Home বিনোদন বাস্তবের কঠিন চিত্র ফুটিয়ে তুলেছে SDP Ventures এর শর্ট ফিল্ম "22 March"

বাস্তবের কঠিন চিত্র ফুটিয়ে তুলেছে SDP Ventures এর শর্ট ফিল্ম “22 March”

2020 এই বছরের ক্যালেন্ডারের পাতা অভিশপ্ত দীর্ঘশ্বাস ফেলে চলেছে প্রতিটি মানুষের জীবনে। বিপন্ন হয়েছে জনজীবন, বয়ে চলেছে মৃত্যুপুরীর হাওয়া।

বছর শুরুর পর স্বাভাবিক ছন্দেই চলছিলো সব। দৈনন্দিন স্বাচ্ছন্দ্য মাখা এক সন্ধ্যায় সকলের চোখ স্তব্ধ প্রধানমন্ত্রীর ভাষনে- “আজ রাত ১২ টা থেকে সারা দেশ জুড়ে সম্পূর্ণ রূপে লকডাউন হতে চলেছে”।

খবর শোনা মাত্রই থমকে গেলো মানুষের হৃদ স্পন্দন। দিনটি ছিলো ২১ শে মার্চ। পরের দিনটি মানে ২২ শে মার্চ ২০২০ সকালে সূর্য উঠলেও দিনের আলো আর পৌছোলো না। চারিদিকে অন্ধকার ঘনঘটা। এক মুহুর্তে থমকে গেলো সারাদেশ।

পরিস্থিতি যেমনই আসুক কখনোই থেমে থাকেনি শিল্পীদের শিল্পত্ব। যুগের পর যুগ ধরে শিল্পীদের শিল্পেই ফুটে উঠে বাস্তবের কঠিন চিত্র।

এই লকডাউনের মধ্যেই একদল শিল্পী বাস্তবের এই কঠিনতম পরিস্তিতির ছবি ফুটিয়ে তুললেন তাদের শর্ট ফিল্ম “22 March”-এ। সম্পূর্ণ ছবিটি তারা শ্যুট করেছেন নিজের নিজের বাড়িতে বসেই। SDP Ventures Production House থেকে আজ অর্থাৎ ১৭ জুলাই মুক্তি পাওয়া এই ছবিটির পরিচালক শ্রী অর্নব চ্যাটার্জি এবং অভিনয় করেছেন ফিরোজ সেখ।

বিগত ১৪ জুলাই এই ছবির trailer মুক্তি পেয়েছে ইউটিউবে এবং আজ মানে ১৭ জুলাই SDP Ventures এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল এ বেলা সাড়ে ১১ টা নাগাদ মুক্তি পেয়েছে ২১ মিনিট ৩৮ সেকেন্ডের ছবি “22 March”।

- Advertisment -

জনপ্রিয়

Flixbug এর পক্ষ থেকে মহৎ উদ্যোগ! জানালেন দেব চক্রবর্তী…

চারিদিকের পরিস্থিতি বেশ উদ্বেগ জনক। করোনা অতিমারীর ভয় গ্রাস করেছে মানুষকে। এই ভয়াবহ পরিস্থিতির শিকার সর্ব স্তরের মানুষ। এই ভয়াবহ পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে দেখা...

এ.কে.Ray তৈরীর পেছনেও রয়েছে কিছু কাহিনী! জানালেন অরূপ, সুপ্রতীম…

সম্প্রতি ABO Ptrika কে দেওয়া সাক্ষাৎকারে অরূপ জানান তার প্রথম শর্ট ফিল্ম এ.কে.Ray খুব শীঘ্রই ফিল্ম ফেস্টিভ্যাল এবং OTT প্লার্টফর্ম এ মুক্তি পেতে চলেছে।...

কাকদ্বীপে অসহায় মানুষদের হাতে ত্রান তুলে দিলেন “বং গাই”(কিরণ দত্ত)…

মানুষের মনোরঞ্জনের মাধ্যম সিরিয়াল, সিনেমার পাশাপাশি ইউটিউবও বিনোদনের অনেকখানি জায়গা দখল করে রেখেছে. এখন ইউটিউব চ্যানেল গুলোর রমরমা যথেষ্ট বেড়েছে.বাংলার তেমনই এক ইউটিউবার হলো...

সেফ হোম খোলার পর, যীশু সেনগুপ্তের উদ্যোগে ত্রান পৌছালো সুন্দরবনের মানুষের কাছে…

এই করোনা পরিস্তিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন অনেক তারকাই. তার মধ্যে অভিনেতা যীশু সেনগুপ্ত একজন. করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য আগেই উদ্যোগ নিয়েছেন যীশু. এবার...