Home ফিচার কি আছে আপনার ভাগ্যে? কেমন কাটবে আজ আপনার দিন? আসুন জেনে নি...

কি আছে আপনার ভাগ্যে? কেমন কাটবে আজ আপনার দিন? আসুন জেনে নি…

আজকে 20ই জুলাই সোমবার, একঝলকে দেখে নিন আপনার রাশিফল

জ‍্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রত‍্যেকের ভাগ‍্য পরিবর্তন হয় তার রাশিফল অনুযায়ী। মানুষের জন্ম সময়ের উপর নির্ভর করেই গ্রহের অবস্থান নির্ধারন করা হয় আর সেই গ্রহের অবস্থানের উপর নির্ভর করে নির্নয় করা হয় রাশিফল। এই বিশ্বের প্রত‍্যেকটা মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। দেখে নিন আপনার রাশি অনুযায়ী আজকের দিনটি আপনার কেমন যাবে –

১) মেষ রাশি – দিনটি শুভ। পরীক্ষার্থীদের পরীক্ষার ফল আশানুরুপ হবে না। প্রেমে বাধা পড়তে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। কোন মূল‍্যবান দ্রব‍্য হারিয়ে ফেলতে পারেন।


২) মিথুন রাশি – দিনটি শুভ। প্রেমের জন‍্য দিনটি শুভ। সৃজনশীল কাজে লাভ হবেন। শিল্পীরা নতুন কাজের অর্ডার পেতে পারেন। সন্তানের পরীক্ষায় সাফল‍্য আসতে পারে। বিদ‍্যার্থীদের জন‍্য দিনটি শুভ।


৩) কর্কট রাশি – দিনটি শুভ। আধ্ম‍্যাতিক কাজে অংশ নিতে পারেন। বিদেশযাত্রার সুযোগ আসবে। বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন‍্য দিনটি যথেষ্ট শুভ।


৪) ধনু রাশি – দিনটি শুভ। নানা জটিলতা সত্বেও কাজে শুভ যোগ আসবে। অসুস্থরা সুস্থ হয়ে উঠতে পারেন। অংশীদারী ব‍্যবসা বানিজ‍্যে ক্ষতি ও মনোমালিন‍্যের সম্ভাবনা থাকতে পারে।


৫) মকর রাশি – দিনটি খুব একটা শুভ নয়। পুরোনো পারিবারিক বিবাদে জড়িয়ে পড়তে পারেন। পারিবারিক ব‍্যয়ভার বহনে হিমশিম খাবেন।ট্রান্সপোর্ট ব‍্যবস্থায় আশানুরুপ ফল পাবেন না। ব‍্যবসার জন‍্য দিনটি শুভ।


৬) কুম্ভ রাশি – দিনটি শুভ নয়। পারিবারিক সমস‍্যায় জড়িয়ে পড়তে পারেন।ঠিকাদারী কাজে ক্ষতির আশঙ্কা। বকেয়া বেতন আদায়ে সমস‍্যা হবে। বন্ধুদের সঙ্গে মনোমালিন‍্য হতে পারে।


৭) বৃষ রাশি – দিনটি বালো যাবে। প্রেমে সাফল‍্য আসবে।
সৃজনশীল পেশাদারী ও ব‍্যবসায়ীদের রোজগার বাড়বে। বিদেশ যাওয়ার সম্ভাবনা বাড়তে পারে। অভিনয় ও সঙ্গীত শিল্পীদের জন‍্য দিনটি শুভ।


৮) কন‍্যা রাশি – দিনটি শুভ নয়। সরকারী চাকুরীজীবি ও কর্মচারীরা ঝামেলায় পড়তে পারেন। উচ্চপদস্ত কর্মকর্তার সঙ্গে ঝামেলা হতে পারে। বিদেশ থেকে নতুন অর্ডার আসথে পারে। বোন ভাই বা বন্ধুর সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।


৯) সিংহরাশি – দিনটি শুভ নয়। ব‍্যবসার ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ে সমস‍্যা হবে। বন্ধুর সঙ্গে বচসায় পড়তে পারেন। ব‍্যাঙ্কে লেনদেনে সতর্ক হোন। চাকুরীজীবিরা আর্থিক লেনদেনে সতর্ক থাকুন।


১০) বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র। হঠাৎ করে পরিবারের কোন সদস‍্য অসুস্থ হয়ে পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক হোন। শেয়ার ব‍্যবসায়ীরা লেনদেন নিয়ে আত্মবিশ্বাসী হোন।


১১) তুলা রাশি – দিনটি শুভ নয়। সকালেই কোন বাজে সংবাদ আসতে পারে। আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। স্বল্প আয়ের ব‍্যক্তিরা ঋনে জড়িয়ে পড়তে পারেন।


১২) মীন রাশি – দিনটি শুভ নয়। কর্মকর্তার সঙ্গে ঝামেলায় পড়তে পারেন। রাজনৈতিক ক্ষেত্রে অপদস্ত হতে পারেন। বেসরকারী চাকুরীদের চাকরী হানি হতে পারে। চাকরির খবর আশানুরুপ হবে না।

 

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...