Home বিনোদন ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন ধরা দিলো "Modern নারী" রূপে....

ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন ধরা দিলো “Modern নারী” রূপে….

পিতৃপক্ষের অবসান ঘটিয়ে দেবীপক্ষের সূচনা হয়ে গেলো. বাঙালীরা ৩৬৫ দিন অপেক্ষা করে এই দিনটার জন্য. তাই মহালয়ার পুন্য তিথিতে উমা ঘরে ফেরার সাথে সাথেই বাঙালীর ঘরে এলো “Modern নারী“. শুনতে অবাক লাগছে তাই না? কে এই Modern নারী?




বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রানী রাসমণি উত্তরপর্বে মা সরদার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে সন্দীপ্তা সেন কে. কিন্তু সম্প্রতি তিনি একেবারে নিজের লুক বদলে ফেললেন, এবং হয়ে উঠলেন “Modern নারী”. মহালয়ার পুন্য তিথিতে মুক্তি পেয়েছে “Modern নারী“র মিউজিক ভিডিও. ‘মিষ্টি দই আনলিমিটেড’ এর প্রযোজনায়, অদিতি বোসের কথা ও সুরে এবং উজ্জয়িনী মুখার্জীর কণ্ঠে মুক্তি পেয়েছে এই মিউজিক ভিডিওটি. এই মিউজিক ভিডিওটির পরিচালনা করেছেন দীপাঞ্জন রায়.

এই গানে বিভিন্ন রূপে দেখা যাবে সন্দীপ্তাকে। তিন ধরনের লুকে গানে দেখা মিলবে সন্দীপ্তার। কখনো তার দেখা মিলবে লাল পেড়ে সাদা শাড়ি পরে সাবেকি সাজে, আবার কখনো শিফন শাড়ি এবং ডেনিম জ্যাকেটে। গানের রয়েছে দুর্গাপুজোর আমেজ। গানের কিছুটা অংশ জুড়ে রয়েছে র‍্যাপ। যা এক অভিনব বার্তা বহন করেছে.




হঠাৎ করে মর্ডান নারী এই কনসেপ্টটা এলো কি করে? এই ব্যাপারে দীপাঞ্জনকে জিজ্ঞাসা করলে তিনি জানান “দূর্গা পুজোর আগে যখন একটা কাজ নিয়ে প্লানিং চলছিল তখন ভেবেছিলাম যে, শুধু একটা মেয়েকে অব্জেক্টিফাই করে গান বানিয়ে মজার কিছু একটা শ্যুট করে মিউজিক ভিডিও বানিয়ে ফেলবো এরকম ধারণায় বিশ্বাসী আমি নই, আমি চেয়েছিলাম অন্যরকম কিছু করতে যার ফলস্বরূপ ‘Modern নারী‘. এটা শুধুমাত্র একটা মিউজিক ভিডিও নয় এতে ডান্স নাম্বার সাথে আগমনী আবার rap ও আছে তো আমার মনে হয় অভিজাত্য সাথে আধুনিকতার ছোঁয়া এরকম একটা প্যাকেজ পাওয়া খুবই ডিফিকাল্ট আর আমরা সেটাই করেছি.

rap এর পর্শনটা অদিতি খুব সুন্দর করে লিখেছে মানে আমি যেমন করে অদিতিকে বলেছিলাম ঠিক তেমন ভাবেই অদিতি কথা গুলো তুলে ধরেছে, আর উজ্জয়িনী দি ভীষণ ভালো গেয়েছে. আমার দর্শকের কাছে একটাই অনুরোধ আপনারা যারা এখনো “Modern নারী” দেখেন নি তারা মিষ্টি দই আনলিমিটেডের ইউটিউব চ্যানেলে গিয়ে গানটা শুনুন আশা করি ভালো লাগবে”




অদিতি বোস জানান “Modern নারী এই কন্সেপ্টটা যার মাথা থেকে বেরিয়েছে সে আমাদের ডিরেক্টর দীপাঞ্জন রায়. আর নেপথ্যে ছিলেন প্রোডিউসার অম্লান সেনকোয়েল সেন. তো দীপাঞ্জন আমায় ফোন করে বলে ও এরকম একটা মিউজিক ভিডিও করতে চাইছে ওর এই কন্সেপ্টটা আমার খুব ভালো লাগে যার ফলাফল মর্ডার্ন নারী. হ্যাঁ তবে মর্ডান নারী বর্তমান সমাজে একটা সুন্দর বার্তা দিচ্ছে সেটা হলো, এখনো মহিলারা অনেক পিছিয়ে আছে, বিভিন্ন ভাবে এখনো মহিলাদের দমিয়ে রাখার চেষ্টা করা হয় সেই ধারণাই ভাঙতে চলে এসেছে Modern নারী. দর্শকে বলবো আপনারা গানটা শুনুন ভালো লাগবে আশা করি আপনাদের”




গানের ভিডিয়োটি পরিচালনা করেছেন দীপাঞ্জন রায় এবং DOP দায়িত্বে রয়েছেন রিপন হোসেন। আপনারা এই গানটি ‘মিষ্টি দই আনলিমিটেড’-এর ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন।

- Advertisment -

জনপ্রিয়

অংশুমান প্রত্যুষ-এর পরিচালনায় তৈরি হতে চলেছে ‘নির্ভয়া, সমাজের লক্ষ্মী’…

অংশুমান প্রত্যুষ-এর পরিচালনায় তৈরি হতে চলেছে ‘নির্ভয়া' সমাজের লক্ষ্মী’। কিন্তু এই ছবির সঙ্গে নির্ভয়া কাণ্ডের কোনো মিল নেই। একটি ১৩ বছরের মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার...

লোকগান ‘ঠাকুরজামাই’ মিউজিক ভিডিওতে অন্যরূপে দেখা মিললো স্বস্তিকা দত্তের….

ছোট পর্দা ও বড়ো পর্দার বেশ পরিচিত মুখ স্বস্তিকা দত্ত. কখনো রাধিকা রূপে কখনো ডালি রূপে আবার কখনো কবিতা রূপে দেখা মিলেছে তার. প্রথমবার...

Platform 8 OTT’ তে সদ্য রিলিজ হলো সৌভিক মন্ডল পরিচালিত এর এক ভিন্ন ধারার ছবি “সর্ষেফুল”…

সম্প্রতি আকাশ বাংলার প্রস্তুতি প্লাটফর্ম 8 OTT তে সদ্য মুক্তি পেলো Roll Camera Action এর প্রযোজনায় নির্মিত, এবং সৌভিক মন্ডল পরিচালিত এর এক ভিন্ন ধারার...

মুক্তি পেলো অভিজিৎ চৌধুরী ও প্রকাশ শিকদার পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি “শিউলি”…

এই পুজোয় মুক্তি পেলো জয় রায় এন্টারটেইনমেন্ট প্রযোজিত স্বল্পদৈর্ঘ্যের ছবি 'শিউলি'। ছবিটি পরিচালনা করেছেন অভিজিৎ চৌধুরী ও প্রকাশ শিকদার। পরিচালক তাদের এই স্বল্প দৈর্ঘ্যের...