Home বিনোদন সেলিব্রিটি দের কেমন কাটলো 2020??? জানতে এখুনি পড়ুন | Part-2

সেলিব্রিটি দের কেমন কাটলো 2020??? জানতে এখুনি পড়ুন | Part-2

এটি গতকাল আমাদের পত্রিকায় প্রকাশিত হওয়া একটি আর্টিকেল “কেমন কাটলো 2020” এর দ্বিতীয় পর্ব… যারা যারা প্রথম পর্বটি পড়েননি বা পড়তে চান তারা এই লিংক এ ক্লিক করুন click here..

madhuraa-bhattacharya-playback-singer-tollywood
Madhuraa Bhattacharya (Playback Singer)

মধুরা ভট্টাচর্য্য: 2020 এই বছরটা সব বয়সের মানুষেরই চিরকাল মনে থাকবে। এমন একটা বছর আর যেনো কখনো না আসে কখনো, সেটাই আমার প্রার্থনা। সব খারাপ যেনো নতুনের আগমনের মধ্যে দিয়ে কেটে যায়, এটাই চাই।

বেশিরভাগটা মন্দ হলেও, তার মধ্যে বেশ ভালো কিছু দিয়েছে আমায় এই বছরটা। কত কিছু শিখিয়েছে, না করতে পারা অনেক কিছু শিখিয়ে করিয়ে নিয়েছে এই বছরটা।
এই বছরটা অনেক ছোটো ছোটো জিনিসের মর্ম বুঝতে শিখিয়েছে। আবার অনেকে খারাপ কিছুর থেকে রক্ষাও করেছে। কিছু নতুন গানের মধ্যে দিয়ে আরো কিছু মানুষের কাছে পৌঁছেছি। তাই খারাপ গুলোকে প্রাধান্য না দিয়ে, এই বছরের ভালো গুলোই আমি মনে রাখতে চাই।

 

angana-roy-actress-hoichoi-svf-abopatrika
Angana Roy (Actress)

অঙ্গনা রায়: 2020 এই বছরটা আমাকে বিশেষ করে অনেক কিছু শেখালো। এমনিতে আমি ভীষণ আশাবাদী একজন মানুষ, এই বছরটা আমায় আরো আশা রাখতে শিখিয়েছে, আরো ধৈর্য্যশীল হতে শিখিয়েছে। এই বছরে অনেক সমস্যার সম্মুখীন হয়েছি, সেই সমস্যা থেকে বেরিয়ে আসতেও পেরেছি। এই সবের মাঝেও অনেক নতুন অভ্যাস গড়ে তুলেছি যেমন রান্না করা, ধ্যান করা ইত্যাদি। অনেক নতুন সিনেমা দেখেছি এবং তারপর সেগুলো নিয়ে নিজে নিজে acting exercises and vocal exercises করেছি।

একসময় খুব বই পড়তাম, ধীরে ধীরে সেই বই পড়ার অভ্যাসটা জেনো কোথায় যেন হারিয়ে গেছিলো, এই বছর সেই বই পড়ার অভ্যাসটা আবার ফিরে পেয়েছি। সব মিলিয়ে খুব কঠিন একটা বছর 2020। এই বছরে অনেক পরিচিত মানুষকে হারিয়েছি। আগামী দিনে সব ঠিক হয়ে যাবে এই আশা রাখি। পৃথিবী করোনা মুক্ত হবে, মানুষ আবার সাধারণ জীবন ফিরে পাক এই আশা করি।

Devtanu (Actor, ZEE5)

দেবতনু: 2020 আমার ভালো মন্দ মিশিয়ে কেটেছে। বছরের শুরুতে সবাইকে Happy New Year উইশ করেছিলাম ঠিকই, কিন্তু হ্যাপি আর হলো কই? এই রকম একটা ভয়ানক ভাইরাসের কবলে পরে সারাবিশ্ব আজ জর্জরিত। তবু আমরা সকলেই লড়াই চালিয়ে যাচ্ছি। ভালো থাকার, সকলকে ভালো রাখার চেষ্টা করছি। আশা রাখছি 2021 আমাদেরকে নতুন করে আবার আশার আলো দেখাবে, মানুষ আবার সাধারণ জীবন যাপনে ফিরে আসবে।

এত কিছুর মধ্যেও মানুষের মন ভালো রাখতে পূজোয় নতুন মিউজিক ভিডিও নিয়ে এসেছি “মনের মানুষ”। অসংখ্য মানুষের ভালোবাসা পেয়েছি। এটাই আমার কাছে অনেক বড়ো পাওয়া। একটুকুই বলবো সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, এই পৃথিবী ঠিক করোনা মুক্ত হবেই।

এই আর্টিকেল টির তৃতীয় ও অন্তিম পর্ব আগামী কাল পাবলিশ করা হবে। আজকের জন্যে এতখানি, আরো বিভিন্ন শিল্পীর কেমন কাটলো 2020 ? আমরা আগামীকাল জানতে পারবো ……..

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...