Home জেলার খবর বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের সৃষ্টি হয় হাওড়া ময়দান সহ...

বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের সৃষ্টি হয় হাওড়া ময়দান সহ হুগলি জেলায়

হাওড়া ময়দানে উত্তেজনা , পুলিশের সাথে ধাক্কাধাক্কি, রণক্ষেত্র মিছিলের সবর্ত্র

আজকে বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের সৃষ্টি হয় হাওড়া ময়দান এলাকায়। মিছিলে পুলিশ লাঠিচার্জ করায় পুলিশকে লক্ষ করে চলে ইটবৃষ্টি। বিজেপির বেশ কয়েকজন কর্মী আহত হন।



হেস্টিংস মোড়ে কৈলাস বিজয়বর্গীয়, লকেট চট্টোপাধ্যায় এবং বিজেপির আরও কয়েকজন নেতানেত্রীরা বসে পড়েন, উত্তেজনা ছড়ায় সাঁতরাগাছিতেও।

বিজেপির নবান্ন অভিযান ঘিরে আগে থেকেই এমন বিক্ষোভের অনুমান করা হচ্ছিল। সাঁতরাগাছি থেকে নবান্ন অভিমুখে মিছিল শুরুর সময় বাঁশের ব্যারিকেড ভাঙার চেষ্টা চলে, সেই সময় পুলিশের জলকামানে বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় আহত হন। বিজেপি নেতাদের অনুমান জলকামানে মেশানো ছিল রাসায়নিক।
বিজেপি নেতৃত্বের অভিযোগ রাকেশ সিংয়ের মাথা ফেটে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



বিজেপি কর্মীদের বিক্ষোভে বাইপাসজুড়ে সৃষ্টি হয় যানজট সৃষ্টি হয়। গড়িয়া ঢালাই ব্রিজের কাছে পুলিশ বিজেপির মিছিল আটকালে বিজেপি কর্মীরা রাস্তায় বসে প্রতিবাদ জানায়।

হুগলি থেকে হাওড়ায় ঢোকার মুখে প্রতি রাস্তায় পুলিশের তল্লাশির ব্যবস্থা ছিল, বিজেপির এক কর্মীর থেকে উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র। ড্রোনে হাওড়া, ময়দান ও সাঁতরাগাছিতে নজরজদারি চালানো হয়। বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান ঘিরে অশান্তি রাজ্য জুড়ে। ডানকুনিতে বিক্ষোভকারীদের ওপর লাঠিচার্জ করল পুলিশ। হেস্টিংস আর সাঁতরাগাছিতে ছোঁড়া হল টিয়ার গ্যাস, জলকামান। হেস্টিংসে ব্যারিকেড ভেঙে এগলো মিছিল।



অপদিকে ডানকুনিতে জেলার যুবমোর্চার কার্যকারী সভাপতি প্রণব দে মহাশয়ের তিনদিন আগেই মাতৃবিয়োগ হয়েছে কিন্তু সেই শোক মনে নিয়েই তিনি গণতন্ত্র বাঁচাতে নবান্ন অভিযানের নেতৃত্ব দিয়েছেন।

- Advertisment -

জনপ্রিয়

“জিলিপির মত রসালো মিষ্টি প্যাঁচে প্রেম” আসতে চলেছে উল্লাস এ নতুন প্রেমের গল্প জিলিপি

আসতে চলা বাংলার প্রথম স্বাধীন অট্ট প্লাটফর্ম নিয়ে উৎসুক সিনেমাপ্রেমী বাঙালিদের উত্তেজনা আরো বাড়িয়ে তুলতে উল্লাসের টিম নিয়ে আসতে চলেছে আরও একটি সিনেমা জিলিপি।...

আরো দুটি উল্লাস অরিজিনাল সিনেমা মৃত্যুঞ্জয় ও হ্যাপি এন্ডিং এর পোস্টের লঞ্চ হয়ে গেলো উল্লাস এর অফিশিয়াল ফেসবুক পেজে

আগামী নববর্ষে মুক্তি পেতে চলা বাংলার নতুন স্বাধীন OTT প্লাটফর্ম উল্লাস নিয়ে বাঙালি তথা সিনেমা প্রেমী মানুষের মধ্যে অসীম উৎসাহ প্রথম থেকেই। ...

“অন্ধকারের পর আলো আসে, রাতের পর সকাল হয়” সাক্ষাৎকারে সা রে গা মা পা-এর গীতশ্রী

ছোটো থেকেই যাকে হতে হয়েছে অজস্র বাধার সম্মুখীন। তবুও খারাপের মধ্যেও অনবরত খুঁজে চলেছে প্রত্যাশার আলো। এগিয়ে চলেছে সাফল্যের পথে। আজ আমাদের সাথে আড্ডায়...

“নেতিবাচক মন্তব্য আমাকে সবসময় মোটিভেট করে” সাক্ষাৎকারে সুপার সিঙ্গারের অদিতি…

একাধিক বার যাকে হতে হয়েছে নেতিবাচক মন্তব্যের সম্মুখীন। তবুও হার না মেনে সাফল্যের পথে এগিয়ে চলেছে সে। খুব ইমোশনাল ও সেনসিটিভ মানুষ হলেও যার...