Home রাজনৈতিক বাঁশ রাখুন হাতে ভোট চাইতে স্ট্রেচারে শুয়ে বাড়ি পাঠাবেন, মন্তব্য দিলীপ ঘোষের

বাঁশ রাখুন হাতে ভোট চাইতে স্ট্রেচারে শুয়ে বাড়ি পাঠাবেন, মন্তব্য দিলীপ ঘোষের

আসন্ন ভোটের আগেই শুরু হয়ে গেছে প্রস্তুতি। কে ভালো কে মন্দের লড়াইয়ে সকলেই নিজের মতো এগিয়ে যাচ্ছে। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূলের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।

মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনায় বিজেপি সভাপতি দিলীপ ঘোষ পাথরপ্রতিমায় রোড শো ‘র পরে সভার বলেন ভোট লুঠতে আসলে বাঁশ পেটা করে এমন অবস্থা করবেন যাতে শুইয়ে ফিরতে হয় তাদের, হাঁটার মতো অবস্থাতেই না থাকে।



দিলীপ ঘোষ দিন দুয়েক আগে তমলুকে সভায় বলেছিলেন অনেকেই তাকে জিজ্ঞেস করেছিলেন এবার ভোট দিতে পারবেন কি না, তার প্রত্যুত্তরে তিনি জানান কীভাবে ভোট হয় সেটা তার উপরেই ছেড়ে দিক। কারণ বিধানসভা ভোটে আসবে দাদার পুলিশ, তাতে দিদির পুলিশের কাজ নেই।



তারপরেই দিলীপ ঘোষ মঞ্চে উপস্থিত সিআইএসএফ জওয়ানদের উদ্দেশ্য করে বলেন, এরা কালো বন্দুক নিয়ে উপস্থিত থাকবে ভোটের সময়। দিদির ভাইয়েরা বুথের চারপাশে এলে তাদের এমন মারা হবে যে তারা হেঁটে ফিরতে পারবে না স্ট্রেচারে শুয়ে যাবে।
পাথরপ্রতিমার সভায়
বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের উপর হওয়া হামলার প্রতিবাদে মেদিনীপুরের সাংসদ বলেন, ক্ষমতায় আসুক তারপর সুদে আসলে সমস্ত হিসেব হবে।



তবে দিলীপ ঘোষের এমন মন্তব্যের পরে চুপ থাকেনি তৃণমূল, তৃণমূলের এক মুখপাত্র বলেন এই বক্তব্যের প্রতিবাদে বলেন বিধানসভা ভোটে রাজ্যের মানুষ গণতান্ত্রিক পদ্ধতিতেই বিজেপির ঠ্যাং এমন ভেঙে দেবে যে উঠে দাঁডানোর শক্তিও পাবে না বিজেপি।

- Advertisment -

জনপ্রিয়

শ্যুটিং শুরু হলো ৮/১২- র, সঙ্গীত পরিচালক হিসেবে যোগ দিলেন সৌম্য ঋত…

৮/১২'র শুভ মহরত হয়ে গেল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক অরুন রায়, প্রযোজক কান সিং সোধা, অভিনেতা কিঞ্জল নন্দ, রেমো, অর্ণ মুখোপাধ্যায়, অনুষ্কা চক্রবর্তী ছাড়াও...

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে এক অভিনব উদ্যোগ “অন্য ইলিশ ও চিংড়ি উৎসব”….

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে ২৫ শে জুলাই দুপুর ১২টায় আয়োজন করা হয়েছিল "অন্য ইলিশ ও চিংড়ি উৎসব". বরানগর, টেবিন রোড,...

এবার “চারেক্কে প্যাঁচ” নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত…

অবাক লাগছে না? হ্যাঁ সত্যি অবাক লাগার মতোই কথা. দম ফাটানো হাসির ছবি নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত. "এ.কে.Ray", "আনএথিক্যাল"- এর পর "চারেক্কে প্যাঁচ"...

প্রথমবার বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন রিতেশ দেশমুখ…

এই প্রথম বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের জনপ্রিয় নায়ক রীতেশ দেশমুখ। ছবির নাম ‘অন্তর্দৃষ্টি’। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে টলিউড...