Home রাজনৈতিক বাঁশ রাখুন হাতে ভোট চাইতে স্ট্রেচারে শুয়ে বাড়ি পাঠাবেন, মন্তব্য দিলীপ ঘোষের

বাঁশ রাখুন হাতে ভোট চাইতে স্ট্রেচারে শুয়ে বাড়ি পাঠাবেন, মন্তব্য দিলীপ ঘোষের

আসন্ন ভোটের আগেই শুরু হয়ে গেছে প্রস্তুতি। কে ভালো কে মন্দের লড়াইয়ে সকলেই নিজের মতো এগিয়ে যাচ্ছে। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূলের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।

মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনায় বিজেপি সভাপতি দিলীপ ঘোষ পাথরপ্রতিমায় রোড শো ‘র পরে সভার বলেন ভোট লুঠতে আসলে বাঁশ পেটা করে এমন অবস্থা করবেন যাতে শুইয়ে ফিরতে হয় তাদের, হাঁটার মতো অবস্থাতেই না থাকে।



দিলীপ ঘোষ দিন দুয়েক আগে তমলুকে সভায় বলেছিলেন অনেকেই তাকে জিজ্ঞেস করেছিলেন এবার ভোট দিতে পারবেন কি না, তার প্রত্যুত্তরে তিনি জানান কীভাবে ভোট হয় সেটা তার উপরেই ছেড়ে দিক। কারণ বিধানসভা ভোটে আসবে দাদার পুলিশ, তাতে দিদির পুলিশের কাজ নেই।



তারপরেই দিলীপ ঘোষ মঞ্চে উপস্থিত সিআইএসএফ জওয়ানদের উদ্দেশ্য করে বলেন, এরা কালো বন্দুক নিয়ে উপস্থিত থাকবে ভোটের সময়। দিদির ভাইয়েরা বুথের চারপাশে এলে তাদের এমন মারা হবে যে তারা হেঁটে ফিরতে পারবে না স্ট্রেচারে শুয়ে যাবে।
পাথরপ্রতিমার সভায়
বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের উপর হওয়া হামলার প্রতিবাদে মেদিনীপুরের সাংসদ বলেন, ক্ষমতায় আসুক তারপর সুদে আসলে সমস্ত হিসেব হবে।



তবে দিলীপ ঘোষের এমন মন্তব্যের পরে চুপ থাকেনি তৃণমূল, তৃণমূলের এক মুখপাত্র বলেন এই বক্তব্যের প্রতিবাদে বলেন বিধানসভা ভোটে রাজ্যের মানুষ গণতান্ত্রিক পদ্ধতিতেই বিজেপির ঠ্যাং এমন ভেঙে দেবে যে উঠে দাঁডানোর শক্তিও পাবে না বিজেপি।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...