Home অজানা তথ্য যে পাঁচ লক্ষণে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে হাবুডুবু...

যে পাঁচ লক্ষণে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে হাবুডুবু…

মেয়েদেরকে কোন ছেলে পছন্দ করে তা কিন্তু মেয়েরা বেশ ভালোই বুঝতে পারে, ছেলেরা মুখে না বললেও মেয়েরা ঠিক বুঝে নেয় কোন ছেলে তাদের ভালোবাসে৷ তবে ছেলেরা এসব ব্যাপারে বেশ অনভিজ্ঞ, তাদের মুখ ফুটে না বললে অনেক ক্ষেত্রেই তারা বুঝতে পারেনা যে কোনো মেয়ে তাদের ভালোবাসে কি না।



কোনো মেয়ের আপনাকে যদি পছন্দ পছন্দ হয় তাহলে এমন কিছু লক্ষণ আছে একটু গুরুত্ব দিয়ে দেখলেই আপনি বুঝতে পারবেন পুরো ব্যাপার টা।

আপনি সামনে থাকলে একটু বেশি হাসে



ধরুন কোনো মজাদার কথায় সবাই হাসছে, সবার থেকে তার হাসিটা একটু বেশি থাকবে কারণ সেই হাসির রহস্য আপনি। সে নিজের হাসির মাধ্যমে আপনার মনোযোগী আকর্ষণ করতে চায়।

বিনা কারণেই সে আপনাকে স্পর্শ করে
আপনি হয়তো ব্যাপারটাই গুরুত্ব দেন নি তবে আপনার মনে হচ্ছে সে যে কোনো কারণে অকারণে আপনাকে স্পর্শ করে ফেলছে। যখন তখন হাতে হাত লেগে যাওয়ায় আপনার কাছে সরি বলছে।



দেখা করার বাহানা
শুধুমাত্র আপনার দেখা পাওয়ার জন্য নানা রকম অজুহাত দেখালে বুঝবেন সে আপনার সময় চাইছে, অর্থাৎ তার আপনাকে বেশ পছন্দ। সে হয়তো এমনি নানা রকম প্ল্যান বানায় আপনার সাথে দেখা করার।

আপনার কথা মন দিয়ে শুনবে
হয়তো সে আপনার কথার সাথে সহমত নয়, বা সে আপনার কথা বুঝতেও পারছে না তবু সে আপনার কথা মনোযোগ দিয়ে শুনবে৷



বারবার আপনার দিকে তাকাবে

আপনি হয়তো ব্যস্ত কোনো কাজে, কিন্তু সে বারবার আপনার দিকে তাকাচ্ছে৷ জানবেই তার চোখ সকলের মধ্যে শুধু আপনাকেই খুঁজে বেড়ায়।

সে আপনার কথা মতো নিজেকেও বদলাতে চাইবে

হয়তো সে ভীষণ লাজুক, হঠাৎ দেখলেন সে একেবারে অন্যরকম হয়ে গেছে, হয়তো আপনার মনের মতো হতে চেয়ে সে নিজেকে বদলাতে চাইছে।



বারবার উপহার দেওয়া
সে আপনাকে হঠাৎ কোনো উপহার দিল, বুঝবেন তার মনে আপনার জন্য বিশেষ স্থান আছে, তাই সে চায় আপনাকে উপহার দিচ্ছে যাতে তার দেওয়া সেই উপহার আপনি সবসময় আগলে রাখেন।

- Advertisment -

জনপ্রিয়

ছয় দিনে পাঁচটি আন্তর্জাতিক পুরস্কারে পুরস্কৃত হল ইন্দ্রনীল ব্যানার্জী এর নতুন ছবি উর্মিমালা..

বাঙালি বরাবরই সিনেমাপ্রেমী আর অভিনবত্বে যে সবার আগে তা আর বলার অপেক্ষা রাখেনা। এই বাঙলাতেই জন্ম নিয়েছেন বহু প্রতিভাবান ফ্লিম মেকার, তার মধ্যে অস্কার...

১ লা আগস্ট ‘কলকাতা সিমলা A বং পজেটিভ’ নাট্য দলের পক্ষ থেকে উদযাপন করা হল পঞ্চম জন্মদিন…

১ লা আগস্ট কলকাতা সিমলা A বং নাট্য দলের পক্ষ থেকে পালন করা হলো পঞ্চম জন্মদিন। এই উপলক্ষে হেদুয়ার আর্কহার্ট স্কোয়ারে আয়োজন করা হয়েছিল...

মনের মানুষ খ্যাত অভিষেক চৌধুরী নিয়ে আসছে বাংলার প্রথম ফিউচারিস্টিক ওয়েব ফিল্ম!

কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট এর পক্ষ থেকে এবং পরিচালক অভিষেক চৌধুরীর পরিচালনায় আসতে চলেছে বাংলার প্রথম ফিউচারিস্টিক ওয়েব ফিল্ম। এর আগে পরিচালক অভিষেক চৌধুরীর...

অভিজ্ঞান মুখোপাধ্যায় পরিচালিত পাঁচটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র চিত্রায়িত হচ্ছে কলকাতায়…

"ফ্যান্টাসম" নামের স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রটি নীলাদ্রি শঙ্কর রায় প্রযোজনা করেছিলেন। পরবর্তীতে, পরিচালক অভিজ্ঞান মুখোপাধ্যায় বাকি চারটি ভিন্ন ভিন্ন গল্পকে একে অপরের সাথে যুক্ত করে একটি ভিন্ন...