Home লাইফ স্টাইল অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় ও শিল্পী সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়ের যৌথ উদ্যোগে আয়োজিত হলো...

অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় ও শিল্পী সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়ের যৌথ উদ্যোগে আয়োজিত হলো “পরব”

প্রতি বছরের ন্যায় এই বছরেও অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় ও আন্তঃ সাংস্কৃতিক শিল্পী সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়ের যৌথ উদ্যোগে আয়োজিত হলো “পরব” এক্সিবিশন। এই এক্সিবিশনে অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়ের ব্যান্ড ‘ঐ-শে‘র সামার কালেকশন, -এ ছিল সুতি, লিনেন মেটেরিয়াল দিয়ে তৈরি জামাকাপড়, শাড়ি, ধুতি ইত্যাদি, এবং সুজয় প্রসাদ চ্যাটার্জীর সেরামিক কালেকশনে ছিল উডেন, ক্লে স্টেটমেন্ট জুয়েলারি পিসেস ইত্যাদি।

এই এক্সিবিশনের উদ্বোধন করতে উপস্থিত ছিলেন বিদীপ্তা চক্রবর্তী, অলোকানন্দা রায়, তনুশ্রী শঙ্কর, উজ্জয়িনী মুখার্জী, লোপামুদ্রা মিত্র, অরিত্র সেন, সংগীতা দত্ত প্রমুখ।



এ বিষয়ে দেবযানী চট্টোপাধ্যায় জানান, “প্রতি বছরের ন্যায় এই বছরেও আমরা নববর্ষের আগে নতুন রকমের কালেকশন ‘লাইট কটন কালেকশন’ নিয়ে এসেছি সবার জন্য, আমাদের প্রদর্শনী ‘পরব’-এ।

এবারেও সুতি এবং লাইট ওয়েট মেটেরিয়ালের ওপর তৈরি ড্রেসেস, শাড়ি ইত্যাদি আমার ব্র্যান্ড ‘ঐ-শে’ থেকে এক্সিবিট করা হয়েছে। যেগুলি গরমকালে পড়া খুব বেশি সুবিধাজনক ও পড়লে অনেক বেশি আরামে গ্রীষ্মটা কাটানো যায়, সেরকম বেশ কিছু পোশাক রয়েছে ঐ-শে’র তরফ থেকে এবারের ‘পরব’-এ।”



অন্যদিকে সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় জানান, “সুজয় প্রসাদ ফ্যাশন এক্সেসারিসের এক্সক্লুসিভ স্টেটমেন্ট ক্লে, উডেন, এবং সেরামিক জুয়েলারি, সানফ্লাওয়ার রিং ইত্যাদি সব কিছুই ভীষণ ভাবে ভাইব্র্যান্ট। গরমে লাইট ওয়েট জামাকাপড়ের সঙ্গে এই ধরণের স্টেটমেন্ট জুয়েলারি পড়লে বেশ অন্যরকম ভাবে নিজেকে রিপ্রেসেন্ট করা যায়।”

অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় ও আন্তঃ সাংস্কৃতিক শিল্পী সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় দুজনেই আশাবাদী তারা প্রতি বছর এই অনুষ্ঠান সাফল্যের সাথে চালিয়ে নিয়ে যেতে পারবেন।

- Advertisment -

জনপ্রিয়

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...

শাহরুখ খানের নাইট রাইডার্স UAE T20 লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজি অধিগ্রহণ করেছে

কলকাতার আইপিএল ফ্র্যাঞ্চাইজি, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) আরব আমিরাত টি-টোয়েন্টি লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা ও পরিচালনার অধিকার অর্জন করেছে। (adsbygoogle...

দার্জিলিং বেড়াতে যাবেন ভাবছেন ? তাহলে অবশ্যই পড়ুন. জুলাই পর্যন্ত বুক সকল হোটেল

"চলো যাই দার্জিলিং "গত তিন দিন ধরে দার্জিলিং এর পর্যটকের সাথে যুক্ত ব্যাবসায়ীরা এই sloganতুলছেন।আর এতেই কেল্লা ফতে।পর্যটকদের ঢল নেমে গেছে পাহাড়গুলিতে।আগামী জুলাই মাস...

মুক্তি পেলো হুলো মেনি ২ এর ট্রেলার, থাকছে নতুন অনেক চমক

সম্প্রতি ১০ ই মে মুক্তি পেলো দেবাঙ্গ পাল পরিচালিত ছবি হুলো মেনি ২ এর ট্রেলার। হুলো মেনি দর্শক মহলে চরম সাফল্য পেয়েছিলো, তার পর...