Home ওয়েব সিরিজ ১০ই সেপ্টেম্বর আসছে পৃথ্বীশ দাশগুপ্ত পরিচালিত সিরিজ "দাবাড়ু" প্রথম এপিসোড...

১০ই সেপ্টেম্বর আসছে পৃথ্বীশ দাশগুপ্ত পরিচালিত সিরিজ “দাবাড়ু” প্রথম এপিসোড…

বর্তমান পরিস্তিতির কারণে আমরা সবাই এখন কম বেশি বাড়িতে বসেই সিনেমা ও ওয়েব সিরিজ দেখতে পছন্দ করি. আর সেটা যদি কোনো রমহর্ষক, থ্রিলার বিষয়ক সিরিজ হয় তাহলে তো কোনো কোনো কথাই নেই. আর সেই থ্র্রিলার নিয়েই হাজির পৃথ্বীশ দাশগুপ্ত.

লেখক সন্দীপ দাসের রহস্য উপন্যাসের গল্প অবলম্বনে এবং DMP Originals এর প্রযোজনায় ও পৃথ্বীশ দাশগুপ্ত এর পরিচালনায় আসছে ইন্ডিপেন্ডেন্ট গোয়েন্দা ওয়েব সিরিজ “দাবাড়ু“. ইতিমধ্যেই সিরিজের ট্রেলার রিলিজ করে গেছে, যা দর্শক মহলে সাড়াও ফেলেছে.

আর সিরিজের নাম যেহেতু “দাবাড়ু“, সেহেতু গল্পে দাবার সাথে যে একটা সম্পর্ক রয়েছে তা বলার অবকাশ রাখে না. যা ছবির ট্রেলার রিলিজ হতেই বোঝা গেছে. ট্রেলারে ৪ বছর আগের একটি ঘটে যাওয়া ঘটনার কথা বলা হয়েছে. সেখানে দেখা যাচ্ছে গল্প কথক তার বন্ধুদের নিয়ে একটি ব্যান্ড কনসার্ট-এ গেছেন. আর সেখান থেকেই কাহিনীর মোড় ঘুরেছে.


সিরিজে অন্যতম প্রধান রহস্যময় চরিত্রে দেখা যাবে রথীন্দ্র নাথ রায় চৌধুরীকে. যার কাছে রয়েছে একটা প্রাগৈতিহাসিক চৈনিক দাবার বাক্স, যা পরবর্তী সময়ে নানান ভাবে তিনি ব্যবহার করেছেন, এবং এই প্রাগৈতিহাসিক চৈনিক দাবার বাক্সের মধ্যেই লুকিয়ে আছে সমস্ত রহস্য. এরপর ঘটে যায় এক রহস্যজনক মৃত্যু।

 

লোভ? চুরি? ষড়যন্ত্র? নাকি গুপ্তধন? কোন উদ্দেশ্য লুকিয়ে রয়েছে মৃত্যুর পিছনে? জানতে হলে অবশ্যই দেখতে হবে পরিচালক পৃথ্বীশ দাশগুপ্ত পরিচালিত ছবি “দাবাড়ু‘.


এই সিরিজের টাইটেল ট্রাক গেয়েছেন স্বনামধন্য সংগীত শিল্পী তিমির বিশ্বাস. এই গানের কিছুটা ঝলক আমরা আগেই ট্রেলারে পেয়েছি. গানটি আপনারা শুনতে পারবেন DMP Originals এর ইউটিউব চ্যানেলে.

 

ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজদীপ দাসগুপ্ত, মিউজিক অ্যারেঞ্জমেন্ট ও মিক্সিং মাস্টারিং করেছেন সানি কর্মকার, গানের কথা লিখেছেন সোহম মজুমদার.

এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে সুজয় নীল বন্দ্যোপাধ্যায়, যুধাজিৎ সরকার, সন্দীপন দাস, শুভব্রত নন্দী, রূপম ভট্টাচার্য, রৌনক ভট্টাচার্য, রাজেশ সেনসৌরভ সরকার সহ আরো অনেকে.

এই সিরিজে থাকবে ৪টি এপিসোড. প্রথম এপিসোড রিলিজ করছে ১০ই সেপ্টেম্বর DMP Originals এর ইউটিউব চ্যানেলে.

- Advertisment -

জনপ্রিয়

চোরাই বাইক সহ গ্রেপ্তার দুই অভিযুক্ত

শিলিগুড়ি সহ আশেপাশের এলাকা গুলিতে বড় গাড়ি পাচারের সঙ্গে সঙ্গে সক্রিয় হয়ে উঠেছে বাইক পাচার চক্র । অভিযানে নেমে তিনটি চুরির বাইক সহ দুই...

জেলা প্রশাসনের উদ্যোগে চা বাগানে সখী মেলা

মঙ্গলবার জলপাইগুড়ি জেলা প্রশাসনের উদ্যোগে অঙ্গণওয়াড়ি কর্মীদের অংশ গ্রহণের মধ্যে দিয়ে ডেঙ্গুয়াঝাড় চা বাগানে অনুষ্ঠিত হল একদিনের সখী মেলা । এদিনের এই মেলার উধবোধন...

হঠাৎ করে গরম দার্জিলিং এ, অবাক এবং হতাশ পর্যটকেরা

গরম থেকে বাচতে শৈলশহরে এসেও গরম।হ্যা অবাক হলেও সত্যি ঘটনা দার্জিলিং এর তাপমাত্রা ঘোরাফেরা করছে 14 ডিগ্রীতে।পর্যটকেরা এসে গরম জামাকাপড় খুলে বের হচ্ছেন।কোন কোন...

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...