Home অজানা তথ্য কি করে বুঝবেন মেয়েদের মন, জেনে নিন উপায়...

কি করে বুঝবেন মেয়েদের মন, জেনে নিন উপায়…

মেয়েদেরকে কোন ছেলে পছন্দ করে তা কিন্তু মেয়েরা বেশ ভালোই বুঝতে পারে, ছেলেরা মুখে না বললেও মেয়েরা ঠিক বুঝে নেয় কোন ছেলে তাদের ভালোবাসে৷ তবে ছেলেরা এসব ব্যাপারে বেশ অনভিজ্ঞ, তাদের মুখ ফুটে না বললে অনেক ক্ষেত্রেই তারা বুঝতে পারেনা যে কোনো মেয়ে তাদের ভালোবাসে কি না।

কোনো মেয়ের আপনাকে যদি পছন্দ পছন্দ হয় তাহলে এমন কিছু লক্ষণ আছে একটু গুরুত্ব দিয়ে দেখলেই আপনি বুঝতে পারবেন পুরো ব্যাপার টা।



আপনি সামনে থাকলে একটু বেশি হাসে

ধরুন কোনো মজাদার কথায় সবাই হাসছে, সবার থেকে তার হাসিটা একটু বেশি থাকবে কারণ সেই হাসির রহস্য আপনি। সে নিজের হাসির মাধ্যমে আপনার মনোযোগী আকর্ষণ করতে চায়।



বিনা কারণেই সে আপনাকে স্পর্শ করে
আপনি হয়তো ব্যাপারটাই গুরুত্ব দেন নি তবে আপনার মনে হচ্ছে সে যে কোনো কারণে অকারণে আপনাকে স্পর্শ করে ফেলছে। যখন তখন হাতে হাত লেগে যাওয়ায় আপনার কাছে সরি বলছে।

দেখা করার বাহানা
শুধুমাত্র আপনার দেখা পাওয়ার জন্য নানা রকম অজুহাত দেখালে বুঝবেন সে আপনার সময় চাইছে, অর্থাৎ তার আপনাকে বেশ পছন্দ। সে হয়তো এমনি নানা রকম প্ল্যান বানায় আপনার সাথে দেখা করার।



আপনার কথা মন দিয়ে শুনবে
হয়তো সে আপনার কথার সাথে সহমত নয়, বা সে আপনার কথা বুঝতেও পারছে না তবু সে আপনার কথা মনোযোগ দিয়ে শুনবে৷

বারবার আপনার দিকে তাকাবে

আপনি হয়তো ব্যস্ত কোনো কাজে, কিন্তু সে বারবার আপনার দিকে তাকাচ্ছে৷ জানবেই তার চোখ সকলের মধ্যে শুধু আপনাকেই খুঁজে বেড়ায়।



সে আপনার কথা মতো নিজেকেও বদলাতে চাইবে

হয়তো সে ভীষণ লাজুক, হঠাৎ দেখলেন সে একেবারে অন্যরকম হয়ে গেছে, হয়তো আপনার মনের মতো হতে চেয়ে সে নিজেকে বদলাতে চাইছে।



বারবার উপহার দেওয়া
সে আপনাকে হঠাৎ কোনো উপহার দিল, বুঝবেন তার মনে আপনার জন্য বিশেষ স্থান আছে, তাই সে চায় আপনাকে উপহার দিচ্ছে যাতে তার দেওয়া সেই উপহার আপনি সবসময় আগলে রাখেন।

- Advertisment -

জনপ্রিয়

শ্যুটিং শুরু হলো ৮/১২- র, সঙ্গীত পরিচালক হিসেবে যোগ দিলেন সৌম্য ঋত…

৮/১২'র শুভ মহরত হয়ে গেল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক অরুন রায়, প্রযোজক কান সিং সোধা, অভিনেতা কিঞ্জল নন্দ, রেমো, অর্ণ মুখোপাধ্যায়, অনুষ্কা চক্রবর্তী ছাড়াও...

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে এক অভিনব উদ্যোগ “অন্য ইলিশ ও চিংড়ি উৎসব”….

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে ২৫ শে জুলাই দুপুর ১২টায় আয়োজন করা হয়েছিল "অন্য ইলিশ ও চিংড়ি উৎসব". বরানগর, টেবিন রোড,...

এবার “চারেক্কে প্যাঁচ” নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত…

অবাক লাগছে না? হ্যাঁ সত্যি অবাক লাগার মতোই কথা. দম ফাটানো হাসির ছবি নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত. "এ.কে.Ray", "আনএথিক্যাল"- এর পর "চারেক্কে প্যাঁচ"...

প্রথমবার বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন রিতেশ দেশমুখ…

এই প্রথম বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের জনপ্রিয় নায়ক রীতেশ দেশমুখ। ছবির নাম ‘অন্তর্দৃষ্টি’। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে টলিউড...