Home ফিচার কি আছে আপনার ভাগ্যে? কেমন কাটবে আজ আপনার দিন? আসুন জেনে নি...

কি আছে আপনার ভাগ্যে? কেমন কাটবে আজ আপনার দিন? আসুন জেনে নি…

আজকে 20ই জুলাই সোমবার, একঝলকে দেখে নিন আপনার রাশিফল

জ‍্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রত‍্যেকের ভাগ‍্য পরিবর্তন হয় তার রাশিফল অনুযায়ী। মানুষের জন্ম সময়ের উপর নির্ভর করেই গ্রহের অবস্থান নির্ধারন করা হয় আর সেই গ্রহের অবস্থানের উপর নির্ভর করে নির্নয় করা হয় রাশিফল। এই বিশ্বের প্রত‍্যেকটা মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। দেখে নিন আপনার রাশি অনুযায়ী আজকের দিনটি আপনার কেমন যাবে –

১) মেষ রাশি – দিনটি শুভ। পরীক্ষার্থীদের পরীক্ষার ফল আশানুরুপ হবে না। প্রেমে বাধা পড়তে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। কোন মূল‍্যবান দ্রব‍্য হারিয়ে ফেলতে পারেন।


২) মিথুন রাশি – দিনটি শুভ। প্রেমের জন‍্য দিনটি শুভ। সৃজনশীল কাজে লাভ হবেন। শিল্পীরা নতুন কাজের অর্ডার পেতে পারেন। সন্তানের পরীক্ষায় সাফল‍্য আসতে পারে। বিদ‍্যার্থীদের জন‍্য দিনটি শুভ।


৩) কর্কট রাশি – দিনটি শুভ। আধ্ম‍্যাতিক কাজে অংশ নিতে পারেন। বিদেশযাত্রার সুযোগ আসবে। বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন‍্য দিনটি যথেষ্ট শুভ।


৪) ধনু রাশি – দিনটি শুভ। নানা জটিলতা সত্বেও কাজে শুভ যোগ আসবে। অসুস্থরা সুস্থ হয়ে উঠতে পারেন। অংশীদারী ব‍্যবসা বানিজ‍্যে ক্ষতি ও মনোমালিন‍্যের সম্ভাবনা থাকতে পারে।


৫) মকর রাশি – দিনটি খুব একটা শুভ নয়। পুরোনো পারিবারিক বিবাদে জড়িয়ে পড়তে পারেন। পারিবারিক ব‍্যয়ভার বহনে হিমশিম খাবেন।ট্রান্সপোর্ট ব‍্যবস্থায় আশানুরুপ ফল পাবেন না। ব‍্যবসার জন‍্য দিনটি শুভ।


৬) কুম্ভ রাশি – দিনটি শুভ নয়। পারিবারিক সমস‍্যায় জড়িয়ে পড়তে পারেন।ঠিকাদারী কাজে ক্ষতির আশঙ্কা। বকেয়া বেতন আদায়ে সমস‍্যা হবে। বন্ধুদের সঙ্গে মনোমালিন‍্য হতে পারে।


৭) বৃষ রাশি – দিনটি বালো যাবে। প্রেমে সাফল‍্য আসবে।
সৃজনশীল পেশাদারী ও ব‍্যবসায়ীদের রোজগার বাড়বে। বিদেশ যাওয়ার সম্ভাবনা বাড়তে পারে। অভিনয় ও সঙ্গীত শিল্পীদের জন‍্য দিনটি শুভ।


৮) কন‍্যা রাশি – দিনটি শুভ নয়। সরকারী চাকুরীজীবি ও কর্মচারীরা ঝামেলায় পড়তে পারেন। উচ্চপদস্ত কর্মকর্তার সঙ্গে ঝামেলা হতে পারে। বিদেশ থেকে নতুন অর্ডার আসথে পারে। বোন ভাই বা বন্ধুর সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।


৯) সিংহরাশি – দিনটি শুভ নয়। ব‍্যবসার ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ে সমস‍্যা হবে। বন্ধুর সঙ্গে বচসায় পড়তে পারেন। ব‍্যাঙ্কে লেনদেনে সতর্ক হোন। চাকুরীজীবিরা আর্থিক লেনদেনে সতর্ক থাকুন।


১০) বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র। হঠাৎ করে পরিবারের কোন সদস‍্য অসুস্থ হয়ে পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক হোন। শেয়ার ব‍্যবসায়ীরা লেনদেন নিয়ে আত্মবিশ্বাসী হোন।


১১) তুলা রাশি – দিনটি শুভ নয়। সকালেই কোন বাজে সংবাদ আসতে পারে। আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। স্বল্প আয়ের ব‍্যক্তিরা ঋনে জড়িয়ে পড়তে পারেন।


১২) মীন রাশি – দিনটি শুভ নয়। কর্মকর্তার সঙ্গে ঝামেলায় পড়তে পারেন। রাজনৈতিক ক্ষেত্রে অপদস্ত হতে পারেন। বেসরকারী চাকুরীদের চাকরী হানি হতে পারে। চাকরির খবর আশানুরুপ হবে না।

 

- Advertisment -

জনপ্রিয়

Asheq Manzur এর প্রযোজনায় এবং Arup Sengupta-র পরিচালনায় শ্যুট হয়ে গেলো দুটি মিউজিক ভিডিও

3p প্রোডাকশনের পক্ষ থেকে শ্যুট হয়ে গেলো অরূপ সেনগুপ্তের পরিচালনায় দুটি মিউজিক ভিডিও "ভালোবাসি" ও "অনুভবে". পরিচালক অরূপ সেনগুপ্ত একজন দক্ষ পরিচালকের পাশাপাশি খুব...

মাধ্যমিক পাশেই অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করে আজই আবেদন করুন…

পশ্চিম বঙ্গের মহিলা প্রার্থীদের জন্য এ এক বিরাট গুরুত্বপূর্ণ খবর। রাজ্যে একাধিক অঙ্গনওয়ারি কর্মী ও সহায়িকা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করলো পশ্চিমবঙ্গ সরকার।

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত ছবি ‘অ্যানিমিজম’-এর…

কিছুদিন আগেই ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত পূর্ণ দৈর্ঘ্যের ছবি 'অ্যানিমিজম'-এর। এর আগে পরিচালক প্রতীশ ঘোষের আন্তর্জাতিক ছোট ছবি উৎসব ২০১৯ এ নিজের...

ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে এবার মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়….

এবার ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। ইতি মধ্যেই "এম পি এল অরিজিনালস" ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তার ভার্চুয়াল ভ্রমণ অনুষ্ঠান...