Home সেলিব্রিটি সুশান্তের সঙ্গে নাচের ভিডিও পোস্ট করলেন স্বস্তিকা... সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সুশান্তের সঙ্গে নাচের ভিডিও পোস্ট করলেন স্বস্তিকা… সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় চর্চায় সুশান্ত – স্বস্তিকার নাচের ভিডিও

সুশান্ত সিং রাজপুত আর নেই, কিন্তু তিনি সারাজীবন রয়ে যাবেন আমাদের মনে, তার অসাধারণ অভিনয় আমরা বারবার সিনেমার পর্দায় দেখেছি মন্ত্রমুগ্ধের মতো। কিন্তু এবার তাঁর শেষছবি ‘ দিল বেচারা’ সিনেমাহলে দেখার সুযোগ নেই। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘দিল বেচারার’ ট্রেলারে আবার দর্শক দের মন জয় করেছে সুশান্ত সিং রাজপুত।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় আলোচিত বিষয়ের মধ্যে একটি ‘দিল বেচারা’ এবং এই সিনেমার গান গুলি। ২৪ জুলাই সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পাবে। সুশান্তের সঙ্গে এই সিনেমায় অংশ নিয়েছেন টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা স্বস্তিকা মুখোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায়। ২০১৫ র পর আবার ২০২০ তে একসাথে সিনেমায় দেখা যাবে সুশান্ত-স্বস্তিকাকে। অভিনেতা আর নেই, কিন্তু তার সঙ্গে হাসিময় স্মৃতি মনে নিয়ে চলতে চান অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

তিনিও কিন্তু তাদের দলেই যারা মনে করেন সুশান্ত আজও বেঁচে, সকলের হৃদয়ে। সুশান্তের মৃত্যুর পর স্বস্তিকা দিল বেচারার সেট থেকে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, সুশান্তের হাসিমুখটাই মনে রেখে দেবেন তিনি ।
তারপরেও সুশান্তকে নিয়ে একাধিক পোস্ট করেন তিনি। রবিবার সন্ধ্যায় স্বস্তিকা ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও শেয়ার করেন যেখানে দিল বেচারার শ্যুটিং সেটে সুশান্তের সঙ্গে তিনি নাচ করেছিলেন।
ওই ভিডিও শেয়ার করে তিনি লেখেন – সুশান্তকে তিনি মনে রাখতে চান এইভাবেই, সুশান্ত হল এক নিমেষে মনখারাপ উধাও করে দিতে জানা, সবসময় হাসিখুশি থাকা, এনার্জিতে ভরা একজন তারকা, তারাদের সঙ্গেও এভাবেই নাচতে থাকবে সুশান্ত, থাকবে হাসিখুশি, তার জন্য অনেক ভালোবাসা, এবং তার সাথে ধন্যবাদ জ্ঞাপন করেছেন মুকেশ ছাবড়াকে তাকে এই সিনেমায় কাজের সুযোগ দেওয়ার জন্য। পোস্ট করা ওই ভিডিয়ো আজীবন তার মনে থাকবে বলে জানান তিনি।
ট্রেলার দেখতে দেখতে কখনও তিনি হেসেছেন, কখনও কেঁদেছেন, সুশান্তও নিশ্চয়ই হাসছে, এমনটাই মনে করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

https://m.facebook.com/story.php?story_fbid=2904381956337695&id=149553425153909

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...