Home বিনোদন বাস্তবের কঠিন চিত্র ফুটিয়ে তুলেছে SDP Ventures এর শর্ট ফিল্ম "22 March"

বাস্তবের কঠিন চিত্র ফুটিয়ে তুলেছে SDP Ventures এর শর্ট ফিল্ম “22 March”

2020 এই বছরের ক্যালেন্ডারের পাতা অভিশপ্ত দীর্ঘশ্বাস ফেলে চলেছে প্রতিটি মানুষের জীবনে। বিপন্ন হয়েছে জনজীবন, বয়ে চলেছে মৃত্যুপুরীর হাওয়া।

বছর শুরুর পর স্বাভাবিক ছন্দেই চলছিলো সব। দৈনন্দিন স্বাচ্ছন্দ্য মাখা এক সন্ধ্যায় সকলের চোখ স্তব্ধ প্রধানমন্ত্রীর ভাষনে- “আজ রাত ১২ টা থেকে সারা দেশ জুড়ে সম্পূর্ণ রূপে লকডাউন হতে চলেছে”।

খবর শোনা মাত্রই থমকে গেলো মানুষের হৃদ স্পন্দন। দিনটি ছিলো ২১ শে মার্চ। পরের দিনটি মানে ২২ শে মার্চ ২০২০ সকালে সূর্য উঠলেও দিনের আলো আর পৌছোলো না। চারিদিকে অন্ধকার ঘনঘটা। এক মুহুর্তে থমকে গেলো সারাদেশ।

পরিস্থিতি যেমনই আসুক কখনোই থেমে থাকেনি শিল্পীদের শিল্পত্ব। যুগের পর যুগ ধরে শিল্পীদের শিল্পেই ফুটে উঠে বাস্তবের কঠিন চিত্র।

এই লকডাউনের মধ্যেই একদল শিল্পী বাস্তবের এই কঠিনতম পরিস্তিতির ছবি ফুটিয়ে তুললেন তাদের শর্ট ফিল্ম “22 March”-এ। সম্পূর্ণ ছবিটি তারা শ্যুট করেছেন নিজের নিজের বাড়িতে বসেই। SDP Ventures Production House থেকে আজ অর্থাৎ ১৭ জুলাই মুক্তি পাওয়া এই ছবিটির পরিচালক শ্রী অর্নব চ্যাটার্জি এবং অভিনয় করেছেন ফিরোজ সেখ।

বিগত ১৪ জুলাই এই ছবির trailer মুক্তি পেয়েছে ইউটিউবে এবং আজ মানে ১৭ জুলাই SDP Ventures এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল এ বেলা সাড়ে ১১ টা নাগাদ মুক্তি পেয়েছে ২১ মিনিট ৩৮ সেকেন্ডের ছবি “22 March”।

- Advertisment -

জনপ্রিয়

‘চলচ্চিত্র রোলিং অ্যাওয়ার্ড’ জিতে নিলো অরূপ সেনগুপ্তের পরিচালিত ছবি “চার এক্কে প্যাঁচ”…

'চলচ্চিত্র রোলিং অ্যাওয়ার্ড’-এ জোড়া পুরস্কার পেল পরিচালক অরূপ সেনগুপ্তের ছবি ‘চার এক্কে প্যাঁচ’। গত ২ বছরের পরিস্তিতি কাটিয়ে সাধারণ মানুষ আবার সিনেমা হলমুখী হচ্ছে।...

মুক্তি পেতে চলেছে ইনফোকেয়ার আই.এন্টারটেইনমেন্ট নির্মিত শুভ্র রায় পরিচালিত ছবি “ঘুন”…

খুব শীঘ্রই Klikk OTT তে streaming হতে চলেছে শুভ্র রায় পরিচালিত ছবি 'ঘুন'। শহর কলকাতার ৬জন নারী ও পুরুষের পারস্পরিক সম্পর্ককে ঘিরে তৈরী হয়েছে...

সায়ন্তন ঘোষাল পরিচালিত ওয়েব সিরিজ “গোরা-য়” এক গুরুত্বপূর্ণ ভূমিকায় ‘পায়েল দে’….

আবারও ওয়েব সিরিজ-এ অভিনেত্রী পায়েল দে। হইচই এর ওয়েব সিরিজ ইন্দু দিয়েই গত বছরেই ওয়েব সিরিজের দুনিয়াতে পথ চলা শুরু হয়েছিল অভিনেত্রী পায়েল দে-র।...

বেস্ট শর্ট-ফিল্মের পুরস্কার জিতে নিলো অরূপ সেনগুপ্ত পরিচালিত শর্ট-ফিল্ম ‘চার এক্কে প্যাঁচ’

বছর শেষ হতে হাতে গোনা আর কয়েকটা দিন বাকি। চারিদিকে চলছে খুশির আমেজ. গত ২ বছরের পরিস্তিতি কাটিয়ে সাধারণ মানুষ আবার সিনেমা হলমুখী হচ্ছে।...