Home রাজনৈতিক বাঁশ রাখুন হাতে ভোট চাইতে স্ট্রেচারে শুয়ে বাড়ি পাঠাবেন, মন্তব্য দিলীপ ঘোষের

বাঁশ রাখুন হাতে ভোট চাইতে স্ট্রেচারে শুয়ে বাড়ি পাঠাবেন, মন্তব্য দিলীপ ঘোষের

আসন্ন ভোটের আগেই শুরু হয়ে গেছে প্রস্তুতি। কে ভালো কে মন্দের লড়াইয়ে সকলেই নিজের মতো এগিয়ে যাচ্ছে। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূলের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।

মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনায় বিজেপি সভাপতি দিলীপ ঘোষ পাথরপ্রতিমায় রোড শো ‘র পরে সভার বলেন ভোট লুঠতে আসলে বাঁশ পেটা করে এমন অবস্থা করবেন যাতে শুইয়ে ফিরতে হয় তাদের, হাঁটার মতো অবস্থাতেই না থাকে।



দিলীপ ঘোষ দিন দুয়েক আগে তমলুকে সভায় বলেছিলেন অনেকেই তাকে জিজ্ঞেস করেছিলেন এবার ভোট দিতে পারবেন কি না, তার প্রত্যুত্তরে তিনি জানান কীভাবে ভোট হয় সেটা তার উপরেই ছেড়ে দিক। কারণ বিধানসভা ভোটে আসবে দাদার পুলিশ, তাতে দিদির পুলিশের কাজ নেই।



তারপরেই দিলীপ ঘোষ মঞ্চে উপস্থিত সিআইএসএফ জওয়ানদের উদ্দেশ্য করে বলেন, এরা কালো বন্দুক নিয়ে উপস্থিত থাকবে ভোটের সময়। দিদির ভাইয়েরা বুথের চারপাশে এলে তাদের এমন মারা হবে যে তারা হেঁটে ফিরতে পারবে না স্ট্রেচারে শুয়ে যাবে।
পাথরপ্রতিমার সভায়
বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের উপর হওয়া হামলার প্রতিবাদে মেদিনীপুরের সাংসদ বলেন, ক্ষমতায় আসুক তারপর সুদে আসলে সমস্ত হিসেব হবে।



তবে দিলীপ ঘোষের এমন মন্তব্যের পরে চুপ থাকেনি তৃণমূল, তৃণমূলের এক মুখপাত্র বলেন এই বক্তব্যের প্রতিবাদে বলেন বিধানসভা ভোটে রাজ্যের মানুষ গণতান্ত্রিক পদ্ধতিতেই বিজেপির ঠ্যাং এমন ভেঙে দেবে যে উঠে দাঁডানোর শক্তিও পাবে না বিজেপি।

- Advertisment -

জনপ্রিয়

কলকাতা শহরের গল্প নিয়ে আসছে পাভেল এর নতুন ছবি “কলকাতা চলন্তিকা”…

কলকাতা শহরের গল্প নিয়ে আসতে চলেছে পাভেল পরিচালিত নতুন ছবি "কলকাতা চলন্তিকা"। এর আগে পাভেল পরিচালিত 'বাবার নাম গান্ধীজী', 'রসগোল্লা', 'অসুর'-এর মতো ছবি সিনেমাপ্রেমীদের মন...

লাল চোখে কুটিল হাসি “রাবণ” অবতারে ছবি পোস্ট করে চমকে দিলেন অভিনেতা জিৎ…

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছে বিনোদন জগৎ। এই দুৃর্গাপুজোতে মুক্তি পেয়েছে জিৎ-এর দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক ‘বাজি’। এই ছবিতে জিতের বিপরীতে অভিনয়...

মুক্তি পেলো Asheq Manzur প্রযোজিত এবং Arup Sengupta পরিচালিত মিউজিক ভিডিও “অনুভবে” টিজার…

3p প্রোডাকশনের পক্ষ থেকে এবং Arup Sengupta-র পরিচালনায় ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে "অনুভবে" মিউজিক ভিডিওটি. সম্প্রতি মুক্তি পেলো "অনুভবে" মিউজিক ভিডিওটির টিজার. বাংলাদেশ...

মুক্তি পেলো DEZINIAX STUDIOS -এর প্রযোজনায় স্বল্প দৈর্ঘ্যের ছবি “হুলো & মেনি”…

বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দূর্গা পুজো. আর দূর্গা পুজোয় প্রেম হবে না তা কি হয়. এবার পুজোয় তবে "হুলো আর মেনির প্রেম হয়ে যাক? অবাক...