Home বাংলাদেশ এই অবস্থায় সুশন্তের মতই কি আত্মহত্যা করবে Hero Alom??

এই অবস্থায় সুশন্তের মতই কি আত্মহত্যা করবে Hero Alom??

সুশান্তের মতো অবস্থা, কিন্তু তিনি আত্মহত্যার বিরোধী, জানালেন হিরো আলম

একমাস আগে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত, আত্মহত্যার পেছনে কি কারণ তা এখনো সামনে আসেনি, চলছে তদন্ত। অনেকে মনে করছেন অবসাদ, নেপোটিজম এর মতো বিষয়গুলি আছে এর নেপথ্যে।

এবার লাইভে এসে নিজের প্রতিক্রিয়া জানাল হিরো আলম, তাকেও নাকি বাদ দেওয়া হয়েছে ছবি থেকে, অনন্ত জলিল সিনেমা থেকে তাকে বাদ দিছে, তাড়িয়ে দিয়েছে। মানুষ তাকে নিয়ে ব্যাঙ্গ করছে। সুশান্তকেও এমন অপমান করা হয়েছিল যার কারণেই সুশান্ত আত্মহত্যা করে, এমনটাই অভিমত হিরো আলম। আর সেই অভিমত শুক্রবার লাইভে তুলে ধরলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি আরও বলেন তাকে অনেক hero-লাঞ্ছনা সহ্য করতে হয়েছে কিন্তু তিনি কখনোই আত্মহত্যার পথ বেছে নেবেন না, কারণ আত্মহত্যা মহাপাপ। আর পাপের ভাগীদার তিনি হতে চান না বরং তিনি দেখিয়ে দিতে চান সকলকে যে তিনিও পারেন, খুব শীঘ্রই তিনি দুটো বড় ছবির ঘোষণা করবেন।

হিরো আলম শুক্রবার ফেসবুকে লাইভে বলেন অনন্ত জলিল তাকে সিনেমায় নিজে থেকেই নিয়ে বাদ দিয়েছে, অপমান করেছে তাকে, সাংবাদিকরা বারবার জানতে চাইছে কেন তাকে সিনেমা থেকে বাদ দেওয়া হল, আলম মনে করেন এর বিচার আল্লাহ করবে।

হিরো আলমকে সিনেমা থেকে বাদ প্রসঙ্গে অনন্ত জলিল বলেছেন হিরো আলমকে নিয়ে কোনও সিনেমা তিনি বানাবেন না এবং পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানিও তিনি ফেরৎ নেবেনা। সম্প্রতি হিরো আলমের অশ্লীল ভিডিও ভাইরাল হওয়ায় বেশিরভাগ বিনোদন সাংবাদিক এবং চলচ্চিত্র পরিবারের সকল গুণীজনরা হিরো আলম কে নিয়ে সিনেমা বানাতে নিষেধ করেছে।
তিনি বলেন, হিরো আলমের এসব বিতর্কিত এই সব বিষয়ের জন্য তিনি তাকে নেয়নি। দীর্ঘদিন তিনি চলচ্চিত্র জগতে সম্মানের সঙ্গে কাজ করে চলেছেন, এই সম্মান বজায় রাখতে বিতর্কিত কাউকে নিতে চান না তিনি।

এর আগে অবশ্য অনন্ত জলিল এক সাক্ষাৎকারে বলেন, হিরো আলম যে পর্যায়ে চলে গেছে তাতে তাঁকে ছোটখাটো চরিত্র দেওয়া যাবে না। এখন তিনি যেই ছবি নিয়ে কাজ করছেন তাতে অনেক ছোটখাটো চরিত্র রয়েছে, তাই সেখানে হিরো আলমকে নেওয়া যাবে না। কথা দেওয়ার কারনে তাঁর আগামী ছবিতে তাকে বড় চরিত্রে তিনি অবশ্যই হিরো আলমকে নেবেন ।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...