Home লাইফ স্টাইল যে চারটি রাশির মেয়েদের বিবাহে অনেক বাধা থাকে। বিয়ে হলেও সুখী হয়না...

যে চারটি রাশির মেয়েদের বিবাহে অনেক বাধা থাকে। বিয়ে হলেও সুখী হয়না জীবন

অনেক সংস্কৃতির কথা মাথায় রেখেই জ্যোতির্বিজ্ঞানের ঘটনাকে গুরুত্ব দেওয়া হয়েছে। ভারতীয়, চীনা ও মায়া সভ্যতার অধিবাসীগণ মহাকাশ পর্যবেক্ষণের মাধ্যমে পার্থিব ঘটনাগুলির ভবিষ্যৎ বাণী করার জন্য এই বিষয়ের চর্চা এবং উন্নয়ন সাধনা শুরু করেছিলেন। পশ্চিমে, জ্যোতিষ বিজ্ঞান শাস্ত্র প্রায়ই একজন ব্যক্তির ব্যক্তিত্বের ব্যাখ্যা করার জন্য এবং তার জন্মের সময় সূর্য, চন্দ্র, এবং অন্যান্য গ্রহ নক্ষত্র গুলির অবস্থানের উপর ভিত্তি করে তার জীবনের ভবিষ্যৎ বাণী করার জন্যই মূলত ব্যবহৃত হতে থাকে। দৈনন্দিন জীবনে অনেক সময় সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে কিন্তু তাই বলে তাকে অসম্মান, তর্ক বা ঝগড়া একটা সম্পর্কের ভাঙনের কারণ হতে পারে ৷ তবে জ্যোতিষশাস্ত্রের মতে আপনার সম্পর্ক সারাজীবন টিকিয়ে রাখতে রাশি অনুযায়ী সঙ্গী বেছে নিন। একটা ভালো সম্পর্ক টিকবে কিনা তা অনেকটাই নির্ভর করে উভয়ের রাশির উপর।

আমরা যখনই কোনও সম্পর্কে থাকি, সেই সম্পর্কে একটি সুন্দর অনুভূতি থাকে। এই সম্পর্কটি আমাদের অনেক সুন্দর স্মৃতি তৈরি করে। তবে, এই সম্পর্কটি যদি অকেজো হয়ে পরে, তবে সুন্দর অনুভূতি দুর্দশায় পরিণত হয়। খারাপ স্মৃতি জীবনের জন্য আমাদের খারাপ বয়ে আনে। এমন পরিস্থিতিতে লোকেরা মনে করে যে এইরকম খারাপ সম্পর্কের কারণে আমরা অবিবাহিত আছি ভালোই আছি। যাইহোক, প্রত্যেকের জীবন প্রেম এবং রোম্যান্সের ওপরে চলে না। কিছুজন তাদের স্বপ্ন এবং লক্ষ্য অনুসরণ করতে চান। এ কারণেই তারা জীবনে অবিবাহিত হওয়ার জন্য জোর দিয়ে থাকে।

কন্যা রাশির মানুষেরা সমস্ত কিছু নিখুঁত চায়। তারা ভাঙা বা অসম্পূর্ণ জিনিস একদমই পছন্দ করে না। তারা কখনই তাদের সময় এবং কাজের সাথে আপোস করতে পছন্দ করে না। কুমারী রাশিচক্রের সম্পর্কগুলি ভাঙা সম্পর্ক বা অসম্পূর্ণ প্রেমের গল্পগুলিতে আগ্রহী না হওয়ার একমাত্র কারণ। এই লোকেরা তাদের জীবনের লক্ষ্য বা স্বপ্নগুলিতে আরও বেশী ফোকাস করতে পছন্দ করে। তারা মনে করে খারাপ সম্পর্কের পরিবর্তে একা থাকুন এবং সুখী থাকুন।

