Home সেলিব্রিটি এবার সুশান্ত মামলার তদন্তের ভার গেলো সিবিআই এর হাতে.. নির্দেশ সুপ্রিম কোর্টের

এবার সুশান্ত মামলার তদন্তের ভার গেলো সিবিআই এর হাতে.. নির্দেশ সুপ্রিম কোর্টের

তদন্তভার থাকবে সিবিআইয়ের হাতেই, সুপ্রিম কোর্টের রায়ে খুশি জনতা

সুপ্রিম কোর্টের রায় গেল বিহার সরকার ও পুলিশের পক্ষেই।
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্তভার থাকবে সিবিআইয়ের হাতেই,বুধবার নিজেদের রায়ে এই সিদ্ধান্তের কথা জানাল সুপ্রিম কোর্ট।

বুধবার সুপ্রিমকোর্টে বিচারপতি হৃষিকেশ রায়ের বেঞ্চ জানিয়েছে, বিহার সরকারের সিবিআই তদন্তের আর্জি সম্পূর্ণভাবে বৈধ। অপরদিকে মহারাষ্ট্র সরকার এর বিরোধিতা করে আবেদন জানিয়েছে তা যুক্তিহীন। মহারাষ্ট্র পুলিশ এবং সরকারকে সিবিআইকে তদন্তে সাহায্য করতে হবে এবং এতদিনের সব তথ্য তুলে দিতে হবে বলে নির্দেশ দেওয়া হয়েছে।

সুপ্রিম কোর্টের নির্দেশকে প্রথম জয় হিসেবে দেখছেন সুশান্তের বাবা কে কে সিংয়ের আইনজীবী বিকাশ সিং।

সুপ্রিম কোর্টের নির্দেশে স্পষ্ট যে বিহার সরকারের অভিযোগের বৈধতা আছে। তাই এর মধ্যে হস্তক্ষেপ করতে পারবে না মহারাষ্ট্র সরকার বা পুলিশ। ন্যায় বিচার পাওয়ার আশা আরও একধাপ বেড়ে গেল এই রায়ে।

সুপ্রিম কোর্টের রায় দানের পর বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে বলেছেন দেশের মানুষের যে বিশ্বাস তাঁর জয় হয়েছে স্বভাবতই খুশি তিনি। শীর্ষ আদালতের উপর মানুষের আস্থা এর রায়ের পর আরও তীব্র হল।

সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে রায় ঘোষণার পরে ইনস্টাগ্রামে লেখেন সত্যের জয় হল ন্যায়বিচারের পথ একধাপ এগিয়ে গেল।
মানুষের বিশ্বাস, মানবতার জয় হল জানিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই দাবি ওঠে সিবিআই তদন্তের, প্রাথমিক ভাবে মুম্বই পুলিশের তদন্তে তেমন ভাবে কোনো সত্যি উঠে আসেনি বরং অভিযোগ উঠছিল মুম্বাই পুলিশ সত্যি জানলেও তা গোপন করছে ।
বিহার পুলিশ তদন্ত শুরু করার পর মুম্বাই পুলিশের সাহায্য পায় নি । রাজ্যের পুলিশের মধ্যে বিবাদ শুরু হয়ে যায়। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার সিবিআই তদন্তে আর্জি জানালে কেন্দ্র সেই দাবি মেনে নেয় এবার সেই সিদ্ধান্তকে সম্মতি দিল সুপ্রিম কোর্টও।

- Advertisment -

জনপ্রিয়

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...

চারিদিকে অক্সিজেনের হাহাকার, এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলি তারকারা…

গোটা বিশ্ব আজ করোনা মহামারীর কবলে। Covid এর দ্বিতীয় ঢেউ তে লাফিয়ে বাড়ছে সংক্রমণ সাথে মৃত্যু। করোনার দ্বিতীয় ঢেউতে এই প্রথম দৈনিক সংক্রমণ বেড়ে...