Home জেলার খবর বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের সৃষ্টি হয় হাওড়া ময়দান সহ...

বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের সৃষ্টি হয় হাওড়া ময়দান সহ হুগলি জেলায়

হাওড়া ময়দানে উত্তেজনা , পুলিশের সাথে ধাক্কাধাক্কি, রণক্ষেত্র মিছিলের সবর্ত্র

আজকে বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের সৃষ্টি হয় হাওড়া ময়দান এলাকায়। মিছিলে পুলিশ লাঠিচার্জ করায় পুলিশকে লক্ষ করে চলে ইটবৃষ্টি। বিজেপির বেশ কয়েকজন কর্মী আহত হন।



হেস্টিংস মোড়ে কৈলাস বিজয়বর্গীয়, লকেট চট্টোপাধ্যায় এবং বিজেপির আরও কয়েকজন নেতানেত্রীরা বসে পড়েন, উত্তেজনা ছড়ায় সাঁতরাগাছিতেও।

বিজেপির নবান্ন অভিযান ঘিরে আগে থেকেই এমন বিক্ষোভের অনুমান করা হচ্ছিল। সাঁতরাগাছি থেকে নবান্ন অভিমুখে মিছিল শুরুর সময় বাঁশের ব্যারিকেড ভাঙার চেষ্টা চলে, সেই সময় পুলিশের জলকামানে বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় আহত হন। বিজেপি নেতাদের অনুমান জলকামানে মেশানো ছিল রাসায়নিক।
বিজেপি নেতৃত্বের অভিযোগ রাকেশ সিংয়ের মাথা ফেটে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



বিজেপি কর্মীদের বিক্ষোভে বাইপাসজুড়ে সৃষ্টি হয় যানজট সৃষ্টি হয়। গড়িয়া ঢালাই ব্রিজের কাছে পুলিশ বিজেপির মিছিল আটকালে বিজেপি কর্মীরা রাস্তায় বসে প্রতিবাদ জানায়।

হুগলি থেকে হাওড়ায় ঢোকার মুখে প্রতি রাস্তায় পুলিশের তল্লাশির ব্যবস্থা ছিল, বিজেপির এক কর্মীর থেকে উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র। ড্রোনে হাওড়া, ময়দান ও সাঁতরাগাছিতে নজরজদারি চালানো হয়। বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান ঘিরে অশান্তি রাজ্য জুড়ে। ডানকুনিতে বিক্ষোভকারীদের ওপর লাঠিচার্জ করল পুলিশ। হেস্টিংস আর সাঁতরাগাছিতে ছোঁড়া হল টিয়ার গ্যাস, জলকামান। হেস্টিংসে ব্যারিকেড ভেঙে এগলো মিছিল।



অপদিকে ডানকুনিতে জেলার যুবমোর্চার কার্যকারী সভাপতি প্রণব দে মহাশয়ের তিনদিন আগেই মাতৃবিয়োগ হয়েছে কিন্তু সেই শোক মনে নিয়েই তিনি গণতন্ত্র বাঁচাতে নবান্ন অভিযানের নেতৃত্ব দিয়েছেন।

- Advertisment -

জনপ্রিয়

শীঘ্রই আসতে চলেছে কৌন ভাটিয়ার এটিই প্রথম ছবি ‘নাপাক’….

পরিচালক কৌন ভাটিয়ার প্রথম ছবি ‘নাপাক’ নিয়ে আসছে যুদ্ধ থেকে ফেরার গল্প। সম্প্রতি মুক্তি পেয়েছে 'নাপাক' এর অফিশিয়াল পোস্টার। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে...

সানি রায়ের পরিচালনায় ‘বিষাক্ত মানুষ’-এর গল্প নিয়ে আসছে সৌরভ, সুমনা, রূপসা…

সানি রায়ের পরিচালনায় বড়ো পর্দায় 'বিষাক্ত মানুষ'-এর গল্প নিয়ে আসছে সৌরভ, সুমনা, রূপসা। সোনম মুভিজের প্রযোজনায় এবং সানি রায়ের পরিচালনায় বড়ো পর্দায় আসছে এক...

বড়ো পর্দায় মুক্তি পেতে চলেছে পরিচালক সৌম্যজিৎ আদকের প্রথম ছবি ‘অল্প হলেও সত্যি’…

বাংলা ইন্ডাস্ট্রিতে সৌম্যজিৎ আদক এখন বেশ পরিচিত নাম। যার পরিচালনা করা একাধিক শর্ট ফিল্ম দর্শকের মন জয় করেছেন। এবার তিনি ডেবিউ করতে চলেছেন বড়ো...

অংশুমান প্রত্যুষ-এর পরিচালনায় তৈরি হতে চলেছে ‘নির্ভয়া, সমাজের লক্ষ্মী’…

অংশুমান প্রত্যুষ-এর পরিচালনায় তৈরি হতে চলেছে ‘নির্ভয়া' সমাজের লক্ষ্মী’। কিন্তু এই ছবির সঙ্গে নির্ভয়া কাণ্ডের কোনো মিল নেই। একটি ১৩ বছরের মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার...