Home সেলিব্রিটি আত্মহত্যার নেপথ্যে কি ব্যাক্তিগত শত্রুতা? যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ

আত্মহত্যার নেপথ্যে কি ব্যাক্তিগত শত্রুতা? যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ

সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার পেছনে কি রহস্য আছে তা জানতে চলছে তদন্ত। কেন করলেন তিনি আত্মহত্যা, কি আছে এর পেছনে? স্বজনপোষণ, না কি ব্যক্তিগত শত্রুতা? সেই সত্য উদঘাটনে চলছে জেরা, সুশান্তের ১৩ জন বন্ধুকে জেরা করা হয়েছে বলে সূত্রের খবর, তাঁর বন্ধু রিয়া চক্রবর্তীকে টানা ১০ ঘন্টা দীর্ঘ জেরা করেন পুলিশ আর এবার এই ঘটনায় যশ রাজ ফিল্মসকে চিঠি পাঠাল বান্দ্রা পুলিশ।

কেন জীবন শেষ করে দিলেন অভিনেতা, এই পরিণতির নেপথ্যে ব্যক্তিগত শত্রুতার কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখতে পুলিশ এই প্রযোজনা সংস্থাকে চিঠি পাঠিয়েছে। খতিয়ে দেখা হবে সুশান্তের সঙ্গ যশ রাজ ফিল্মসের কন্ট্রাক্ট।
প্রয়োজনে চিঠি পাঠানো হবে সুশান্ত সিং রাজপুত এর সাথে কন্ট্রাক্ট হওয়া বাকি যেসব প্রোডাকশন হাউস গুলি কেও।

দীর্ঘ ৬ মাস ধরে অভিনেতা সুশান্ত ভুগছিলেন ক্লিনিকাল ডিপ্রেশনে, বন্ধ করে দিয়েছিলেন ওষুধ খাওয়া।
শেষ দিকে সুশান্তের জীবন যাপন, কর্মজীবন, আর্থিক কোনো সমস্যা ছিল কি না, এই সব ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে।

সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার পর তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে
ডায়েরি, চিঠি, ল্যাপটপ-ফোন, খতিয়ে দেখা হচ্ছে, ব্যাঙ্ক ডিটেলস, কল রেকর্ড।
মুম্বাই পুলিশ বয়ান রেকর্ড করেছে সুশান্ত সিং রাজপুত এর বিজনেস ম্যানেজার শ্রুতি মোদী ও পিআর ম্যানেজার রাধিকা নিহালনির। শেখর কাপুরের বয়ানও রেকর্ড হতে পারে এমনটাই জানা গেছে।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ অভিনেতার নির্মম এই পরিণতির জন্য ব্যক্তিগত শত্রুতার সংযোগ আছে বলেছিলেন , শুধু তিনি নন, ছ’মাসে সাতটি সিনেমা হাতছাড়া হওয়ার এর একটা বড় কারণ মন্তব্য করেছিলেন রাজনীতিবিদ সঞ্জয় নিরুপম।
নেপোটিজম বা স্বজনপোষণ যে অভিনেতার মানষিক অবসাদের জন্য দায়ী বলিউডের কিছু শিল্পীর পাশাপাশি সাধারণ মানুষের একটা বড় অংশের বিশ্বাস।

- Advertisment -

জনপ্রিয়

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...

শাহরুখ খানের নাইট রাইডার্স UAE T20 লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজি অধিগ্রহণ করেছে

কলকাতার আইপিএল ফ্র্যাঞ্চাইজি, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) আরব আমিরাত টি-টোয়েন্টি লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা ও পরিচালনার অধিকার অর্জন করেছে। (adsbygoogle...

দার্জিলিং বেড়াতে যাবেন ভাবছেন ? তাহলে অবশ্যই পড়ুন. জুলাই পর্যন্ত বুক সকল হোটেল

"চলো যাই দার্জিলিং "গত তিন দিন ধরে দার্জিলিং এর পর্যটকের সাথে যুক্ত ব্যাবসায়ীরা এই sloganতুলছেন।আর এতেই কেল্লা ফতে।পর্যটকদের ঢল নেমে গেছে পাহাড়গুলিতে।আগামী জুলাই মাস...

মুক্তি পেলো হুলো মেনি ২ এর ট্রেলার, থাকছে নতুন অনেক চমক

সম্প্রতি ১০ ই মে মুক্তি পেলো দেবাঙ্গ পাল পরিচালিত ছবি হুলো মেনি ২ এর ট্রেলার। হুলো মেনি দর্শক মহলে চরম সাফল্য পেয়েছিলো, তার পর...