Home ফিচার স্ত্রীর পরকীয়া ধরে ফেললো স্বামী, রাস্তায় মার স্ত্রী এবং প্রেমিককে...

স্ত্রীর পরকীয়া ধরে ফেললো স্বামী, রাস্তায় মার স্ত্রী এবং প্রেমিককে…

স্ত্রীয়ের যে সম্পর্ক আছে তা আন্দাজ করেছিলেন আগেই,তারপরেই শুরু হয়ে যায় অশান্তি। কিন্তু প্রমাণ মিলছিল না কিছুতেই, তবে এবার হাতে না হাতে স্ত্রী এবং তার প্রেমিককে ধরে স্বামী শুরু করে দিলেন প্রহার।

স্ত্রীর পাশাপাশি বউ এর প্রেমিককেও রাস্তার উপরেই মারতে থাকে এক ব্যক্তি। নিজের দাদাকে সঙ্গে নিয়ে বউকে শায়েস্তা করলেন স্বামী।



বছর তিনেক আগে বিয়ে হয়েছিল পালওয়ালের অসহবতী গ্রামের বাসিন্দা এক ব্যক্তির সাথে ফিরোজপুরের কালান গ্রামের এক মহিলার। বিয়ের আগে থেকেই ওই মহিলার সম্পর্ক ছিল এক যুবকের সঙ্গে। বিয়ের পরেও স্ত্রী বিশ্বাস রক্ষা করেননি, সম্পর্ক চালিয়ে যায় নিজের প্রেমিকের সাথে। ঘটনাটি জানতে পেরে যায় ওই মহিলার স্বামী। শুরু হয়ে যায় অশান্তি। ওই ব্যক্তি জানিয়েছে এটাই প্রথম নয় এর আগেও একাধিকবার তার স্ত্রী নিজের প্রেমিকের সাথে ঘুরতে গেছে।



একবার ওই মহিলা বেশ কিছুদিনের জন্য প্রেমিকের পালিয়ে অন্যত্র ছিলেন বলে জানান ওই ব্যক্তি। তবে দম্পতির উভয়ের পরিবার আলোচনার মাধ্যমে ব্যাপারটি মিটিয়ে নেয়।

কিছুদিন আগে ওই মহিলা বাপের বাড়ি গিয়েছিলেন বাবার শরীর অসুস্থ জেনে।
ওই ব্যক্তি শ্বশুরের শরীর কেমন আছে জানতে শ্যালককে ফোন করে এবং জানতে পারে বাজার করতে তাঁর স্ত্রী গেছে বল্লভগড়। সেই সময় ওই ব্যক্তির এক খুড়তুতো ভাই তাকে ফোন করে জানান, তাঁর স্ত্রী অন্য পুরুষের সাথে ঘুরছেন।



খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছান ওই ব্যক্তি। ভাইকে সঙ্গে নিয়ে খুঁজতে থাকেন স্ত্রীকে। এবং অবশেষে স্ত্রীর খোঁজ পান, জানতে পারেন প্রেমিকের সাথে একটি হোটেলে ছিলেন তার স্ত্রী। সাথে সাথে ভাই কে নিয়ে রাস্তায় নামিয়ে স্ত্রী ও তাঁর প্রেমিককে মারধর শুরু করেন।



এই দৃশ্য দেখে রাস্তায় লোকের ভিড় দেখা যায়। ঘটনাস্থলে পুলিশ এসে সকলকে উদ্ধার করে নিয়ে যায়। ওই ব্যক্তির অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...