Home অজানা তথ্য যে পাঁচ লক্ষণে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে হাবুডুবু...

যে পাঁচ লক্ষণে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে হাবুডুবু…

মেয়েদেরকে কোন ছেলে পছন্দ করে তা কিন্তু মেয়েরা বেশ ভালোই বুঝতে পারে, ছেলেরা মুখে না বললেও মেয়েরা ঠিক বুঝে নেয় কোন ছেলে তাদের ভালোবাসে৷ তবে ছেলেরা এসব ব্যাপারে বেশ অনভিজ্ঞ, তাদের মুখ ফুটে না বললে অনেক ক্ষেত্রেই তারা বুঝতে পারেনা যে কোনো মেয়ে তাদের ভালোবাসে কি না।



কোনো মেয়ের আপনাকে যদি পছন্দ পছন্দ হয় তাহলে এমন কিছু লক্ষণ আছে একটু গুরুত্ব দিয়ে দেখলেই আপনি বুঝতে পারবেন পুরো ব্যাপার টা।

আপনি সামনে থাকলে একটু বেশি হাসে



ধরুন কোনো মজাদার কথায় সবাই হাসছে, সবার থেকে তার হাসিটা একটু বেশি থাকবে কারণ সেই হাসির রহস্য আপনি। সে নিজের হাসির মাধ্যমে আপনার মনোযোগী আকর্ষণ করতে চায়।

বিনা কারণেই সে আপনাকে স্পর্শ করে
আপনি হয়তো ব্যাপারটাই গুরুত্ব দেন নি তবে আপনার মনে হচ্ছে সে যে কোনো কারণে অকারণে আপনাকে স্পর্শ করে ফেলছে। যখন তখন হাতে হাত লেগে যাওয়ায় আপনার কাছে সরি বলছে।



দেখা করার বাহানা
শুধুমাত্র আপনার দেখা পাওয়ার জন্য নানা রকম অজুহাত দেখালে বুঝবেন সে আপনার সময় চাইছে, অর্থাৎ তার আপনাকে বেশ পছন্দ। সে হয়তো এমনি নানা রকম প্ল্যান বানায় আপনার সাথে দেখা করার।

আপনার কথা মন দিয়ে শুনবে
হয়তো সে আপনার কথার সাথে সহমত নয়, বা সে আপনার কথা বুঝতেও পারছে না তবু সে আপনার কথা মনোযোগ দিয়ে শুনবে৷



বারবার আপনার দিকে তাকাবে

আপনি হয়তো ব্যস্ত কোনো কাজে, কিন্তু সে বারবার আপনার দিকে তাকাচ্ছে৷ জানবেই তার চোখ সকলের মধ্যে শুধু আপনাকেই খুঁজে বেড়ায়।

সে আপনার কথা মতো নিজেকেও বদলাতে চাইবে

হয়তো সে ভীষণ লাজুক, হঠাৎ দেখলেন সে একেবারে অন্যরকম হয়ে গেছে, হয়তো আপনার মনের মতো হতে চেয়ে সে নিজেকে বদলাতে চাইছে।



বারবার উপহার দেওয়া
সে আপনাকে হঠাৎ কোনো উপহার দিল, বুঝবেন তার মনে আপনার জন্য বিশেষ স্থান আছে, তাই সে চায় আপনাকে উপহার দিচ্ছে যাতে তার দেওয়া সেই উপহার আপনি সবসময় আগলে রাখেন।

- Advertisment -

জনপ্রিয়

চোরাই বাইক সহ গ্রেপ্তার দুই অভিযুক্ত

শিলিগুড়ি সহ আশেপাশের এলাকা গুলিতে বড় গাড়ি পাচারের সঙ্গে সঙ্গে সক্রিয় হয়ে উঠেছে বাইক পাচার চক্র । অভিযানে নেমে তিনটি চুরির বাইক সহ দুই...

জেলা প্রশাসনের উদ্যোগে চা বাগানে সখী মেলা

মঙ্গলবার জলপাইগুড়ি জেলা প্রশাসনের উদ্যোগে অঙ্গণওয়াড়ি কর্মীদের অংশ গ্রহণের মধ্যে দিয়ে ডেঙ্গুয়াঝাড় চা বাগানে অনুষ্ঠিত হল একদিনের সখী মেলা । এদিনের এই মেলার উধবোধন...

হঠাৎ করে গরম দার্জিলিং এ, অবাক এবং হতাশ পর্যটকেরা

গরম থেকে বাচতে শৈলশহরে এসেও গরম।হ্যা অবাক হলেও সত্যি ঘটনা দার্জিলিং এর তাপমাত্রা ঘোরাফেরা করছে 14 ডিগ্রীতে।পর্যটকেরা এসে গরম জামাকাপড় খুলে বের হচ্ছেন।কোন কোন...

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...