Home অজানা তথ্য কি করে বুঝবেন মেয়েদের মন, জেনে নিন উপায়...

কি করে বুঝবেন মেয়েদের মন, জেনে নিন উপায়…

মেয়েদেরকে কোন ছেলে পছন্দ করে তা কিন্তু মেয়েরা বেশ ভালোই বুঝতে পারে, ছেলেরা মুখে না বললেও মেয়েরা ঠিক বুঝে নেয় কোন ছেলে তাদের ভালোবাসে৷ তবে ছেলেরা এসব ব্যাপারে বেশ অনভিজ্ঞ, তাদের মুখ ফুটে না বললে অনেক ক্ষেত্রেই তারা বুঝতে পারেনা যে কোনো মেয়ে তাদের ভালোবাসে কি না।

কোনো মেয়ের আপনাকে যদি পছন্দ পছন্দ হয় তাহলে এমন কিছু লক্ষণ আছে একটু গুরুত্ব দিয়ে দেখলেই আপনি বুঝতে পারবেন পুরো ব্যাপার টা।



আপনি সামনে থাকলে একটু বেশি হাসে

ধরুন কোনো মজাদার কথায় সবাই হাসছে, সবার থেকে তার হাসিটা একটু বেশি থাকবে কারণ সেই হাসির রহস্য আপনি। সে নিজের হাসির মাধ্যমে আপনার মনোযোগী আকর্ষণ করতে চায়।



বিনা কারণেই সে আপনাকে স্পর্শ করে
আপনি হয়তো ব্যাপারটাই গুরুত্ব দেন নি তবে আপনার মনে হচ্ছে সে যে কোনো কারণে অকারণে আপনাকে স্পর্শ করে ফেলছে। যখন তখন হাতে হাত লেগে যাওয়ায় আপনার কাছে সরি বলছে।

দেখা করার বাহানা
শুধুমাত্র আপনার দেখা পাওয়ার জন্য নানা রকম অজুহাত দেখালে বুঝবেন সে আপনার সময় চাইছে, অর্থাৎ তার আপনাকে বেশ পছন্দ। সে হয়তো এমনি নানা রকম প্ল্যান বানায় আপনার সাথে দেখা করার।



আপনার কথা মন দিয়ে শুনবে
হয়তো সে আপনার কথার সাথে সহমত নয়, বা সে আপনার কথা বুঝতেও পারছে না তবু সে আপনার কথা মনোযোগ দিয়ে শুনবে৷

বারবার আপনার দিকে তাকাবে

আপনি হয়তো ব্যস্ত কোনো কাজে, কিন্তু সে বারবার আপনার দিকে তাকাচ্ছে৷ জানবেই তার চোখ সকলের মধ্যে শুধু আপনাকেই খুঁজে বেড়ায়।



সে আপনার কথা মতো নিজেকেও বদলাতে চাইবে

হয়তো সে ভীষণ লাজুক, হঠাৎ দেখলেন সে একেবারে অন্যরকম হয়ে গেছে, হয়তো আপনার মনের মতো হতে চেয়ে সে নিজেকে বদলাতে চাইছে।



বারবার উপহার দেওয়া
সে আপনাকে হঠাৎ কোনো উপহার দিল, বুঝবেন তার মনে আপনার জন্য বিশেষ স্থান আছে, তাই সে চায় আপনাকে উপহার দিচ্ছে যাতে তার দেওয়া সেই উপহার আপনি সবসময় আগলে রাখেন।

- Advertisment -

জনপ্রিয়

কলকাতা শহরের গল্প নিয়ে আসছে পাভেল এর নতুন ছবি “কলকাতা চলন্তিকা”…

কলকাতা শহরের গল্প নিয়ে আসতে চলেছে পাভেল পরিচালিত নতুন ছবি "কলকাতা চলন্তিকা"। এর আগে পাভেল পরিচালিত 'বাবার নাম গান্ধীজী', 'রসগোল্লা', 'অসুর'-এর মতো ছবি সিনেমাপ্রেমীদের মন...

লাল চোখে কুটিল হাসি “রাবণ” অবতারে ছবি পোস্ট করে চমকে দিলেন অভিনেতা জিৎ…

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছে বিনোদন জগৎ। এই দুৃর্গাপুজোতে মুক্তি পেয়েছে জিৎ-এর দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক ‘বাজি’। এই ছবিতে জিতের বিপরীতে অভিনয়...

মুক্তি পেলো Asheq Manzur প্রযোজিত এবং Arup Sengupta পরিচালিত মিউজিক ভিডিও “অনুভবে” টিজার…

3p প্রোডাকশনের পক্ষ থেকে এবং Arup Sengupta-র পরিচালনায় ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে "অনুভবে" মিউজিক ভিডিওটি. সম্প্রতি মুক্তি পেলো "অনুভবে" মিউজিক ভিডিওটির টিজার. বাংলাদেশ...

মুক্তি পেলো DEZINIAX STUDIOS -এর প্রযোজনায় স্বল্প দৈর্ঘ্যের ছবি “হুলো & মেনি”…

বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দূর্গা পুজো. আর দূর্গা পুজোয় প্রেম হবে না তা কি হয়. এবার পুজোয় তবে "হুলো আর মেনির প্রেম হয়ে যাক? অবাক...