Home ফিল্ম শিলাদিত্য মৌলিকের পরিচালনায় অসম প্রেমের গল্প বলবে "লুকোচুরি"....

শিলাদিত্য মৌলিকের পরিচালনায় অসম প্রেমের গল্প বলবে “লুকোচুরি”….

নলিনী লক্ষ্মী ক্রিয়েশনদ্য বিগ দে-র প্রযোজনায় তৈরি হয়েছে শিলাদিত্য মৌলিকের পরিচালিত ছবি “লুকোচুরি“। সম্প্রতি শেষ হয়ে গিয়েছে ছবির শ্যুটিং। শিলাদিত্যের পরিচালনায় একঝাঁক নতুন মুখ দেখা যাবে এই ছবিতে।

এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অঙ্গনা রায়, রাজদীপ দেব, সাহেব চট্টোপাধ্যায়, আত্মদীপ ঘোষ, গুলসানারা খাতুন, মোমো ও সুকন্যা কে।

ছবির গল্প গড়ে উঠেছে মিকিশিবাঙ্গী কে কেন্দ্র করে। মিকি ও তার ভাই-র পেশা চুরি করা। মিকি একটি বাড়িতে চুরি করতে গিয়ে ধরা পরে সেই বাড়িরই মেয়ের হাতে। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যাকে বলে প্রথম দেখাতেই প্রেম। বিপরীত দুই মেরুর ছেলে মেয়ের প্রেমের সম্পর্কের কি পরিণতি হবে? একজন পেশাগত চোর এবং ধনী পরিবারের মেয়ের এই অসম সম্পর্ককে নিয়েই এগোবে গল্প।

 

এই ছবিতে এক বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায়কেশিবাঙ্গীর বাবার চরিত্রে অভিনয় করতে চলেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়। যাকে বাইরে থেকে কঠিন মানুষ বলে মনে হলেও অন্তর থেকে একেবারেই আলাদা।

ছবিতে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল? এর উত্তরে অঙ্গনা জানান “লুকোচুরি ছবিতে কাজ করার অভিজ্ঞতা ভীষণই ভালো ছিল। এটি আমার প্রথম বাংলা ফিচার ফিল্ম যেখানে আমি মুখ্য চরিত্রে অভিনয় করছি। লুকোচুরি আমার কাছে খুব স্পেশাল একটা ছবি। তাছাড়া শিলাদিত্য মৌলিকের পরিচালনায় কাজ করতে পারাটাও আমার কাছে একটা বড়ো ব্যাপার। আমরা সিটং (দার্জিলিং) এ শ্যুটিং করেছি, এতো সুন্দর একটা জায়গা, সেখানকার লোকজন এতো ভালো, তার সাথে ভীষণ হেল্পফুলও। ঘটনাক্রমে রিহার্সালের সময় পায়ে খারাপভাবে চোট পেয়েছিলাম, সেই চোট নিয়েই বেশিরভাগ অ্যাকশন সিকোয়েন্স করতে হয়েছিল। সব মিলিয়ে একটা আলাদাই অভিজ্ঞতা হয়েছে। তবে লুকোচুরি সমাজে একটি গুরুত্বপূর্ণ বার্তা দিতে চলেছে যা আমি এখনই প্রকাশ করতে চাই না। তার জন্য আপনাদের প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখতে হবে। আশা করি আপনাদের ছবিটি ভালো লাগবে।”

ইতিমধ্যে লুকোচুরির শ্যুটিং শেষ করে পরিচালক কাশ্মীর উড়ে গিয়েছেন গিয়েছেন। কারণ এনা সাহার প্রযোজনায় তৈরী “চীনা বাদাম” এর পরিচালনার দায়িত্ব রয়েছে শিলাদিত্য মৌলিকের হাতে।

এই ছবির চিত্রগ্রাহকের দায়িত্বে রয়েছেন শৌভিক বসু। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রণজয় ভট্টাচার্য, যিনি সোয়েটারের পর লুকোচুরিতে আবারও সংগীত পরিচালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন।

- Advertisment -

জনপ্রিয়

মুন সাহা এবং সোমা সরকারের এক অভিনব উদ্যোগ “স্বপ্নপূরণ”…

গত ১৬ই নভেম্বর মুন সাহা এবং সোমা সরকার একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন যার নাম "স্বপ্নপূরণ"। তারা এই অনুষ্ঠানের মাধ্যমে রাস্তার ধারের শিশু এবং বৃদ্ধদের পাশে...

রাজা চন্দের ভাই দেবাঞ্জন চন্দের বিরুদ্ধে চিত্রনাট্য চুরির মামলা দায় করলেন পরিচালক স্বরূপ মন্ডল

রাজা চন্দের ভাই দেবাঞ্জন চন্দ যিনি বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রিতে অ্যাড ফিল্ম মেকার হিসেবেই পরিচিত, কিন্তু বর্তমানে তাঁর বিরুদ্ধে বর্ধমান কোর্টে মামলা দায় করলেন পরিচালক...

২৪শে ডিসেম্বর বড়ো পর্দায় মুক্তি পাচ্ছে দেব অভিনীত পরবর্তী ছবি “টনিক”…

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ২৪শে ডিসেম্বর বড়ো পর্দায় মুক্তি পেতে চলেছে ইচ্ছা পূরণের গল্প "টনিক". অতনু রায় চৌধুরী এবং দেব এর যৌথ প্রযোজনায়...

স্বল্প দৈর্ঘ্যের ছবি “হোম” নিয়ে আসছে সুজয় প্রসাদ চ্যাটার্জী…

বাংলা ইন্ডাস্ট্রিতে সকলে তাকে একজন দক্ষ শিল্পী হিসেবেই চেনেন. যার অভিনয় সকলের মনে একটা আলাদা জায়গা তৈরী করেছে. তিনিই এবার পরিচালক হিসেবে পা রাখতে...