Home সেলিব্রিটি অক্ষয় কুমারের সুস্বাস্থ্যের রহস্য গোমূত্র, জানালেন অভিনেতা...

অক্ষয় কুমারের সুস্বাস্থ্যের রহস্য গোমূত্র, জানালেন অভিনেতা…

অক্ষয় কুমারের সুস্বাস্থ্যের রহস্য গোমূত্র , জানালেন অভিনেতা

গোমূত্র নিয়ে বিগত বেশ কয়েক বছর বহু আলোচনা, সমালোচনা হয়েছে। কিন্তু গোমূত্র নিয়ে হাসি কিছুটা বন্ধ হয়েছে যখন অভিনেতা অক্ষয় কুমার নিজে প্রতিদিন গোমূত্র পান করার কথা বলেন ।

বৃহস্পতিবার ইনস্টাগ্রাম ভিডিওতে অভিনেতার অকপট স্বীকারোক্তি প্রতিদিন তিনি আয়ুর্বেদ ওষুধ হিসাবে তিনি বেছে নিয়েছেন গোমূত্র।

সম্প্রতি বিয়ার গ্রিলের সঙ্গে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ শো তে শ্যুট করেছেন বলিউডের খিলাড়ি কুমার, সেই অনুষ্ঠানের প্রমোশনের জন্যই লাইভে আসেন তিনি, সেই লাইভে তার সাথে উপস্থিত ছিলেন তাঁর পরবর্তী ছবি ‘বেল বটমের’ অভিনেত্রী হিমা কুরেশি।



হিমা কুরেশি তার কাছে জানতে চান বিয়ার গ্রিল এর দেওয়া এলিফ্যান্ট পুপ খেয়ে কেমন লেগেছে অক্ষয়ের।
তাতেই অভিনেতা জানান
এলিফ্যান্ট পুপ খাওয়ার জন্য বহুদিন ধরেই তিনি আগ্রহী ছিলেন এবং এই টি এর স্বাদ ও ভালো।

হাতি চা পাতা খাওয়ানোর পরে যখন হাতি পটি করে তা শুকিয়ে তৈরি হয় চা এবং সেই চা এর নাম হল এলিফ্যান্ট পুপ টি।


‘ইনটু দ্য ওয়াইল্ড’ অক্ষয় কুমার যে এপিসোডটি করেছেন তার শ্যুটিং হয়েছে কর্নাটকের ব্যঘ্র অভয়ারণ্য বান্দিপুর জাতীয় উদ্যানে।
শ্যুটিং এ তিনি ভীষণ মজা পেয়েছেন এবং তাই তিনি আরও একটি পর্ব শ্যুট করতে চান বলে জানিয়েছেন গ্রিলকে।

‘ইনটু দ্য ওয়াইল্ড’ এ গ্রিলের সঙ্গে এর আগে দেখা গেছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে, সেই পর্বটি শ্যুট হয়েছিল উত্তরাখণ্ডের কুমায়ুন অঞ্চলে, জিম করবেট ন্যাশনাল পার্কে।
রজনীকান্ত ও এই শো তে অংশগ্রহণ করেছিলেন।



গ্রিল অভিনেতা অক্ষয় কুমারের সম্পর্কে বলেন অ্যাডভেঞ্চার প্রিয় অক্ষয় কুমার শুধু যে শারীরিক দিক থেকে ফিট তাই নয়,মনের দিক থেকেও একদম ফিট, একেবারেই ইগো নেয় অভিনেতার মধ্যে।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...