Home জেলার খবর বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের সৃষ্টি হয় হাওড়া ময়দান সহ...

বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের সৃষ্টি হয় হাওড়া ময়দান সহ হুগলি জেলায়

হাওড়া ময়দানে উত্তেজনা , পুলিশের সাথে ধাক্কাধাক্কি, রণক্ষেত্র মিছিলের সবর্ত্র

আজকে বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের সৃষ্টি হয় হাওড়া ময়দান এলাকায়। মিছিলে পুলিশ লাঠিচার্জ করায় পুলিশকে লক্ষ করে চলে ইটবৃষ্টি। বিজেপির বেশ কয়েকজন কর্মী আহত হন।



হেস্টিংস মোড়ে কৈলাস বিজয়বর্গীয়, লকেট চট্টোপাধ্যায় এবং বিজেপির আরও কয়েকজন নেতানেত্রীরা বসে পড়েন, উত্তেজনা ছড়ায় সাঁতরাগাছিতেও।

বিজেপির নবান্ন অভিযান ঘিরে আগে থেকেই এমন বিক্ষোভের অনুমান করা হচ্ছিল। সাঁতরাগাছি থেকে নবান্ন অভিমুখে মিছিল শুরুর সময় বাঁশের ব্যারিকেড ভাঙার চেষ্টা চলে, সেই সময় পুলিশের জলকামানে বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় আহত হন। বিজেপি নেতাদের অনুমান জলকামানে মেশানো ছিল রাসায়নিক।
বিজেপি নেতৃত্বের অভিযোগ রাকেশ সিংয়ের মাথা ফেটে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



বিজেপি কর্মীদের বিক্ষোভে বাইপাসজুড়ে সৃষ্টি হয় যানজট সৃষ্টি হয়। গড়িয়া ঢালাই ব্রিজের কাছে পুলিশ বিজেপির মিছিল আটকালে বিজেপি কর্মীরা রাস্তায় বসে প্রতিবাদ জানায়।

হুগলি থেকে হাওড়ায় ঢোকার মুখে প্রতি রাস্তায় পুলিশের তল্লাশির ব্যবস্থা ছিল, বিজেপির এক কর্মীর থেকে উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র। ড্রোনে হাওড়া, ময়দান ও সাঁতরাগাছিতে নজরজদারি চালানো হয়। বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান ঘিরে অশান্তি রাজ্য জুড়ে। ডানকুনিতে বিক্ষোভকারীদের ওপর লাঠিচার্জ করল পুলিশ। হেস্টিংস আর সাঁতরাগাছিতে ছোঁড়া হল টিয়ার গ্যাস, জলকামান। হেস্টিংসে ব্যারিকেড ভেঙে এগলো মিছিল।



অপদিকে ডানকুনিতে জেলার যুবমোর্চার কার্যকারী সভাপতি প্রণব দে মহাশয়ের তিনদিন আগেই মাতৃবিয়োগ হয়েছে কিন্তু সেই শোক মনে নিয়েই তিনি গণতন্ত্র বাঁচাতে নবান্ন অভিযানের নেতৃত্ব দিয়েছেন।

- Advertisment -

জনপ্রিয়

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...

শাহরুখ খানের নাইট রাইডার্স UAE T20 লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজি অধিগ্রহণ করেছে

কলকাতার আইপিএল ফ্র্যাঞ্চাইজি, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) আরব আমিরাত টি-টোয়েন্টি লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা ও পরিচালনার অধিকার অর্জন করেছে। (adsbygoogle...

দার্জিলিং বেড়াতে যাবেন ভাবছেন ? তাহলে অবশ্যই পড়ুন. জুলাই পর্যন্ত বুক সকল হোটেল

"চলো যাই দার্জিলিং "গত তিন দিন ধরে দার্জিলিং এর পর্যটকের সাথে যুক্ত ব্যাবসায়ীরা এই sloganতুলছেন।আর এতেই কেল্লা ফতে।পর্যটকদের ঢল নেমে গেছে পাহাড়গুলিতে।আগামী জুলাই মাস...

মুক্তি পেলো হুলো মেনি ২ এর ট্রেলার, থাকছে নতুন অনেক চমক

সম্প্রতি ১০ ই মে মুক্তি পেলো দেবাঙ্গ পাল পরিচালিত ছবি হুলো মেনি ২ এর ট্রেলার। হুলো মেনি দর্শক মহলে চরম সাফল্য পেয়েছিলো, তার পর...