Home রাজনৈতিক বাঁশ রাখুন হাতে ভোট চাইতে স্ট্রেচারে শুয়ে বাড়ি পাঠাবেন, মন্তব্য দিলীপ ঘোষের

বাঁশ রাখুন হাতে ভোট চাইতে স্ট্রেচারে শুয়ে বাড়ি পাঠাবেন, মন্তব্য দিলীপ ঘোষের

আসন্ন ভোটের আগেই শুরু হয়ে গেছে প্রস্তুতি। কে ভালো কে মন্দের লড়াইয়ে সকলেই নিজের মতো এগিয়ে যাচ্ছে। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূলের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।

মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনায় বিজেপি সভাপতি দিলীপ ঘোষ পাথরপ্রতিমায় রোড শো ‘র পরে সভার বলেন ভোট লুঠতে আসলে বাঁশ পেটা করে এমন অবস্থা করবেন যাতে শুইয়ে ফিরতে হয় তাদের, হাঁটার মতো অবস্থাতেই না থাকে।



দিলীপ ঘোষ দিন দুয়েক আগে তমলুকে সভায় বলেছিলেন অনেকেই তাকে জিজ্ঞেস করেছিলেন এবার ভোট দিতে পারবেন কি না, তার প্রত্যুত্তরে তিনি জানান কীভাবে ভোট হয় সেটা তার উপরেই ছেড়ে দিক। কারণ বিধানসভা ভোটে আসবে দাদার পুলিশ, তাতে দিদির পুলিশের কাজ নেই।



তারপরেই দিলীপ ঘোষ মঞ্চে উপস্থিত সিআইএসএফ জওয়ানদের উদ্দেশ্য করে বলেন, এরা কালো বন্দুক নিয়ে উপস্থিত থাকবে ভোটের সময়। দিদির ভাইয়েরা বুথের চারপাশে এলে তাদের এমন মারা হবে যে তারা হেঁটে ফিরতে পারবে না স্ট্রেচারে শুয়ে যাবে।
পাথরপ্রতিমার সভায়
বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের উপর হওয়া হামলার প্রতিবাদে মেদিনীপুরের সাংসদ বলেন, ক্ষমতায় আসুক তারপর সুদে আসলে সমস্ত হিসেব হবে।



তবে দিলীপ ঘোষের এমন মন্তব্যের পরে চুপ থাকেনি তৃণমূল, তৃণমূলের এক মুখপাত্র বলেন এই বক্তব্যের প্রতিবাদে বলেন বিধানসভা ভোটে রাজ্যের মানুষ গণতান্ত্রিক পদ্ধতিতেই বিজেপির ঠ্যাং এমন ভেঙে দেবে যে উঠে দাঁডানোর শক্তিও পাবে না বিজেপি।

- Advertisment -

জনপ্রিয়

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...

চারিদিকে অক্সিজেনের হাহাকার, এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলি তারকারা…

গোটা বিশ্ব আজ করোনা মহামারীর কবলে। Covid এর দ্বিতীয় ঢেউ তে লাফিয়ে বাড়ছে সংক্রমণ সাথে মৃত্যু। করোনার দ্বিতীয় ঢেউতে এই প্রথম দৈনিক সংক্রমণ বেড়ে...