Home রাজনৈতিক তৃণমূলকে যে হারাতে পারে তাঁর পথ চেয়ে বসে আছে বিজেপি, মুকুল রায়...

তৃণমূলকে যে হারাতে পারে তাঁর পথ চেয়ে বসে আছে বিজেপি, মুকুল রায় জানেন সেই ব্যক্তি কে

তৃণমূলকে যে হারাতে পারে তাঁর পথ চেয়ে বসে আছে বিজেপি, মুকুল রায় জানেন সেই ব্যক্তি কে

বিজেপি সুযোগের অপেক্ষায়, তৃণমূলের কেউ এদিন ওদিক হলেই তাকে গেরুয়া শিবিরে যুক্ত করার জন্য। অনেকেই ভোটের আগে বদলে ফেলেছেন দল।
তবে তৃণমূলকে কে
কে হারাতে পারেন তা জানেন মুকুল রায়। বিজেপি বহুদিন থেকেই জাল পেতে বসে থাকলেও সে কিন্তু ধরা দেওয়ার মতো নন। যেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ই তাঁকে ধরতে পারছেন না সেখানে মুকুল রায় বা দিলীপ ঘোষ কি আর পারবেন, তবুও আপ্রাণ চেষ্টা চালাচ্ছে বিজেপি।



বিজেপি প্রতীক্ষায় আছেন শুভেন্দু অধিকারীর। তৃণমূলের অন্যতম নেতা, জননেতা শুভেন্দু তৃণমূলের গুরুত্বপূর্ণ বিভাগের মন্ত্রী। বেশ কিছুদিন ধরে তিনি তৃণমূলের সাথে দূরত্ব রাখায় রাজনৈতিক মহলে এই নিয়ে নানা কানাঘুষো শোনা যাচ্ছে।

শুভেন্দু যাতে বিজেপিতে আসে সেই কারণে বিজেপি অনেক আগে থেকেই ফাঁদ পেতে রেখেছে, মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার পর থেকেই বিজেপির লক্ষ শুভেন্দু। কারণ সকলেই জানেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে যদি কেউ সমানে সমানে লড়তে পারেন তাহলে সে একমাত্র শুভেন্দু অধিকারী।

নিজেদের শাসন প্রতিষ্ঠা করতে হলে বিজেপির দরকার শুভেন্দু অধিকারিকে, কারণ বিজেপিতে এমন কেউ নেই যে মুখ্যমন্ত্রীর বিকল্প হবে। তাই তৃণমূল ভাঙিয়ে শুভেন্দু অধিকারীকে দলে আনতে মরিয়া বিজেপি।

বাংলায় বিজেপির মুখ হবে কোন তৃণমূলের নেতা, এমনটা যে শুধু মুকুল রায় বা বাংলার বিজেপির নেতারা মনে করেন তাই নয়, এমন ধারণা বাংলায় বিজেপির মুখ হিসেবে শুভেন্দুর নাম নিয়েছিলেন অমিত শাহ ও। নেতাজি ইন্ডোরের মঞ্চ তিনি বলেছিলেন, বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে।এমন কাউকে দরকার যে মাটির কাছাকাছি একজন হবে। তেমন কেউ যে বিজেপিতে নেই, ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন তিনি।
মুকুল রায় যবে থেকে দলে
এসেছেন তবে থেকেই শুভেন্দুকেও দলে আনার ফাঁদ পাতা হচ্ছে, কিন্তু কিছুতেই ফাঁদে পা দেননি শুভেন্দু।



শুভেন্দুর সঙ্গে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের মনের অমিল হলেই বিজেপি ফাঁদ পেতেছে তবে ফাঁদে ধরা দেননি শুভেন্দু।
শুভেন্দুকে কিছুতেই জালে আনতে পারছেন না কেউ। তৃণমূলের পাশাপাশি বিজেপিকেও নিজের পেছনে ঘোরাচ্ছেন পাশাপাশি দূরত্ব বজায় রাখছেন দুই দলের সঙ্গেই। নিজের মতো করে জনসংযোগ চলছে তাঁর, বিভিন্ন জেলায় তাঁর অনুগামীরা শুভেন্দুর প্রচার চালাচ্ছেন।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...