Home সেলিব্রিটি আত্মহত্যার নেপথ্যে কি ব্যাক্তিগত শত্রুতা? যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ

আত্মহত্যার নেপথ্যে কি ব্যাক্তিগত শত্রুতা? যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ

সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার পেছনে কি রহস্য আছে তা জানতে চলছে তদন্ত। কেন করলেন তিনি আত্মহত্যা, কি আছে এর পেছনে? স্বজনপোষণ, না কি ব্যক্তিগত শত্রুতা? সেই সত্য উদঘাটনে চলছে জেরা, সুশান্তের ১৩ জন বন্ধুকে জেরা করা হয়েছে বলে সূত্রের খবর, তাঁর বন্ধু রিয়া চক্রবর্তীকে টানা ১০ ঘন্টা দীর্ঘ জেরা করেন পুলিশ আর এবার এই ঘটনায় যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ।

কেন জীবন শেষ করে দিলেন অভিনেতা, এই পরিণতির নেপথ্যে ব্যক্তিগত শত্রুতার কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখতে পুলিশ এই প্রযোজনা সংস্থাকে চিঠি পাঠিয়েছে। খতিয়ে দেখা হবে সুশান্তের সঙ্গ যশ রাজ ফিল্মসের কন্ট্রাক্ট।
প্রয়োজনে চিঠি পাঠানো হবে সুশান্ত সিং রাজপুত এর সাথে কন্ট্রাক্ট হওয়া বাকি যেসব প্রোডাকশন হাউস গুলি কেও।

দীর্ঘ ৬ মাস ধরে অভিনেতা সুশান্ত ভুগছিলেন ক্লিনিকাল ডিপ্রেশনে, বন্ধ করে দিয়েছিলেন ওষুধ খাওয়া।
শেষ দিকে সুশান্তের জীবন যাপন, কর্মজীবন, আর্থিক কোনো সমস্যা ছিল কি না, এই সব ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে।

সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার পর তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে
ডায়েরি, চিঠি, ল্যাপটপ-ফোন, খতিয়ে দেখা হচ্ছে, ব্যাঙ্ক ডিটেলস, কল রেকর্ড।
মুম্বাই পুলিশ বয়ান রেকর্ড করেছে সুশান্ত সিং রাজপুত এর বিজনেস ম্যানেজার শ্রুতি মোদী ও পিআর ম্যানেজার রাধিকা নিহালনির। শেখর কাপুরের বয়ানও রেকর্ড হতে পারে এমনটাই জানা গেছে।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ অভিনেতার নির্মম এই পরিণতির জন্য ব্যক্তিগত শত্রুতার সংযোগ আছে বলেছিলেন , শুধু তিনি নন, ছ’মাসে সাতটি সিনেমা হাতছাড়া হওয়ার এর একটা বড় কারণ মন্তব্য করেছিলেন রাজনীতিবিদ সঞ্জয় নিরুপম।
নেপোটিজম বা স্বজনপোষণ যে অভিনেতার মানষিক অবসাদের জন্য দায়ী বলিউডের কিছু শিল্পীর পাশাপাশি সাধারণ মানুষের একটা বড় অংশের বিশ্বাস।

- Advertisment -

জনপ্রিয়

শুরু হয়ে গেলো দেব রুক্মিনীর ভালোবাসার নতুন সফর! “কিশমিশ”-এর শুভ মহরত…

বড়ো পর্দায় চ্যাম্প, কিডন্যাপ, ককপিট, কবীর, পাসওয়ার্ড এর মতো ছবিতে একসঙ্গে দেখা মিলেছে দেব রুক্মিণী জুটির. এবার ষষ্ঠ বার সিলভার স্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন...

ঘুম থেকে উঠে মানুন কিছু ছোট্ট টোটকা….

ফর্সা হতে চান! ঘুম থেকে উঠে মানুন কিছু ছোট্ট টোটকা এখন কেবল নারীরা নয়, পুরুষরাও নিজেকে সভান সুন্দর ও আকর্ষনীয় দেখাতে আগ্রহী। নিজেকে ফর্সা ও...

অতনু ঘোষের ছবি ‘শেষ পাতায়’ থাকছেন প্রসেনজিৎ-গার্গী-বিক্রম…

এই অতিমারীর পরিস্তিতি স্বাভাবিক হলেই ছন্দে ফিরবে টলিউড ইন্ডাস্ট্রি. পরবর্তী ছবির ঘোষণা করলেন পরিচালক অতনু ঘোষ. 'ময়ূরাক্ষী', 'রবিবার' এর পর অতনু ঘোষের "শেষ পাতা"...

অঙ্গ দান করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার…

এই করোনা পরিস্তিতিতে আগের বছর থেকেই বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের দেখা গেছে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে. কিন্তু এবার এক অভিনব প্রয়াস অঙ্গ দান করতে এগিয়ে...