Home সেলিব্রিটি এবার সুশান্ত মামলার তদন্তের ভার গেলো সিবিআই এর হাতে.. নির্দেশ সুপ্রিম কোর্টের

এবার সুশান্ত মামলার তদন্তের ভার গেলো সিবিআই এর হাতে.. নির্দেশ সুপ্রিম কোর্টের

তদন্তভার থাকবে সিবিআইয়ের হাতেই, সুপ্রিম কোর্টের রায়ে খুশি জনতা

সুপ্রিম কোর্টের রায় গেল বিহার সরকার ও পুলিশের পক্ষেই।
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্তভার থাকবে সিবিআইয়ের হাতেই,বুধবার নিজেদের রায়ে এই সিদ্ধান্তের কথা জানাল সুপ্রিম কোর্ট।

বুধবার সুপ্রিমকোর্টে বিচারপতি হৃষিকেশ রায়ের বেঞ্চ জানিয়েছে, বিহার সরকারের সিবিআই তদন্তের আর্জি সম্পূর্ণভাবে বৈধ। অপরদিকে মহারাষ্ট্র সরকার এর বিরোধিতা করে আবেদন জানিয়েছে তা যুক্তিহীন। মহারাষ্ট্র পুলিশ এবং সরকারকে সিবিআইকে তদন্তে সাহায্য করতে হবে এবং এতদিনের সব তথ্য তুলে দিতে হবে বলে নির্দেশ দেওয়া হয়েছে।

সুপ্রিম কোর্টের নির্দেশকে প্রথম জয় হিসেবে দেখছেন সুশান্তের বাবা কে কে সিংয়ের আইনজীবী বিকাশ সিং।

সুপ্রিম কোর্টের নির্দেশে স্পষ্ট যে বিহার সরকারের অভিযোগের বৈধতা আছে। তাই এর মধ্যে হস্তক্ষেপ করতে পারবে না মহারাষ্ট্র সরকার বা পুলিশ। ন্যায় বিচার পাওয়ার আশা আরও একধাপ বেড়ে গেল এই রায়ে।

সুপ্রিম কোর্টের রায় দানের পর বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে বলেছেন দেশের মানুষের যে বিশ্বাস তাঁর জয় হয়েছে স্বভাবতই খুশি তিনি। শীর্ষ আদালতের উপর মানুষের আস্থা এর রায়ের পর আরও তীব্র হল।

সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে রায় ঘোষণার পরে ইনস্টাগ্রামে লেখেন সত্যের জয় হল ন্যায়বিচারের পথ একধাপ এগিয়ে গেল।
মানুষের বিশ্বাস, মানবতার জয় হল জানিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই দাবি ওঠে সিবিআই তদন্তের, প্রাথমিক ভাবে মুম্বই পুলিশের তদন্তে তেমন ভাবে কোনো সত্যি উঠে আসেনি বরং অভিযোগ উঠছিল মুম্বাই পুলিশ সত্যি জানলেও তা গোপন করছে ।
বিহার পুলিশ তদন্ত শুরু করার পর মুম্বাই পুলিশের সাহায্য পায় নি । রাজ্যের পুলিশের মধ্যে বিবাদ শুরু হয়ে যায়। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার সিবিআই তদন্তে আর্জি জানালে কেন্দ্র সেই দাবি মেনে নেয় এবার সেই সিদ্ধান্তকে সম্মতি দিল সুপ্রিম কোর্টও।

- Advertisment -

জনপ্রিয়

রাতের রজনীগন্ধা || এ বি ও অরিজিনালস || কলমে- জয়িতা চক্রবর্তী

মেয়েটাকে এত রাতে বাগানে এভাবে একলা দাঁড়িয়ে থাকতে দেখে বেশ অবাক হলো নীল। হাসপাতালে আজ নীলের প্রথম দিন। রাত এখন প্রায় একটা। ফার্ষ্ট ফ্লোরে...

দর্শকের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেলো হলো মেনি ২

আজ থেকে প্রায় সাত মাস আগে মুক্তি পেয়েছিলো হুলো মেনি এর প্রথম পর্ব। সেটা দেখার পর থেকেই দর্শক উৎসুক হয়ে বসেছিলো অপেক্ষায়. যে কবে...

চোরাই বাইক সহ গ্রেপ্তার দুই অভিযুক্ত

শিলিগুড়ি সহ আশেপাশের এলাকা গুলিতে বড় গাড়ি পাচারের সঙ্গে সঙ্গে সক্রিয় হয়ে উঠেছে বাইক পাচার চক্র । অভিযানে নেমে তিনটি চুরির বাইক সহ দুই...

জেলা প্রশাসনের উদ্যোগে চা বাগানে সখী মেলা

মঙ্গলবার জলপাইগুড়ি জেলা প্রশাসনের উদ্যোগে অঙ্গণওয়াড়ি কর্মীদের অংশ গ্রহণের মধ্যে দিয়ে ডেঙ্গুয়াঝাড় চা বাগানে অনুষ্ঠিত হল একদিনের সখী মেলা । এদিনের এই মেলার উধবোধন...