Home সেলিব্রিটি অক্ষয় কুমারের সুস্বাস্থ্যের রহস্য গোমূত্র, জানালেন অভিনেতা...

অক্ষয় কুমারের সুস্বাস্থ্যের রহস্য গোমূত্র, জানালেন অভিনেতা…

অক্ষয় কুমারের সুস্বাস্থ্যের রহস্য গোমূত্র , জানালেন অভিনেতা

গোমূত্র নিয়ে বিগত বেশ কয়েক বছর বহু আলোচনা, সমালোচনা হয়েছে। কিন্তু গোমূত্র নিয়ে হাসি কিছুটা বন্ধ হয়েছে যখন অভিনেতা অক্ষয় কুমার নিজে প্রতিদিন গোমূত্র পান করার কথা বলেন ।

বৃহস্পতিবার ইনস্টাগ্রাম ভিডিওতে অভিনেতার অকপট স্বীকারোক্তি প্রতিদিন তিনি আয়ুর্বেদ ওষুধ হিসাবে তিনি বেছে নিয়েছেন গোমূত্র।

সম্প্রতি বিয়ার গ্রিলের সঙ্গে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ শো তে শ্যুট করেছেন বলিউডের খিলাড়ি কুমার, সেই অনুষ্ঠানের প্রমোশনের জন্যই লাইভে আসেন তিনি, সেই লাইভে তার সাথে উপস্থিত ছিলেন তাঁর পরবর্তী ছবি ‘বেল বটমের’ অভিনেত্রী হিমা কুরেশি।



হিমা কুরেশি তার কাছে জানতে চান বিয়ার গ্রিল এর দেওয়া এলিফ্যান্ট পুপ খেয়ে কেমন লেগেছে অক্ষয়ের।
তাতেই অভিনেতা জানান
এলিফ্যান্ট পুপ খাওয়ার জন্য বহুদিন ধরেই তিনি আগ্রহী ছিলেন এবং এই টি এর স্বাদ ও ভালো।

হাতি চা পাতা খাওয়ানোর পরে যখন হাতি পটি করে তা শুকিয়ে তৈরি হয় চা এবং সেই চা এর নাম হল এলিফ্যান্ট পুপ টি।


‘ইনটু দ্য ওয়াইল্ড’ অক্ষয় কুমার যে এপিসোডটি করেছেন তার শ্যুটিং হয়েছে কর্নাটকের ব্যঘ্র অভয়ারণ্য বান্দিপুর জাতীয় উদ্যানে।
শ্যুটিং এ তিনি ভীষণ মজা পেয়েছেন এবং তাই তিনি আরও একটি পর্ব শ্যুট করতে চান বলে জানিয়েছেন গ্রিলকে।

‘ইনটু দ্য ওয়াইল্ড’ এ গ্রিলের সঙ্গে এর আগে দেখা গেছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে, সেই পর্বটি শ্যুট হয়েছিল উত্তরাখণ্ডের কুমায়ুন অঞ্চলে, জিম করবেট ন্যাশনাল পার্কে।
রজনীকান্ত ও এই শো তে অংশগ্রহণ করেছিলেন।



গ্রিল অভিনেতা অক্ষয় কুমারের সম্পর্কে বলেন অ্যাডভেঞ্চার প্রিয় অক্ষয় কুমার শুধু যে শারীরিক দিক থেকে ফিট তাই নয়,মনের দিক থেকেও একদম ফিট, একেবারেই ইগো নেয় অভিনেতার মধ্যে।

- Advertisment -

জনপ্রিয়

লাল চোখে কুটিল হাসি “রাবণ” অবতারে ছবি পোস্ট করে চমকে দিলেন অভিনেতা জিৎ…

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছে বিনোদন জগৎ। এই দুৃর্গাপুজোতে মুক্তি পেয়েছে জিৎ-এর দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক ‘বাজি’। এই ছবিতে জিতের বিপরীতে অভিনয়...

মুক্তি পেলো Asheq Manzur প্রযোজিত এবং Arup Sengupta পরিচালিত মিউজিক ভিডিও “অনুভবে” টিজার…

3p প্রোডাকশনের পক্ষ থেকে এবং Arup Sengupta-র পরিচালনায় ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে "অনুভবে" মিউজিক ভিডিওটি. সম্প্রতি মুক্তি পেলো "অনুভবে" মিউজিক ভিডিওটির টিজার. বাংলাদেশ...

মুক্তি পেলো DEZINIAX STUDIOS -এর প্রযোজনায় স্বল্প দৈর্ঘ্যের ছবি “হুলো & মেনি”…

বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দূর্গা পুজো. আর দূর্গা পুজোয় প্রেম হবে না তা কি হয়. এবার পুজোয় তবে "হুলো আর মেনির প্রেম হয়ে যাক? অবাক...

পুজোর মরশুমে ‘মনের মানুষ’ দেবতনু রাজ করতে চলেছে সকলের “হৃদ মাঝারে”!

বর্তমানে পরিস্তিতি উদ্বেগ জনক হলেও বাঙালীরা ৩৬৫ দিন অপেক্ষা করে থাকে এই ৪টি দিনের জন্য। উমা ঘরে আসার সাথে সাথে চারিদিক খুশির আমেজে ভরে...