Home ওয়েব সিরিজ ঝাড়গ্রামে আটক সাত পরিচিত মুখ | কেন ? কি কারনে ? জানতে...

ঝাড়গ্রামে আটক সাত পরিচিত মুখ | কেন ? কি কারনে ? জানতে দেখুন রক্তপলাশ

Dark এনার্জি এর প্রযোজনায় Klikk Originals এর আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ রক্তপলাশ, পরিচালনায় কমলেশ্বর মুখোপাধ্যায়।

এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে শিলাজিৎ, দেবদূত ঘোষ, অনন্যা সেনগুপ্ত, উৎসব মুখার্জি, রোজা পারমিতা দে, অসীম রায় চৌধুরী, শুভজিৎ কর, মৌমিতা পন্ডিত, দীপঙ্কর, মৌসুমী দালাল, বেবী তামান্না, কোয়েল মিত্র, সুব্রত দাসগুপ্ত এবং কমলেশ্বর মুখোপাধ্যায়।




জঙ্গলমহলে অবস্থিত সুরম্য ফক্সহোল রিসোর্টে বেড়াতে আসা সমাজের সাতজন বিশিষ্ট উচ্চমধ্যবিত্ত শ্রেণীর মানুষকে কেন্দ্র করে তৈরি হয়েছে রক্তপলাশ সিরিজের গল্প ।

গল্পের শুরুতে সবাই ভ্রমণবিলাসে মজে গেলেও, নৈশ আড্ডায় রিসোর্ট মালিকের প্ররোচনায় গল্পের পরতে পরতে সেই বিশিষ্টজনেদের অতীত জীবনের লুকোনো অন্যায় ও অপরাধমূলক কাজকর্মের ইতিহাস সামনে আসবে দর্শকের।

এরই মধ্যে জঙ্গলে নিছক ছুটি কাটাতে আসা, আপাতভাবে নিষ্পাপ মানুষগুলি হঠাৎ করেই আধাসামরিক বাহিনী ও একদল চরমপন্থীর লড়াইয়ে মাঝে পড়ে যায় । তখনই সভ্য যাপনের শহুরে মুখোশ খুলে গিয়ে তাঁদের ভেতরে থাকা স্বার্থপর জান্তব চারিত্রিক বৈশিষ্টগুলো ধীরে ধীরে স্পষ্ট হয়ে সামনে আসতে থাকে। সাতজন ব্যক্তিমানুষের আভ্যন্তরীণ সাদা-কালোর দ্বন্দগুলো উন্মুক্ত হতে না হতেই তারা রিসোর্টে বন্দি হয়ে পড়েন মুক্তিপনের টোপ হিসেবে ।



প্রশ্ন ওঠে একজোট হয়ে সাতজনের বাঁচার লড়াইয়ে সামিল হবার । চরমপন্থীরা সময় দেয় ঘন্টা চারেক। প্রশাসনের তরফে নিযুক্ত হন এক সরকারি মধ্যস্থতাকারী। কিন্তু সে সাত বিশিষ্টজনের অবস্থা হয় সঙ্গিন।
তাঁদের মধ্যে কেই বা করলেন বিশ্বাসঘাতকতা ? কি ছিল তাঁদের পুরোনো পাপ ? কেনই বা তাঁদের পণবন্দী হতে হলো চরমপন্থীদের হাতে ? কিভাবে প্রশাসন পৌঁছবে তাঁদের কাছে ? বন্দিরা কি আদৌ চরমপন্থীদের হাত থেকে রেহাই পাবেন ? আদিম জঙ্গলের উপদ্রুত অঞ্চলের প্রেক্ষাপটে এই টানটান রোমাঞ্চ ও রহস্যের গল্প আরো গভীরে গিয়ে জানতে হলে দেখতে হবে KLIKKএর আগামী নতুন ওয়েব সিরিজ রক্তপলাশ।



কাহিনী, চিত্রনাট্য, পরিচালনার দায়িত্বে রয়েছেন কমলেশ্বর মুখার্জী
সহকারী পরিচালনার দায়িত্বে রয়েছেন চন্দ্রিমা রায়, পর্ণা ঘটক, অম্বালিকা ঘোষ, অনিমেষ।
আর্ট তন্ময় চক্রবর্তী




সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন টুবান। আবহ সঙ্গীত এর দায়িত্বে রয়েছেন শিবাশিস ব্যানার্জী,
পোশাক পরিকল্পনা করেছেন নন্দিনী সেনগুপ্ত, মেক আপ ইউনুস।
প্রোডাকশন ম্যানেজার পার্থসারথী মুখার্জী।
ঝাড়্গ্রাম লাইন প্রডিউসার অরিন্দম দত্ত, গনসংযোগ রানা বসু ঠাকুর

- Advertisment -

জনপ্রিয়

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...

শাহরুখ খানের নাইট রাইডার্স UAE T20 লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজি অধিগ্রহণ করেছে

কলকাতার আইপিএল ফ্র্যাঞ্চাইজি, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) আরব আমিরাত টি-টোয়েন্টি লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা ও পরিচালনার অধিকার অর্জন করেছে। (adsbygoogle...

দার্জিলিং বেড়াতে যাবেন ভাবছেন ? তাহলে অবশ্যই পড়ুন. জুলাই পর্যন্ত বুক সকল হোটেল

"চলো যাই দার্জিলিং "গত তিন দিন ধরে দার্জিলিং এর পর্যটকের সাথে যুক্ত ব্যাবসায়ীরা এই sloganতুলছেন।আর এতেই কেল্লা ফতে।পর্যটকদের ঢল নেমে গেছে পাহাড়গুলিতে।আগামী জুলাই মাস...

মুক্তি পেলো হুলো মেনি ২ এর ট্রেলার, থাকছে নতুন অনেক চমক

সম্প্রতি ১০ ই মে মুক্তি পেলো দেবাঙ্গ পাল পরিচালিত ছবি হুলো মেনি ২ এর ট্রেলার। হুলো মেনি দর্শক মহলে চরম সাফল্য পেয়েছিলো, তার পর...