সিংহ রাশির লোকেরা প্রভাবশালী ব্যক্তিত্বের অধিকারী হয়। তারা যেদিকেই যায় না কেন তারা তাদের মনোরম দিয়ে মানুষের হৃদয় স্থান পায়। তারা ভিড়ের মধ্যেও কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। তিনি মানুষের মনোযোগ পছন্দ করেন। অংশীদার বাছাইয়ের ক্ষেত্রে তারাও খুব বড় মাপের হয়। তারা সহজেই কোনও একটি বিষয় থেকে সন্তুষ্টি পান না। এ কারণেই তারা যে কোনও একটি সম্পর্কে আবদ্ধ হতে চট করে পছন্দ করে না। তারা মজা করতে এবং ঘোরাঘুরি করতে পছন্দ করে। তারা জীবনে কোনও বাধা চায় না। এ কারণেই মানুষ অবিবাহিত থাকতে পছন্দ করে।

ধনু রাশির লোকেরা তাদের স্বাধীনতা খুব ভালবাসে। সে তার পথে কোনও বাধা পছন্দ করে না। প্রেম এবং রোম্যান্সে তাদের বিশেষ আগ্রহ থাকে না। তারা বিশ্বাস করে যে কখনও আপনার বাধ্যবাধকতায় কোনও কাজ করা উচিত নয়। সম্পর্কের কোনও শক্তি না থাকলে বা এটি সঠিক পথে না চলে, তবে এটি রাখার কোনও মানে হয় না। তারা বাধ্য হয়ে কাজ করে না। সর্বদা হৃদয় শুনতে। অতএব, সম্পর্কের মধ্যে পড়ার পরিবর্তে আমি অবিবাহিত থাকতে পছন্দ করি।

কুম্ভ রাশির লোকেরা তারা তাদের স্বাধীনতা ভালবাসে। তারা কোনও বন্ধনে থাকতে পারে না। তাদের মন বনের মতো ঘুরে বেড়ানো সিংহের মতো হয়। এটি কখনও স্থিতিশীল হয় না। তারা একই সঙ্গীর সাথে পুরো জীবন কাটাতে প্রতিশ্রুতি দিতে পারে না। এগুলি ছাড়াও তারা সহজে অন্যকে বিশ্বাস করে না। তারা প্রেমের ভালবাসার মতো জিনিসগুলিতেও কম বিশ্বাস করে। তারা তাদের ইচ্ছা এবং অনুভূতি হত্যা করতে পছন্দ করে না। তাই সম্পর্কের দিকে না গিয়ে তারা একক সিংহের মতো ঘুরে বেড়াতে পছন্দ করে।

- Advertisment -

জনপ্রিয়

অভিজ্ঞান মুখোপাধ্যায় পরিচালিত পাঁচটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র চিত্রায়িত হচ্ছে কলকাতায়…

"ফ্যান্টাসম" নামের স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রটি নীলাদ্রি শঙ্কর রায় প্রযোজনা করেছিলেন। পরবর্তীতে, পরিচালক অভিজ্ঞান মুখোপাধ্যায় বাকি চারটি ভিন্ন ভিন্ন গল্পকে একে অপরের সাথে যুক্ত করে একটি ভিন্ন...

শ্যুটিং শুরু হলো ৮/১২- র, সঙ্গীত পরিচালক হিসেবে যোগ দিলেন সৌম্য ঋত…

৮/১২'র শুভ মহরত হয়ে গেল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক অরুন রায়, প্রযোজক কান সিং সোধা, অভিনেতা কিঞ্জল নন্দ, রেমো, অর্ণ মুখোপাধ্যায়, অনুষ্কা চক্রবর্তী ছাড়াও...

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে এক অভিনব উদ্যোগ “অন্য ইলিশ ও চিংড়ি উৎসব”….

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে ২৫ শে জুলাই দুপুর ১২টায় আয়োজন করা হয়েছিল "অন্য ইলিশ ও চিংড়ি উৎসব". বরানগর, টেবিন রোড,...

এবার “চারেক্কে প্যাঁচ” নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত…

অবাক লাগছে না? হ্যাঁ সত্যি অবাক লাগার মতোই কথা. দম ফাটানো হাসির ছবি নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত. "এ.কে.Ray", "আনএথিক্যাল"- এর পর "চারেক্কে প্যাঁচ"...