Home অজানা তথ্য যে পাঁচ লক্ষণে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে হাবুডুবু...

যে পাঁচ লক্ষণে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে হাবুডুবু…

মেয়েদেরকে কোন ছেলে পছন্দ করে তা কিন্তু মেয়েরা বেশ ভালোই বুঝতে পারে, ছেলেরা মুখে না বললেও মেয়েরা ঠিক বুঝে নেয় কোন ছেলে তাদের ভালোবাসে৷ তবে ছেলেরা এসব ব্যাপারে বেশ অনভিজ্ঞ, তাদের মুখ ফুটে না বললে অনেক ক্ষেত্রেই তারা বুঝতে পারেনা যে কোনো মেয়ে তাদের ভালোবাসে কি না।



কোনো মেয়ের আপনাকে যদি পছন্দ পছন্দ হয় তাহলে এমন কিছু লক্ষণ আছে একটু গুরুত্ব দিয়ে দেখলেই আপনি বুঝতে পারবেন পুরো ব্যাপার টা।

আপনি সামনে থাকলে একটু বেশি হাসে



ধরুন কোনো মজাদার কথায় সবাই হাসছে, সবার থেকে তার হাসিটা একটু বেশি থাকবে কারণ সেই হাসির রহস্য আপনি। সে নিজের হাসির মাধ্যমে আপনার মনোযোগী আকর্ষণ করতে চায়।

বিনা কারণেই সে আপনাকে স্পর্শ করে
আপনি হয়তো ব্যাপারটাই গুরুত্ব দেন নি তবে আপনার মনে হচ্ছে সে যে কোনো কারণে অকারণে আপনাকে স্পর্শ করে ফেলছে। যখন তখন হাতে হাত লেগে যাওয়ায় আপনার কাছে সরি বলছে।



দেখা করার বাহানা
শুধুমাত্র আপনার দেখা পাওয়ার জন্য নানা রকম অজুহাত দেখালে বুঝবেন সে আপনার সময় চাইছে, অর্থাৎ তার আপনাকে বেশ পছন্দ। সে হয়তো এমনি নানা রকম প্ল্যান বানায় আপনার সাথে দেখা করার।

আপনার কথা মন দিয়ে শুনবে
হয়তো সে আপনার কথার সাথে সহমত নয়, বা সে আপনার কথা বুঝতেও পারছে না তবু সে আপনার কথা মনোযোগ দিয়ে শুনবে৷



বারবার আপনার দিকে তাকাবে

আপনি হয়তো ব্যস্ত কোনো কাজে, কিন্তু সে বারবার আপনার দিকে তাকাচ্ছে৷ জানবেই তার চোখ সকলের মধ্যে শুধু আপনাকেই খুঁজে বেড়ায়।

সে আপনার কথা মতো নিজেকেও বদলাতে চাইবে

হয়তো সে ভীষণ লাজুক, হঠাৎ দেখলেন সে একেবারে অন্যরকম হয়ে গেছে, হয়তো আপনার মনের মতো হতে চেয়ে সে নিজেকে বদলাতে চাইছে।



বারবার উপহার দেওয়া
সে আপনাকে হঠাৎ কোনো উপহার দিল, বুঝবেন তার মনে আপনার জন্য বিশেষ স্থান আছে, তাই সে চায় আপনাকে উপহার দিচ্ছে যাতে তার দেওয়া সেই উপহার আপনি সবসময় আগলে রাখেন।

- Advertisment -

জনপ্রিয়

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...

চারিদিকে অক্সিজেনের হাহাকার, এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলি তারকারা…

গোটা বিশ্ব আজ করোনা মহামারীর কবলে। Covid এর দ্বিতীয় ঢেউ তে লাফিয়ে বাড়ছে সংক্রমণ সাথে মৃত্যু। করোনার দ্বিতীয় ঢেউতে এই প্রথম দৈনিক সংক্রমণ বেড়ে...