Home সেলিব্রিটি অঙ্কিতার সঙ্গে ব্রেকআপ জীবনের মস্ত বড় ভুল, ডাক্তারকে কেঁদে বলেছিলেন সুশান্ত

অঙ্কিতার সঙ্গে ব্রেকআপ জীবনের মস্ত বড় ভুল, ডাক্তারকে কেঁদে বলেছিলেন সুশান্ত

প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকে কখনোই ভুলতে পারেননি অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এমনকি আফশোস করতেন কেন অঙ্কিতার সঙ্গে সম্পর্ক শেষ করলেন? অঙ্কিতার সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার যন্ত্রণা তাঁকে দিন রাত কুরে কুরে খেত। গত একবছরে তিনি এই নিয়ে হতাশায় ভুগছিলেন। এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন সুশান্তের চিকিৎসক কেরসি চাওলা। হিন্দুজা হাসপাতালে তিনি যখন প্রথম সুশান্তের সঙ্গে কথা বলেন, তখন সুশান্ত তাঁকে জানিয়েছিলেন যে অঙ্কিতা লোখান্ডেকে তিনি কিছুতেই ভুলতে পারছেন না। পুলিশি জেরায় এমনটাই জানিয়েছেন চিকিৎসক চাওলা।
সুশান্তের মৃত্যুতে তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। ইতোমধ্যে পুলিশের কাছে বয়ান দিয়েছেন সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী। এছাড়াও বন্ধু, পরিচালক, আবাসনের কেয়ারটেকার, সুশান্তের রাঁধুনি-সহ এখনও পর্যন্ত ১০ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। এই দশজনের বয়ান তদন্তে খুবই গুরুত্বপূর্ণ বলে জানানো হয়েছে পুলিশের তরফে। বুধবার বয়ান নথিভুক্ত হয়েছে সুশান্তের শেষ ছবি দিল বেচারার পরিচালক মুকেশ ছাবরার। মুকেশ জানিয়েছেন, সুশান্তের পেশাগত শত্রুতার কোনও খবর ছিল না তাঁর কাছে। তাই তিনি বলেছেন পুলিশকে।
চিকিৎসক কেরসি চাওলা আরও জানিয়েছেন, অঙ্কিতার সঙ্গে ব্রেকআপের পর সব ঠিকঠাকই চলছিল। এরপর সুশান্তের জীবনে আসেন কৃতী শ্যানন। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। সুশান্তের সঙ্গে কৃতির প্রথম সিনেমা ‘রবতা’। সেই সিনেমার শ্যুটিংএর সময় তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু কৃতির মা এই সম্পর্ক থেকে মেয়েকে বেরিয়ে আসতে বলেন। সুশান্তের থেকে মেয়েকে দূরে থাকতে বলেন। এরপরই ভেঙে যায় সেই সম্পর্ক।

রাতে ঘুম হত না, প্রথম এই সমস্যার কথাই সুশান্ত জানিয়েছিলেন চিকিৎসককে। এবং সেই ঘুম না হওয়ার অদ্ভুত কিছু কারণ বলেছিলেন সুশান্ত। চিকিৎসকের সঙ্গে মাত্র তিনবার সামনাসামনি কথা হয়েছি সুশান্তের। সুশান্তের এক খুব ঘনিষ্ঠ বন্ধু মারফত তিনি রিয়া চক্রবর্তীর এক বন্ধুর সঙ্গে কথা বলেন। সেখান থেকেই তিনি জানতে পারেন, রিয়া ভারসোভাতে অন্য এক বন্ধুর সঙ্গে ফ্ল্যাট শেয়ার করে থাকতেন। পরবর্তীতে সুশান্ত তাঁকে নিজের ফ্ল্যাটে নিয়ে আসেন। রিয়াকে নিয়ে বিদেশ ভ্রমণেও যান। কিন্তু রিয়ার আচরণে সুশান্ত সন্তুষ্ট ছিলেন না। যে কোনও ব্যাপারেই রিয়া খুব বিরক্তি দেখাতেন, পরিচিত মহলে রিয়ার ব্যবহার নিয়ে ক্ষোভও প্রকাশ করেছিলেন সুশান্ত। চিকিৎসকের কাছে সুশান্ত জানিয়েছিলেন, তাঁর এবং রিয়ার সম্পর্কে শিলমোহর দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করেছিলেন। কিন্তু রিয়ার তা পছন্দ ছিল না। জোর করে সুশান্তকে দিয়ে মুছিয়ে দেন সেই পোস্ট।
অঙ্কিতার মতো করে কেউ তাঁকে বোঝে না, অঙ্কিতার মতো প্রেমিকা তিনি আর পাবেন না…চিকিৎসকের কাছে অনেকবার এই নিয়ে দুঃখ করেছেন সুশান্ত। অঙ্কিতা সুশান্ত এবং তাঁর কাজকে মন থেকে ভালোবাসত। কিন্তু এরপর যাঁরা এসেছেন সুশান্তের জীবনে কেউই তাঁকে মন থেকে ভালোবাসতে পারেনি।
অঙ্কিতাকে খুব মিস করতেন সুশান্ত। কেরসিকে তা বলেওছিলেন অভিনেতা। অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ছেদ করে খুব বড় ভুল করে ফেলেছি, যে ভুলের জন্য নিজেকে ক্ষমা করতে পারতেন না তিনি। চিকিৎসক আরও জানান, সুশান্ত কোনও একটা বিষয়কে অনেকদিক থেকে ভাবতেন। তাঁর মনের এই ভাবনার স্তরকে চিকিৎসা পরিভাষায় বলে bipolar mind। সম্পর্ক নিয়ে নানারকম জটিলতা তৈরি হয়েছিল তাঁর মধ্যে। চিকিৎসকের কাছে অ্যাপয়েন্টমেন্টও নিয়েছিলেন। কিন্তু লকডাউনের জেরে শেষপর্যন্ত আর তাঁর যাওয়া হয়নি কেরসি চাওলার কাছে।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...