Home সেলিব্রিটি আত্মহত্যার নেপথ্যে কি ব্যাক্তিগত শত্রুতা? যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ

আত্মহত্যার নেপথ্যে কি ব্যাক্তিগত শত্রুতা? যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ

সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার পেছনে কি রহস্য আছে তা জানতে চলছে তদন্ত। কেন করলেন তিনি আত্মহত্যা, কি আছে এর পেছনে? স্বজনপোষণ, না কি ব্যক্তিগত শত্রুতা? সেই সত্য উদঘাটনে চলছে জেরা, সুশান্তের ১৩ জন বন্ধুকে জেরা করা হয়েছে বলে সূত্রের খবর, তাঁর বন্ধু রিয়া চক্রবর্তীকে টানা ১০ ঘন্টা দীর্ঘ জেরা করেন পুলিশ আর এবার এই ঘটনায় যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ।

কেন জীবন শেষ করে দিলেন অভিনেতা, এই পরিণতির নেপথ্যে ব্যক্তিগত শত্রুতার কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখতে পুলিশ এই প্রযোজনা সংস্থাকে চিঠি পাঠিয়েছে। খতিয়ে দেখা হবে সুশান্তের সঙ্গ যশ রাজ ফিল্মসের কন্ট্রাক্ট।
প্রয়োজনে চিঠি পাঠানো হবে সুশান্ত সিং রাজপুত এর সাথে কন্ট্রাক্ট হওয়া বাকি যেসব প্রোডাকশন হাউস গুলি কেও।

দীর্ঘ ৬ মাস ধরে অভিনেতা সুশান্ত ভুগছিলেন ক্লিনিকাল ডিপ্রেশনে, বন্ধ করে দিয়েছিলেন ওষুধ খাওয়া।
শেষ দিকে সুশান্তের জীবন যাপন, কর্মজীবন, আর্থিক কোনো সমস্যা ছিল কি না, এই সব ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে।

সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার পর তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে
ডায়েরি, চিঠি, ল্যাপটপ-ফোন, খতিয়ে দেখা হচ্ছে, ব্যাঙ্ক ডিটেলস, কল রেকর্ড।
মুম্বাই পুলিশ বয়ান রেকর্ড করেছে সুশান্ত সিং রাজপুত এর বিজনেস ম্যানেজার শ্রুতি মোদী ও পিআর ম্যানেজার রাধিকা নিহালনির। শেখর কাপুরের বয়ানও রেকর্ড হতে পারে এমনটাই জানা গেছে।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ অভিনেতার নির্মম এই পরিণতির জন্য ব্যক্তিগত শত্রুতার সংযোগ আছে বলেছিলেন , শুধু তিনি নন, ছ’মাসে সাতটি সিনেমা হাতছাড়া হওয়ার এর একটা বড় কারণ মন্তব্য করেছিলেন রাজনীতিবিদ সঞ্জয় নিরুপম।
নেপোটিজম বা স্বজনপোষণ যে অভিনেতার মানষিক অবসাদের জন্য দায়ী বলিউডের কিছু শিল্পীর পাশাপাশি সাধারণ মানুষের একটা বড় অংশের বিশ্বাস।

- Advertisment -

জনপ্রিয়

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...

চারিদিকে অক্সিজেনের হাহাকার, এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলি তারকারা…

গোটা বিশ্ব আজ করোনা মহামারীর কবলে। Covid এর দ্বিতীয় ঢেউ তে লাফিয়ে বাড়ছে সংক্রমণ সাথে মৃত্যু। করোনার দ্বিতীয় ঢেউতে এই প্রথম দৈনিক সংক্রমণ বেড়ে...