Home ওয়েব সিরিজ লকডাউনে মুক্তি পেতে চলেছে দেবালয় ভট্টাচার্যের নতুন থ্রিলার ওয়েব সিরিজ "পবিত্র পাপী'স"

লকডাউনে মুক্তি পেতে চলেছে দেবালয় ভট্টাচার্যের নতুন থ্রিলার ওয়েব সিরিজ “পবিত্র পাপী’স”

এই মহামারীর কবলে পরে সারা পৃথিবী যখন স্তব্ধ হয়ে পরেছে, বিস্বাদ গ্রাস করেছে মানুষকে। সেই পরিস্তিতিতে দাঁড়িয়ে এক অন্যরকম স্বাদের ছোঁয়া মানুষের কাছে পৌঁছে দিতে দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় svf এর ব্যানারে আসতে চলেছে এক নতুন ওয়েব সিরিজ “পবিত্র পাপিস”

এই লকডাউন শুধুমাত্র শিল্পীদের নশ্বর শরীরটাকেই ঘরবন্দী করতে পেরেছে, বন্দী করতে পারেনি তাদের প্রতিভা কে। তারই প্রমাণ পাবে মানুষ এই ওয়েব সিরিজের মাধ্যমে। ঘরে বসেও শুধু মোবাইলে চিত্র গ্রহণের মাধ্যমেও যে একটি সম্পূর্ণ ওয়েব সিরিজ গড়ে তোলা যেতে পারে সেটা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিল পবিত্র পাপিসের পুরো টীম।

খুব শীগ্রই মুক্তি পেতে চলেছে দেবালয় ভট্টাচার্য পরিচালিত নতুন ওয়েব সিরিজ “পবিত্র পাপিস”। এটি একটি অন্যরকম স্বাদের গল্প। ছয় বন্ধুকে নিয়ে এগিয়ে চলেছে গল্পের মোড়।

এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন সৌরভ দাস, সোহিনী সরকার, বিক্রম চ্যাটার্জী, সায়ণী, অঙ্কিতা ও Rj সায়ন

সৌরভ দাস মন্টু পাইলট হোক বা চরিত্রহীন ওয়েব সিরিজে যার অভিনয় মানুষের মন জয় করেছে বারবার। পবিত্র পাপিসে সেই সৌরভ দাস কে দেখা যাবে এক অন্যরকম চরিত্রে।
সোহিনী সরকার বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বলতম নক্ষত্র। যার অভিনয় বারবার দর্শকের মনে জায়গা করে নিয়েছে। বিক্রম চ্যাটার্জী, সায়নী, এছাড়া Rj সায়ন এর অনবদ্য অভিনয়ও দর্শকের মন জয় করবে তা নিশ্চিত।

pabitra-puppies-hoichoi-webseries-poster-svf

সঙ্গীত পরিচালক অমিত চ্যাটার্জী ও ঈশান মিত্রের সুর এই ওয়েব সিরিজটিকে এক উচ্চ মানের দরজায় পৌঁছে দিয়েছে।

“পবিত্র পাপিসের” প্রথম গান “যায় যারা” (jay jara)। গানটি কম্পোজ করেছেন অমিত-ঈশান, এবং দেবালয় ভট্টাচার্যের কলমে ধরা পরেছে মানুষের মনের রহস্যময় অনুভূতির উদ্দেশ্যে প্রশ্ন। খুবই কম সময়ের মধ্যে জনপ্রিয়তা পাওয়া এই “যায় যারা” গানটি গেয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী ঈক্সিতা মুখার্জী ও ঈশান মিত্র। যাদের কণ্ঠ আরো ফুটিয়ে তুলেছে গানটির আবেগকে।

গল্পের কাহিনীতে মোড়ে মোড়ে রয়েছে রহস্যের ছোঁয়া। ছয় বন্ধুকে কেন্দ্র করে এই গল্প। যারা এক এক করে ঢলে পরেছে মৃত্যুর কোলে। খুন নাকি আত্মহত্যা? যা মানুষের মনে জাগিয়ে তুলেছে এক অন্যরকম রহস্য।

এই সিরিজে অন্যতম সঙ্গীত পরিচালক অমিত চ্যাটার্জী আমাদের জানান মিউজিক অ্যারেঞ্জমেন্ট থেকে শুরু করে গান রেকর্ডিং সমস্তটাই work from home এর মাধ্যমেই করা হয়েছে, এবং তারা গান গুলির মধ্যে কিছু নতুনত্ব আনার চেষ্টা করেছেন। যা শ্রোতারা গান গুলি শোনার সময়ে অবশ্যই অনুভব করতে পারবেন।

সঙ্গীতশিল্পী ঈক্সিতা মুখার্জি জানিয়েছেন তার ওয়েব সিরিজে এটি প্রথম কাজ এবং এই প্রথম কাজ তিনি দেবালয় ভট্টাচার্যের মত মানুষের সাথে করতে পারায় তিনি নিজে খুবই আনন্দিত বোধ করছেন এবং তিনি আরও জানান যে যেহেতু সম্পূর্ণ কাজটিই সকলকে ওয়ার্ক ফর্ম হোম এর মাধ্যমে করতে হয়েছে। তো সেটাও তার কাছে এক অন্যরকম অভিজ্ঞতা।

অতএব, পরিচালক দেবালয় ভট্টাচার্যের নিপুণ হাতে সাজানো চিত্রনাট্য এবং অমিত-ঈশানের সুরে মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজটি মানুষের মনে এক আশার আলো জাগিয়ে তুলেছেন।

- Advertisment -

জনপ্রিয়

“ময়ূরপঙ্খীর” তরফ থেকে দিনমজুর ও রিক্সা চালকদের জন্য ঈদ উপলক্ষে কিছু উপহার প্রদান করা হলো

"ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজ কল্যাণ সংস্থা" র পক্ষ থেকে এবং গ্লোবাল স্পা ফাউন্ডেশনের সহযোগিতায় ঢাকার মিরপুরের বিভিন্ন এলাকায় অসহায়, বয়স্ক, দিনমজুর ও রিক্সা চালকদের...

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...