Home ওয়েব সিরিজ লকডাউনে মুক্তি পেতে চলেছে দেবালয় ভট্টাচার্যের নতুন থ্রিলার ওয়েব সিরিজ "পবিত্র পাপী'স"

লকডাউনে মুক্তি পেতে চলেছে দেবালয় ভট্টাচার্যের নতুন থ্রিলার ওয়েব সিরিজ “পবিত্র পাপী’স”

এই মহামারীর কবলে পরে সারা পৃথিবী যখন স্তব্ধ হয়ে পরেছে, বিস্বাদ গ্রাস করেছে মানুষকে। সেই পরিস্তিতিতে দাঁড়িয়ে এক অন্যরকম স্বাদের ছোঁয়া মানুষের কাছে পৌঁছে দিতে দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় svf এর ব্যানারে আসতে চলেছে এক নতুন ওয়েব সিরিজ “পবিত্র পাপিস”

এই লকডাউন শুধুমাত্র শিল্পীদের নশ্বর শরীরটাকেই ঘরবন্দী করতে পেরেছে, বন্দী করতে পারেনি তাদের প্রতিভা কে। তারই প্রমাণ পাবে মানুষ এই ওয়েব সিরিজের মাধ্যমে। ঘরে বসেও শুধু মোবাইলে চিত্র গ্রহণের মাধ্যমেও যে একটি সম্পূর্ণ ওয়েব সিরিজ গড়ে তোলা যেতে পারে সেটা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিল পবিত্র পাপিসের পুরো টীম।

খুব শীগ্রই মুক্তি পেতে চলেছে দেবালয় ভট্টাচার্য পরিচালিত নতুন ওয়েব সিরিজ “পবিত্র পাপিস”। এটি একটি অন্যরকম স্বাদের গল্প। ছয় বন্ধুকে নিয়ে এগিয়ে চলেছে গল্পের মোড়।

এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন সৌরভ দাস, সোহিনী সরকার, বিক্রম চ্যাটার্জী, সায়ণী, অঙ্কিতা ও Rj সায়ন

সৌরভ দাস মন্টু পাইলট হোক বা চরিত্রহীন ওয়েব সিরিজে যার অভিনয় মানুষের মন জয় করেছে বারবার। পবিত্র পাপিসে সেই সৌরভ দাস কে দেখা যাবে এক অন্যরকম চরিত্রে।
সোহিনী সরকার বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বলতম নক্ষত্র। যার অভিনয় বারবার দর্শকের মনে জায়গা করে নিয়েছে। বিক্রম চ্যাটার্জী, সায়নী, এছাড়া Rj সায়ন এর অনবদ্য অভিনয়ও দর্শকের মন জয় করবে তা নিশ্চিত।

pabitra-puppies-hoichoi-webseries-poster-svf

সঙ্গীত পরিচালক অমিত চ্যাটার্জী ও ঈশান মিত্রের সুর এই ওয়েব সিরিজটিকে এক উচ্চ মানের দরজায় পৌঁছে দিয়েছে।

“পবিত্র পাপিসের” প্রথম গান “যায় যারা” (jay jara)। গানটি কম্পোজ করেছেন অমিত-ঈশান, এবং দেবালয় ভট্টাচার্যের কলমে ধরা পরেছে মানুষের মনের রহস্যময় অনুভূতির উদ্দেশ্যে প্রশ্ন। খুবই কম সময়ের মধ্যে জনপ্রিয়তা পাওয়া এই “যায় যারা” গানটি গেয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী ঈক্সিতা মুখার্জী ও ঈশান মিত্র। যাদের কণ্ঠ আরো ফুটিয়ে তুলেছে গানটির আবেগকে।

গল্পের কাহিনীতে মোড়ে মোড়ে রয়েছে রহস্যের ছোঁয়া। ছয় বন্ধুকে কেন্দ্র করে এই গল্প। যারা এক এক করে ঢলে পরেছে মৃত্যুর কোলে। খুন নাকি আত্মহত্যা? যা মানুষের মনে জাগিয়ে তুলেছে এক অন্যরকম রহস্য।

এই সিরিজে অন্যতম সঙ্গীত পরিচালক অমিত চ্যাটার্জী আমাদের জানান মিউজিক অ্যারেঞ্জমেন্ট থেকে শুরু করে গান রেকর্ডিং সমস্তটাই work from home এর মাধ্যমেই করা হয়েছে, এবং তারা গান গুলির মধ্যে কিছু নতুনত্ব আনার চেষ্টা করেছেন। যা শ্রোতারা গান গুলি শোনার সময়ে অবশ্যই অনুভব করতে পারবেন।

সঙ্গীতশিল্পী ঈক্সিতা মুখার্জি জানিয়েছেন তার ওয়েব সিরিজে এটি প্রথম কাজ এবং এই প্রথম কাজ তিনি দেবালয় ভট্টাচার্যের মত মানুষের সাথে করতে পারায় তিনি নিজে খুবই আনন্দিত বোধ করছেন এবং তিনি আরও জানান যে যেহেতু সম্পূর্ণ কাজটিই সকলকে ওয়ার্ক ফর্ম হোম এর মাধ্যমে করতে হয়েছে। তো সেটাও তার কাছে এক অন্যরকম অভিজ্ঞতা।

অতএব, পরিচালক দেবালয় ভট্টাচার্যের নিপুণ হাতে সাজানো চিত্রনাট্য এবং অমিত-ঈশানের সুরে মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজটি মানুষের মনে এক আশার আলো জাগিয়ে তুলেছেন।

- Advertisment -

জনপ্রিয়

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...

শাহরুখ খানের নাইট রাইডার্স UAE T20 লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজি অধিগ্রহণ করেছে

কলকাতার আইপিএল ফ্র্যাঞ্চাইজি, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) আরব আমিরাত টি-টোয়েন্টি লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা ও পরিচালনার অধিকার অর্জন করেছে। (adsbygoogle...

দার্জিলিং বেড়াতে যাবেন ভাবছেন ? তাহলে অবশ্যই পড়ুন. জুলাই পর্যন্ত বুক সকল হোটেল

"চলো যাই দার্জিলিং "গত তিন দিন ধরে দার্জিলিং এর পর্যটকের সাথে যুক্ত ব্যাবসায়ীরা এই sloganতুলছেন।আর এতেই কেল্লা ফতে।পর্যটকদের ঢল নেমে গেছে পাহাড়গুলিতে।আগামী জুলাই মাস...

মুক্তি পেলো হুলো মেনি ২ এর ট্রেলার, থাকছে নতুন অনেক চমক

সম্প্রতি ১০ ই মে মুক্তি পেলো দেবাঙ্গ পাল পরিচালিত ছবি হুলো মেনি ২ এর ট্রেলার। হুলো মেনি দর্শক মহলে চরম সাফল্য পেয়েছিলো, তার পর...