Home রাজ্য ছেলে নিতে আসবে, অপেক্ষায় হাওড়া স্টেশনে দিন কাটাচ্ছেন বৃদ্ধা মা...

ছেলে নিতে আসবে, অপেক্ষায় হাওড়া স্টেশনে দিন কাটাচ্ছেন বৃদ্ধা মা…

বয়স ছাড়িয়েছে সত্তর,তবু কঠিন পরিস্থিতিতেও মা এর মন ছেলের প্রতি বিশ্বাস হারাতে নারাজ। গত চার মাস ধরে হাওড়া স্টেশন সংলগ্ন সাবওয়েতে ভিক্ষা করে দিন কাটাচ্ছেন বৃদ্ধা স্বপ্না চ্যাটার্জি।



আগে ভাড়া থাকতেন গড়িয়ায়, একমাত্র ছেলে বিয়ের পর চলে যায় শ্বশুরবাড়ি, স্বামী মারা যাওয়ার পর স্বপ্না দেবীকে ভাড়া না দিতে পারায় ছেড়ে চলে যেতে হয় বাড়ি। তারপর ছেলের কাছে গেলে বৌমা ঢুকতে না দিলে তিনি হাওড়া সংলগ্ন সাবওয়েতে এসে ওঠেন।



মাঝে একবার ওনার ছেলে এসে কিছু টাকা দিয়ে যায় এবং জানায় নতুন চাকরি পেলে অফিস কোয়ার্টারে নিয়ে যাবে মা কে, সেই আশাতেই দিন গুনছেন বলে জানায় স্বপ্না দেবী।



সেই দিন কবে আসবে আদেও আসবে কি না জানা নেই, তবে মা এর মন ছেলের প্রতি বিশ্বাস হারাতে নারাজ, তাই তো স্বেচ্ছাসেবী সংস্থার লোকজন তাকে বৃদ্ধাশ্রমে পাঠাতে চাইলে স্বপ্নাদেবী জানান আরও কয়েকটা দিন কষ্ট হলেও তিনি এখানেই থাকতে চান।ছেলে যখন বলেছে নিশ্চই তাকে নিয়ে যাবে বিশ্বাস তাঁর। ছেলে কি তার কথা রাখবে না বৃদ্ধা মায়ের এই আশা, বিশ্বাস ভেঙে যাবে সে উত্তর সময় দেবে।

- Advertisment -

জনপ্রিয়

Asheq Manzur এর প্রযোজনায় এবং Arup Sengupta-র পরিচালনায় শ্যুট হয়ে গেলো দুটি মিউজিক ভিডিও

3p প্রোডাকশনের পক্ষ থেকে শ্যুট হয়ে গেলো অরূপ সেনগুপ্তের পরিচালনায় দুটি মিউজিক ভিডিও "ভালোবাসি" ও "অনুভবে". পরিচালক অরূপ সেনগুপ্ত একজন দক্ষ পরিচালকের পাশাপাশি খুব...

মাধ্যমিক পাশেই অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করে আজই আবেদন করুন…

পশ্চিম বঙ্গের মহিলা প্রার্থীদের জন্য এ এক বিরাট গুরুত্বপূর্ণ খবর। রাজ্যে একাধিক অঙ্গনওয়ারি কর্মী ও সহায়িকা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করলো পশ্চিমবঙ্গ সরকার।

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত ছবি ‘অ্যানিমিজম’-এর…

কিছুদিন আগেই ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত পূর্ণ দৈর্ঘ্যের ছবি 'অ্যানিমিজম'-এর। এর আগে পরিচালক প্রতীশ ঘোষের আন্তর্জাতিক ছোট ছবি উৎসব ২০১৯ এ নিজের...

ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে এবার মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়….

এবার ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। ইতি মধ্যেই "এম পি এল অরিজিনালস" ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তার ভার্চুয়াল ভ্রমণ অনুষ্ঠান...