Home রাজনৈতিক বাঁশ রাখুন হাতে ভোট চাইতে স্ট্রেচারে শুয়ে বাড়ি পাঠাবেন, মন্তব্য দিলীপ ঘোষের

বাঁশ রাখুন হাতে ভোট চাইতে স্ট্রেচারে শুয়ে বাড়ি পাঠাবেন, মন্তব্য দিলীপ ঘোষের

আসন্ন ভোটের আগেই শুরু হয়ে গেছে প্রস্তুতি। কে ভালো কে মন্দের লড়াইয়ে সকলেই নিজের মতো এগিয়ে যাচ্ছে। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূলের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।

মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনায় বিজেপি সভাপতি দিলীপ ঘোষ পাথরপ্রতিমায় রোড শো ‘র পরে সভার বলেন ভোট লুঠতে আসলে বাঁশ পেটা করে এমন অবস্থা করবেন যাতে শুইয়ে ফিরতে হয় তাদের, হাঁটার মতো অবস্থাতেই না থাকে।



দিলীপ ঘোষ দিন দুয়েক আগে তমলুকে সভায় বলেছিলেন অনেকেই তাকে জিজ্ঞেস করেছিলেন এবার ভোট দিতে পারবেন কি না, তার প্রত্যুত্তরে তিনি জানান কীভাবে ভোট হয় সেটা তার উপরেই ছেড়ে দিক। কারণ বিধানসভা ভোটে আসবে দাদার পুলিশ, তাতে দিদির পুলিশের কাজ নেই।



তারপরেই দিলীপ ঘোষ মঞ্চে উপস্থিত সিআইএসএফ জওয়ানদের উদ্দেশ্য করে বলেন, এরা কালো বন্দুক নিয়ে উপস্থিত থাকবে ভোটের সময়। দিদির ভাইয়েরা বুথের চারপাশে এলে তাদের এমন মারা হবে যে তারা হেঁটে ফিরতে পারবে না স্ট্রেচারে শুয়ে যাবে।
পাথরপ্রতিমার সভায়
বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের উপর হওয়া হামলার প্রতিবাদে মেদিনীপুরের সাংসদ বলেন, ক্ষমতায় আসুক তারপর সুদে আসলে সমস্ত হিসেব হবে।



তবে দিলীপ ঘোষের এমন মন্তব্যের পরে চুপ থাকেনি তৃণমূল, তৃণমূলের এক মুখপাত্র বলেন এই বক্তব্যের প্রতিবাদে বলেন বিধানসভা ভোটে রাজ্যের মানুষ গণতান্ত্রিক পদ্ধতিতেই বিজেপির ঠ্যাং এমন ভেঙে দেবে যে উঠে দাঁডানোর শক্তিও পাবে না বিজেপি।

- Advertisment -

জনপ্রিয়

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...

শাহরুখ খানের নাইট রাইডার্স UAE T20 লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজি অধিগ্রহণ করেছে

কলকাতার আইপিএল ফ্র্যাঞ্চাইজি, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) আরব আমিরাত টি-টোয়েন্টি লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা ও পরিচালনার অধিকার অর্জন করেছে। (adsbygoogle...

দার্জিলিং বেড়াতে যাবেন ভাবছেন ? তাহলে অবশ্যই পড়ুন. জুলাই পর্যন্ত বুক সকল হোটেল

"চলো যাই দার্জিলিং "গত তিন দিন ধরে দার্জিলিং এর পর্যটকের সাথে যুক্ত ব্যাবসায়ীরা এই sloganতুলছেন।আর এতেই কেল্লা ফতে।পর্যটকদের ঢল নেমে গেছে পাহাড়গুলিতে।আগামী জুলাই মাস...

মুক্তি পেলো হুলো মেনি ২ এর ট্রেলার, থাকছে নতুন অনেক চমক

সম্প্রতি ১০ ই মে মুক্তি পেলো দেবাঙ্গ পাল পরিচালিত ছবি হুলো মেনি ২ এর ট্রেলার। হুলো মেনি দর্শক মহলে চরম সাফল্য পেয়েছিলো, তার পর...