Home সেলিব্রিটি সুশান্তের সঙ্গে নাচের ভিডিও পোস্ট করলেন স্বস্তিকা... সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সুশান্তের সঙ্গে নাচের ভিডিও পোস্ট করলেন স্বস্তিকা… সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় চর্চায় সুশান্ত – স্বস্তিকার নাচের ভিডিও

সুশান্ত সিং রাজপুত আর নেই, কিন্তু তিনি সারাজীবন রয়ে যাবেন আমাদের মনে, তার অসাধারণ অভিনয় আমরা বারবার সিনেমার পর্দায় দেখেছি মন্ত্রমুগ্ধের মতো। কিন্তু এবার তাঁর শেষছবি ‘ দিল বেচারা’ সিনেমাহলে দেখার সুযোগ নেই। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘দিল বেচারার’ ট্রেলারে আবার দর্শক দের মন জয় করেছে সুশান্ত সিং রাজপুত।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় আলোচিত বিষয়ের মধ্যে একটি ‘দিল বেচারা’ এবং এই সিনেমার গান গুলি। ২৪ জুলাই সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পাবে। সুশান্তের সঙ্গে এই সিনেমায় অংশ নিয়েছেন টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা স্বস্তিকা মুখোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায়। ২০১৫ র পর আবার ২০২০ তে একসাথে সিনেমায় দেখা যাবে সুশান্ত-স্বস্তিকাকে। অভিনেতা আর নেই, কিন্তু তার সঙ্গে হাসিময় স্মৃতি মনে নিয়ে চলতে চান অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

তিনিও কিন্তু তাদের দলেই যারা মনে করেন সুশান্ত আজও বেঁচে, সকলের হৃদয়ে। সুশান্তের মৃত্যুর পর স্বস্তিকা দিল বেচারার সেট থেকে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, সুশান্তের হাসিমুখটাই মনে রেখে দেবেন তিনি ।
তারপরেও সুশান্তকে নিয়ে একাধিক পোস্ট করেন তিনি। রবিবার সন্ধ্যায় স্বস্তিকা ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও শেয়ার করেন যেখানে দিল বেচারার শ্যুটিং সেটে সুশান্তের সঙ্গে তিনি নাচ করেছিলেন।
ওই ভিডিও শেয়ার করে তিনি লেখেন – সুশান্তকে তিনি মনে রাখতে চান এইভাবেই, সুশান্ত হল এক নিমেষে মনখারাপ উধাও করে দিতে জানা, সবসময় হাসিখুশি থাকা, এনার্জিতে ভরা একজন তারকা, তারাদের সঙ্গেও এভাবেই নাচতে থাকবে সুশান্ত, থাকবে হাসিখুশি, তার জন্য অনেক ভালোবাসা, এবং তার সাথে ধন্যবাদ জ্ঞাপন করেছেন মুকেশ ছাবড়াকে তাকে এই সিনেমায় কাজের সুযোগ দেওয়ার জন্য। পোস্ট করা ওই ভিডিয়ো আজীবন তার মনে থাকবে বলে জানান তিনি।
ট্রেলার দেখতে দেখতে কখনও তিনি হেসেছেন, কখনও কেঁদেছেন, সুশান্তও নিশ্চয়ই হাসছে, এমনটাই মনে করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

https://m.facebook.com/story.php?story_fbid=2904381956337695&id=149553425153909

- Advertisment -

জনপ্রিয়

“ময়ূরপঙ্খীর” তরফ থেকে দিনমজুর ও রিক্সা চালকদের জন্য ঈদ উপলক্ষে কিছু উপহার প্রদান করা হলো

"ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজ কল্যাণ সংস্থা" র পক্ষ থেকে এবং গ্লোবাল স্পা ফাউন্ডেশনের সহযোগিতায় ঢাকার মিরপুরের বিভিন্ন এলাকায় অসহায়, বয়স্ক, দিনমজুর ও রিক্সা চালকদের...

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...