Home বিনোদন বাস্তবের কঠিন চিত্র ফুটিয়ে তুলেছে SDP Ventures এর শর্ট ফিল্ম "22 March"

বাস্তবের কঠিন চিত্র ফুটিয়ে তুলেছে SDP Ventures এর শর্ট ফিল্ম “22 March”

2020 এই বছরের ক্যালেন্ডারের পাতা অভিশপ্ত দীর্ঘশ্বাস ফেলে চলেছে প্রতিটি মানুষের জীবনে। বিপন্ন হয়েছে জনজীবন, বয়ে চলেছে মৃত্যুপুরীর হাওয়া।

বছর শুরুর পর স্বাভাবিক ছন্দেই চলছিলো সব। দৈনন্দিন স্বাচ্ছন্দ্য মাখা এক সন্ধ্যায় সকলের চোখ স্তব্ধ প্রধানমন্ত্রীর ভাষনে- “আজ রাত ১২ টা থেকে সারা দেশ জুড়ে সম্পূর্ণ রূপে লকডাউন হতে চলেছে”।

খবর শোনা মাত্রই থমকে গেলো মানুষের হৃদ স্পন্দন। দিনটি ছিলো ২১ শে মার্চ। পরের দিনটি মানে ২২ শে মার্চ ২০২০ সকালে সূর্য উঠলেও দিনের আলো আর পৌছোলো না। চারিদিকে অন্ধকার ঘনঘটা। এক মুহুর্তে থমকে গেলো সারাদেশ।

পরিস্থিতি যেমনই আসুক কখনোই থেমে থাকেনি শিল্পীদের শিল্পত্ব। যুগের পর যুগ ধরে শিল্পীদের শিল্পেই ফুটে উঠে বাস্তবের কঠিন চিত্র।

এই লকডাউনের মধ্যেই একদল শিল্পী বাস্তবের এই কঠিনতম পরিস্তিতির ছবি ফুটিয়ে তুললেন তাদের শর্ট ফিল্ম “22 March”-এ। সম্পূর্ণ ছবিটি তারা শ্যুট করেছেন নিজের নিজের বাড়িতে বসেই। SDP Ventures Production House থেকে আজ অর্থাৎ ১৭ জুলাই মুক্তি পাওয়া এই ছবিটির পরিচালক শ্রী অর্নব চ্যাটার্জি এবং অভিনয় করেছেন ফিরোজ সেখ।

বিগত ১৪ জুলাই এই ছবির trailer মুক্তি পেয়েছে ইউটিউবে এবং আজ মানে ১৭ জুলাই SDP Ventures এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল এ বেলা সাড়ে ১১ টা নাগাদ মুক্তি পেয়েছে ২১ মিনিট ৩৮ সেকেন্ডের ছবি “22 March”।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...