Home বাংলাদেশ এই অবস্থায় সুশন্তের মতই কি আত্মহত্যা করবে Hero Alom??

এই অবস্থায় সুশন্তের মতই কি আত্মহত্যা করবে Hero Alom??

সুশান্তের মতো অবস্থা, কিন্তু তিনি আত্মহত্যার বিরোধী, জানালেন হিরো আলম

একমাস আগে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত, আত্মহত্যার পেছনে কি কারণ তা এখনো সামনে আসেনি, চলছে তদন্ত। অনেকে মনে করছেন অবসাদ, নেপোটিজম এর মতো বিষয়গুলি আছে এর নেপথ্যে।

এবার লাইভে এসে নিজের প্রতিক্রিয়া জানাল হিরো আলম, তাকেও নাকি বাদ দেওয়া হয়েছে ছবি থেকে, অনন্ত জলিল সিনেমা থেকে তাকে বাদ দিছে, তাড়িয়ে দিয়েছে। মানুষ তাকে নিয়ে ব্যাঙ্গ করছে। সুশান্তকেও এমন অপমান করা হয়েছিল যার কারণেই সুশান্ত আত্মহত্যা করে, এমনটাই অভিমত হিরো আলম। আর সেই অভিমত শুক্রবার লাইভে তুলে ধরলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি আরও বলেন তাকে অনেক hero-লাঞ্ছনা সহ্য করতে হয়েছে কিন্তু তিনি কখনোই আত্মহত্যার পথ বেছে নেবেন না, কারণ আত্মহত্যা মহাপাপ। আর পাপের ভাগীদার তিনি হতে চান না বরং তিনি দেখিয়ে দিতে চান সকলকে যে তিনিও পারেন, খুব শীঘ্রই তিনি দুটো বড় ছবির ঘোষণা করবেন।

হিরো আলম শুক্রবার ফেসবুকে লাইভে বলেন অনন্ত জলিল তাকে সিনেমায় নিজে থেকেই নিয়ে বাদ দিয়েছে, অপমান করেছে তাকে, সাংবাদিকরা বারবার জানতে চাইছে কেন তাকে সিনেমা থেকে বাদ দেওয়া হল, আলম মনে করেন এর বিচার আল্লাহ করবে।

হিরো আলমকে সিনেমা থেকে বাদ প্রসঙ্গে অনন্ত জলিল বলেছেন হিরো আলমকে নিয়ে কোনও সিনেমা তিনি বানাবেন না এবং পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানিও তিনি ফেরৎ নেবেনা। সম্প্রতি হিরো আলমের অশ্লীল ভিডিও ভাইরাল হওয়ায় বেশিরভাগ বিনোদন সাংবাদিক এবং চলচ্চিত্র পরিবারের সকল গুণীজনরা হিরো আলম কে নিয়ে সিনেমা বানাতে নিষেধ করেছে।
তিনি বলেন, হিরো আলমের এসব বিতর্কিত এই সব বিষয়ের জন্য তিনি তাকে নেয়নি। দীর্ঘদিন তিনি চলচ্চিত্র জগতে সম্মানের সঙ্গে কাজ করে চলেছেন, এই সম্মান বজায় রাখতে বিতর্কিত কাউকে নিতে চান না তিনি।

এর আগে অবশ্য অনন্ত জলিল এক সাক্ষাৎকারে বলেন, হিরো আলম যে পর্যায়ে চলে গেছে তাতে তাঁকে ছোটখাটো চরিত্র দেওয়া যাবে না। এখন তিনি যেই ছবি নিয়ে কাজ করছেন তাতে অনেক ছোটখাটো চরিত্র রয়েছে, তাই সেখানে হিরো আলমকে নেওয়া যাবে না। কথা দেওয়ার কারনে তাঁর আগামী ছবিতে তাকে বড় চরিত্রে তিনি অবশ্যই হিরো আলমকে নেবেন ।

- Advertisment -

জনপ্রিয়

অভিজ্ঞান মুখোপাধ্যায় পরিচালিত পাঁচটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র চিত্রায়িত হচ্ছে কলকাতায়…

"ফ্যান্টাসম" নামের স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রটি নীলাদ্রি শঙ্কর রায় প্রযোজনা করেছিলেন। পরবর্তীতে, পরিচালক অভিজ্ঞান মুখোপাধ্যায় বাকি চারটি ভিন্ন ভিন্ন গল্পকে একে অপরের সাথে যুক্ত করে একটি ভিন্ন...

শ্যুটিং শুরু হলো ৮/১২- র, সঙ্গীত পরিচালক হিসেবে যোগ দিলেন সৌম্য ঋত…

৮/১২'র শুভ মহরত হয়ে গেল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক অরুন রায়, প্রযোজক কান সিং সোধা, অভিনেতা কিঞ্জল নন্দ, রেমো, অর্ণ মুখোপাধ্যায়, অনুষ্কা চক্রবর্তী ছাড়াও...

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে এক অভিনব উদ্যোগ “অন্য ইলিশ ও চিংড়ি উৎসব”….

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে ২৫ শে জুলাই দুপুর ১২টায় আয়োজন করা হয়েছিল "অন্য ইলিশ ও চিংড়ি উৎসব". বরানগর, টেবিন রোড,...

এবার “চারেক্কে প্যাঁচ” নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত…

অবাক লাগছে না? হ্যাঁ সত্যি অবাক লাগার মতোই কথা. দম ফাটানো হাসির ছবি নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত. "এ.কে.Ray", "আনএথিক্যাল"- এর পর "চারেক্কে প্যাঁচ"...