Home ফিচার কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজিত ছবি টিকিল্যান্ড এর যাত্রা শুরু...

কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজিত ছবি টিকিল্যান্ড এর যাত্রা শুরু…

শুরু হয়ে গেলো অভিষেক চৌধুরী পরিচালিত ওয়েব ফিল্ম “টিকিল্যান্ড” এর যাত্রা। কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজিত ও আকাঙ্খা মংলানি নিবেদিত ওয়েব ফিল্ম “টিকিল্যন্ড“। এই ওয়েব ফিল্মটি একটি ফিউচারিস্টিক ফ্যান্টাসি স্যাটায়ার।

এই ওয়েব ফিল্মে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে “মনের মানুষ” এর ভাইরাল জুটি “দেবতনু” ও “শুভস্মিতা” কে। এছাড়াও অন্যতম গুরুত্ব পূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে “ঋ সেন” কে।




ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে টিকিল্যন্ড এর মোশান পোষ্টার।

এই ছবিতে তুলে ধরা হয়েছে ভবিষ্যতের প্রেক্ষাপট সোশ্যাল মিডিয়া ও উন্নত প্রযুক্তির দ্বারা ক্ষতিগ্রস্ত এবং ফোমো নামক এক ভাইরাসের দ্বারা আক্রান্ত এক থিয়েটার শিল্পী সপ্তক ও টিকিস্টারদের মধ্যেকার দ্বন্দ্ব।

ছবির প্রযোজক আকাঙ্খা মাংলানি কে ছবির ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি জানান “আমি ভীষণ এক্সসাইটেড এই ছবিটি নিয়ে, এবং খুব ভালো লাগছে এটা ভেবে যে, এরকম একটা প্রজেক্টের সাথে যুক্ত হতে পেরেছি। এটি কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড এর প্রথম বাংলা প্রোজেক্ট। খুব সহজ বলে মনে হলেও প্রজেক্টটা আমাদের কাছে ভীষণই চ্যালেঞ্জিং, কারণ গত ২ বছরের সংগ্রাম, অনেক প্রতিবন্ধকতার সমাপ্তি হলো। আমরা ভবিষ্যতের এক অদেখা পৃথিবীর চিত্র দর্শকের সামনে তুলে ধরতে চলেছি। আমরা ছবিটা নিয়ে খুবই আশাবাদী। আশা করি দর্শকেরও ভালো লাগবে।

এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দেবতনু। এই ছবির ও চরিত্রের ব্যাপারে দেবতনু জানান “এই ছবিতে আমার নাম সপ্তক। যে একজন থিয়েটার শিল্পী। এই ছবিটা নিয়ে আমিও ভীষণ আশাবাদী কারণ গত ২ বছরের সংগ্রাম জড়িয়ে আছে এই ছবির সাথে। এছাড়া আমি অসংখ্য ধন্যবাদ জানাই কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড সংস্থার কর্ণধার আকাঙ্খা মাংলানি ও অনিমেষ দাশগুপ্ত কে যে তারা আমার ওপর বিশ্বাস রেখেছেন। আর আশা করি দর্শকদেরও খুব ভালো লাগবে”।




ছবির আরেক প্রধান চরিত্র শুভস্মিতা জানান ” এই ছবিতে আমার চরিত্রের নাম অদিতি। মনের মানুষ এর সাফল্যের পরে আমি দেবতনু আবার পর্দায় ফিরতে চলেছি “টিকিল্যান্ড” এর হাত ধরে। আমিও সবার মত খুবই একসাইটেড। টিকিল্যান্ড একটা অন্যরকম প্রোজেক্ট। খুব আনন্দের সাথে আমরা কাজ করছি। আশা করি দর্শকের ভালো লাগবে ছবিটি”।

ছবির পরিচালক অভিষেক চৌধুরী জানান “এই ছবিটি ফিউচারিস্টিক কাহিনীর ওপর নির্ভর করে তৈরি করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ইতিবাচক ও নেতিবাচক দুটো দিকই আমরা ছবিতে তুলে ধরতে চলেছি। আর দেবতনু, শুভস্মিতা, ঋ ছাড়াও আরো অনেক তরুণ প্রতিভা আছে যাদের আপনারা টিকিল্যান্ড এ দেখতে পাবেন। ছবির শ্যুটিং শুরু হয়ে গেছে। আমি ধন্যবাদ জানাই কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট কে এবং আকাঙ্খা মাংলানিকে যে, এরকম একটা ভিন্ন স্বাদের প্রজেক্ট প্রযোজনা করার জন্য”।

- Advertisment -

জনপ্রিয়

অংশুমান প্রত্যুষ-এর পরিচালনায় তৈরি হতে চলেছে ‘নির্ভয়া, সমাজের লক্ষ্মী’…

অংশুমান প্রত্যুষ-এর পরিচালনায় তৈরি হতে চলেছে ‘নির্ভয়া' সমাজের লক্ষ্মী’। কিন্তু এই ছবির সঙ্গে নির্ভয়া কাণ্ডের কোনো মিল নেই। একটি ১৩ বছরের মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার...

লোকগান ‘ঠাকুরজামাই’ মিউজিক ভিডিওতে অন্যরূপে দেখা মিললো স্বস্তিকা দত্তের….

ছোট পর্দা ও বড়ো পর্দার বেশ পরিচিত মুখ স্বস্তিকা দত্ত. কখনো রাধিকা রূপে কখনো ডালি রূপে আবার কখনো কবিতা রূপে দেখা মিলেছে তার. প্রথমবার...

Platform 8 OTT’ তে সদ্য রিলিজ হলো সৌভিক মন্ডল পরিচালিত এর এক ভিন্ন ধারার ছবি “সর্ষেফুল”…

সম্প্রতি আকাশ বাংলার প্রস্তুতি প্লাটফর্ম 8 OTT তে সদ্য মুক্তি পেলো Roll Camera Action এর প্রযোজনায় নির্মিত, এবং সৌভিক মন্ডল পরিচালিত এর এক ভিন্ন ধারার...

মুক্তি পেলো অভিজিৎ চৌধুরী ও প্রকাশ শিকদার পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি “শিউলি”…

এই পুজোয় মুক্তি পেলো জয় রায় এন্টারটেইনমেন্ট প্রযোজিত স্বল্পদৈর্ঘ্যের ছবি 'শিউলি'। ছবিটি পরিচালনা করেছেন অভিজিৎ চৌধুরী ও প্রকাশ শিকদার। পরিচালক তাদের এই স্বল্প দৈর্ঘ্যের...