন আগেই ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত পূর্ণ দৈর্ঘ্যের ছবি 'অ্যানিমিজম'-এর। এর আগে পরিচালক প্রতীশ ঘোষের আন্তর্জাতিক ছোট ছবি উৎসব ২০১৯ এ নিজের...

ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে এবার মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়….

এবার ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। ইতি মধ্যেই "এম পি এল অরিজিনালস" ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তার ভার্চুয়াল ভ্রমণ অনুষ্ঠান...