Home সেলিব্রিটি অক্ষয় কুমারের সুস্বাস্থ্যের রহস্য গোমূত্র, জানালেন অভিনেতা...

অক্ষয় কুমারের সুস্বাস্থ্যের রহস্য গোমূত্র, জানালেন অভিনেতা…

অক্ষয় কুমারের সুস্বাস্থ্যের রহস্য গোমূত্র , জানালেন অভিনেতা

গোমূত্র নিয়ে বিগত বেশ কয়েক বছর বহু আলোচনা, সমালোচনা হয়েছে। কিন্তু গোমূত্র নিয়ে হাসি কিছুটা বন্ধ হয়েছে যখন অভিনেতা অক্ষয় কুমার নিজে প্রতিদিন গোমূত্র পান করার কথা বলেন ।

বৃহস্পতিবার ইনস্টাগ্রাম ভিডিওতে অভিনেতার অকপট স্বীকারোক্তি প্রতিদিন তিনি আয়ুর্বেদ ওষুধ হিসাবে তিনি বেছে নিয়েছেন গোমূত্র।

সম্প্রতি বিয়ার গ্রিলের সঙ্গে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ শো তে শ্যুট করেছেন বলিউডের খিলাড়ি কুমার, সেই অনুষ্ঠানের প্রমোশনের জন্যই লাইভে আসেন তিনি, সেই লাইভে তার সাথে উপস্থিত ছিলেন তাঁর পরবর্তী ছবি ‘বেল বটমের’ অভিনেত্রী হিমা কুরেশি।



হিমা কুরেশি তার কাছে জানতে চান বিয়ার গ্রিল এর দেওয়া এলিফ্যান্ট পুপ খেয়ে কেমন লেগেছে অক্ষয়ের।
তাতেই অভিনেতা জানান
এলিফ্যান্ট পুপ খাওয়ার জন্য বহুদিন ধরেই তিনি আগ্রহী ছিলেন এবং এই টি এর স্বাদ ও ভালো।

হাতি চা পাতা খাওয়ানোর পরে যখন হাতি পটি করে তা শুকিয়ে তৈরি হয় চা এবং সেই চা এর নাম হল এলিফ্যান্ট পুপ টি।


‘ইনটু দ্য ওয়াইল্ড’ অক্ষয় কুমার যে এপিসোডটি করেছেন তার শ্যুটিং হয়েছে কর্নাটকের ব্যঘ্র অভয়ারণ্য বান্দিপুর জাতীয় উদ্যানে।
শ্যুটিং এ তিনি ভীষণ মজা পেয়েছেন এবং তাই তিনি আরও একটি পর্ব শ্যুট করতে চান বলে জানিয়েছেন গ্রিলকে।

‘ইনটু দ্য ওয়াইল্ড’ এ গ্রিলের সঙ্গে এর আগে দেখা গেছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে, সেই পর্বটি শ্যুট হয়েছিল উত্তরাখণ্ডের কুমায়ুন অঞ্চলে, জিম করবেট ন্যাশনাল পার্কে।
রজনীকান্ত ও এই শো তে অংশগ্রহণ করেছিলেন।



গ্রিল অভিনেতা অক্ষয় কুমারের সম্পর্কে বলেন অ্যাডভেঞ্চার প্রিয় অক্ষয় কুমার শুধু যে শারীরিক দিক থেকে ফিট তাই নয়,মনের দিক থেকেও একদম ফিট, একেবারেই ইগো নেয় অভিনেতার মধ্যে।

- Advertisment -

জনপ্রিয়

শ্যুটিং শুরু হলো ৮/১২- র, সঙ্গীত পরিচালক হিসেবে যোগ দিলেন সৌম্য ঋত…

৮/১২'র শুভ মহরত হয়ে গেল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক অরুন রায়, প্রযোজক কান সিং সোধা, অভিনেতা কিঞ্জল নন্দ, রেমো, অর্ণ মুখোপাধ্যায়, অনুষ্কা চক্রবর্তী ছাড়াও...

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে এক অভিনব উদ্যোগ “অন্য ইলিশ ও চিংড়ি উৎসব”….

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে ২৫ শে জুলাই দুপুর ১২টায় আয়োজন করা হয়েছিল "অন্য ইলিশ ও চিংড়ি উৎসব". বরানগর, টেবিন রোড,...

এবার “চারেক্কে প্যাঁচ” নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত…

অবাক লাগছে না? হ্যাঁ সত্যি অবাক লাগার মতোই কথা. দম ফাটানো হাসির ছবি নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত. "এ.কে.Ray", "আনএথিক্যাল"- এর পর "চারেক্কে প্যাঁচ"...

প্রথমবার বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন রিতেশ দেশমুখ…

এই প্রথম বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের জনপ্রিয় নায়ক রীতেশ দেশমুখ। ছবির নাম ‘অন্তর্দৃষ্টি’। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে টলিউড...