Home সেলিব্রিটি আত্মহত্যার নেপথ্যে কি ব্যাক্তিগত শত্রুতা? যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ

আত্মহত্যার নেপথ্যে কি ব্যাক্তিগত শত্রুতা? যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ

সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার পেছনে কি রহস্য আছে তা জানতে চলছে তদন্ত। কেন করলেন তিনি আত্মহত্যা, কি আছে এর পেছনে? স্বজনপোষণ, না কি ব্যক্তিগত শত্রুতা? সেই সত্য উদঘাটনে চলছে জেরা, সুশান্তের ১৩ জন বন্ধুকে জেরা করা হয়েছে বলে সূত্রের খবর, তাঁর বন্ধু রিয়া চক্রবর্তীকে টানা ১০ ঘন্টা দীর্ঘ জেরা করেন পুলিশ আর এবার এই ঘটনায় যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ।

কেন জীবন শেষ করে দিলেন অভিনেতা, এই পরিণতির নেপথ্যে ব্যক্তিগত শত্রুতার কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখতে পুলিশ এই প্রযোজনা সংস্থাকে চিঠি পাঠিয়েছে। খতিয়ে দেখা হবে সুশান্তের সঙ্গ যশ রাজ ফিল্মসের কন্ট্রাক্ট।
প্রয়োজনে চিঠি পাঠানো হবে সুশান্ত সিং রাজপুত এর সাথে কন্ট্রাক্ট হওয়া বাকি যেসব প্রোডাকশন হাউস গুলি কেও।

দীর্ঘ ৬ মাস ধরে অভিনেতা সুশান্ত ভুগছিলেন ক্লিনিকাল ডিপ্রেশনে, বন্ধ করে দিয়েছিলেন ওষুধ খাওয়া।
শেষ দিকে সুশান্তের জীবন যাপন, কর্মজীবন, আর্থিক কোনো সমস্যা ছিল কি না, এই সব ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে।

সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার পর তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে
ডায়েরি, চিঠি, ল্যাপটপ-ফোন, খতিয়ে দেখা হচ্ছে, ব্যাঙ্ক ডিটেলস, কল রেকর্ড।
মুম্বাই পুলিশ বয়ান রেকর্ড করেছে সুশান্ত সিং রাজপুত এর বিজনেস ম্যানেজার শ্রুতি মোদী ও পিআর ম্যানেজার রাধিকা নিহালনির। শেখর কাপুরের বয়ানও রেকর্ড হতে পারে এমনটাই জানা গেছে।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ অভিনেতার নির্মম এই পরিণতির জন্য ব্যক্তিগত শত্রুতার সংযোগ আছে বলেছিলেন , শুধু তিনি নন, ছ’মাসে সাতটি সিনেমা হাতছাড়া হওয়ার এর একটা বড় কারণ মন্তব্য করেছিলেন রাজনীতিবিদ সঞ্জয় নিরুপম।
নেপোটিজম বা স্বজনপোষণ যে অভিনেতার মানষিক অবসাদের জন্য দায়ী বলিউডের কিছু শিল্পীর পাশাপাশি সাধারণ মানুষের একটা বড় অংশের বিশ্বাস।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...