Home লাইফ স্টাইল অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় ও শিল্পী সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়ের যৌথ উদ্যোগে আয়োজিত হলো...

অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় ও শিল্পী সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়ের যৌথ উদ্যোগে আয়োজিত হলো “পরব”

প্রতি বছরের ন্যায় এই বছরেও অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় ও আন্তঃ সাংস্কৃতিক শিল্পী সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়ের যৌথ উদ্যোগে আয়োজিত হলো “পরব” এক্সিবিশন। এই এক্সিবিশনে অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়ের ব্যান্ড ‘ঐ-শে‘র সামার কালেকশন, -এ ছিল সুতি, লিনেন মেটেরিয়াল দিয়ে তৈরি জামাকাপড়, শাড়ি, ধুতি ইত্যাদি, এবং সুজয় প্রসাদ চ্যাটার্জীর সেরামিক কালেকশনে ছিল উডেন, ক্লে স্টেটমেন্ট জুয়েলারি পিসেস ইত্যাদি।

এই এক্সিবিশনের উদ্বোধন করতে উপস্থিত ছিলেন বিদীপ্তা চক্রবর্তী, অলোকানন্দা রায়, তনুশ্রী শঙ্কর, উজ্জয়িনী মুখার্জী, লোপামুদ্রা মিত্র, অরিত্র সেন, সংগীতা দত্ত প্রমুখ।



এ বিষয়ে দেবযানী চট্টোপাধ্যায় জানান, “প্রতি বছরের ন্যায় এই বছরেও আমরা নববর্ষের আগে নতুন রকমের কালেকশন ‘লাইট কটন কালেকশন’ নিয়ে এসেছি সবার জন্য, আমাদের প্রদর্শনী ‘পরব’-এ।

এবারেও সুতি এবং লাইট ওয়েট মেটেরিয়ালের ওপর তৈরি ড্রেসেস, শাড়ি ইত্যাদি আমার ব্র্যান্ড ‘ঐ-শে’ থেকে এক্সিবিট করা হয়েছে। যেগুলি গরমকালে পড়া খুব বেশি সুবিধাজনক ও পড়লে অনেক বেশি আরামে গ্রীষ্মটা কাটানো যায়, সেরকম বেশ কিছু পোশাক রয়েছে ঐ-শে’র তরফ থেকে এবারের ‘পরব’-এ।”



অন্যদিকে সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় জানান, “সুজয় প্রসাদ ফ্যাশন এক্সেসারিসের এক্সক্লুসিভ স্টেটমেন্ট ক্লে, উডেন, এবং সেরামিক জুয়েলারি, সানফ্লাওয়ার রিং ইত্যাদি সব কিছুই ভীষণ ভাবে ভাইব্র্যান্ট। গরমে লাইট ওয়েট জামাকাপড়ের সঙ্গে এই ধরণের স্টেটমেন্ট জুয়েলারি পড়লে বেশ অন্যরকম ভাবে নিজেকে রিপ্রেসেন্ট করা যায়।”

অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় ও আন্তঃ সাংস্কৃতিক শিল্পী সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় দুজনেই আশাবাদী তারা প্রতি বছর এই অনুষ্ঠান সাফল্যের সাথে চালিয়ে নিয়ে যেতে পারবেন।

- Advertisment -

জনপ্রিয়

সহজে ডাটা ট্রান্সফার করুন ৫ জিবি পর্যন্ত

ডাটা ট্রান্সফার আজকের দিনে একটা বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছ। ফাইল ট্রান্সফার এর ওয়েবসাইট অনলাইন এ অনেক আছে, কিন্তু আপনি ব্যবহার করবেন কোনটি , কোনটি...

কাজের ধারাবাহিকতা বজায় রেখে চলেছে সরস্বতী নাট্যশালা

২০২২ এর শুরুতেই নেতাজীনগর সরস্বতী নাট্যশালা জোর কদমে তাদের কাজ শুরু করে দিয়েছে । গত এপ্রিল, মে, জুন পরপর তাদের চলতি নাটক মঞ্চস্থ করার...

দেশে নিষিদ্ধ হচ্ছে ফুচকা | ফুচকা প্রেমীদের মাথায় হাত

নেপালে আপাতত নিষিদ্ধ হচ্ছে ফুচকা। আজ সকালে এই ঘোষনা করা হয়েছে নেপাল সরকারের তরফ থেকে। সরকারের তরফ থেকে এও জানিয়ে দেওয়া হয়েছে না বলা...

‘আর কাউকে অভিশাপ দেবেন না প্লিজ’, KK-র মৃত্যুতে সোশ্যাল মিডিয়ার রোষানলে গায়ক রূপঙ্কর বাগচি

৩০ ও ৩১ তারিখ দুটি শো এর জন্য কলকাতায় এসেছিলেন KK। কিন্তু KK এর আসার অনেক আগে থেকেই KK -র লাইভ পারফরমেন্স জন্য উদ্দীপনা...