Home অজানা তথ্য এই চারটি চিহ্ন থাকলে আপনাকে প্রচুর সম্পত্তির মালিক হওয়া থেকে কেউ আটকাতে...

এই চারটি চিহ্ন থাকলে আপনাকে প্রচুর সম্পত্তির মালিক হওয়া থেকে কেউ আটকাতে পারবে না

আধুনিক যুগে দাঁড়িয়েও অনেক মানুষ বিশ্বাস করে ভাগ্যকে, ভাগ্যের জোরে যেকোনো সময় পালটে যেতে পারে জীবন একথা আজও অনেকেই মানেন। হিন্দু ধর্মের সমুদ্র শাস্ত্র অনুযায়ী মানবদেহের প্রত্যেকটি অঙ্গের নিজস্ব কিছু বৈশিষ্ট্য আছে, সাথেই আছে কিছু গুরুত্বও। অনেকেই ভাগ্য পরিবর্তনে বিশ্বাস রাখে তাই আজও মানুষ লটারির টিকিট কাটে।



সহজেই যদি ধনী হওয়া যায় সেই সুযোগকে কেউ হাতছাড়া করতে চায় না। মানব শরীরের বিভিন্ন অঙ্গের এমন এমন কিছু চিহ্ন থাকে যা ভাগ্য পরিবর্তনের ইঙ্গিতবাহী।

যাদের হাতের তালুর মধ্যে রথচক্র বা পতাকা চিহ্ন থাকে তাদের খুবই ভাগ্যবান বলে মনে করা হয়। এই চিহ্ন থাকা ব্যক্তিরা যেকোনো বিষয়ে সফল হয় তা কাজের ক্ষেত্রে হোক বা প্রেমের ক্ষেত্রে।



২. যেসব ব্যক্তিদের হাতের তালুর মাঝে তিল থাকে তারা প্রতিষ্ঠিত তো হয় সাথেই সমাজের সম্মানিত ব্যক্তি রূপেও স্বীকৃতি পায় এবং তারা অনেক অল্প বয়সেই অনেক সম্পত্তির মালিক হয়।



৩. যাদের পায়ে পদ্ম চিহ্ন থাকে কিংবা চক্র চিহ্ন থাকে তাদের বিদেশ গমনের সম্ভাবনা থাকে, এদের সব মানুষই পছন্দ করে থাকেন এবং এরা সকলের সাথেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে পারে। কোনো এক সময় প্রচুর অর্থলাভ হয় এই চিহ্ন থাকা ব্যাক্তিদের।



৪. যাদের পায়ের তলায় তিল থাকে তাদের অনেক ধন সম্পত্তির যোগ থাকে, তাদের জীবনে কখনো টাকার অভাব হয় না। এরা খুবই পরোপকারী হয় এবং জীবনে অনেক সুখী হয়।

- Advertisment -

জনপ্রিয়

কলকাতা শহরের গল্প নিয়ে আসছে পাভেল এর নতুন ছবি “কলকাতা চলন্তিকা”…

কলকাতা শহরের গল্প নিয়ে আসতে চলেছে পাভেল পরিচালিত নতুন ছবি "কলকাতা চলন্তিকা"। এর আগে পাভেল পরিচালিত 'বাবার নাম গান্ধীজী', 'রসগোল্লা', 'অসুর'-এর মতো ছবি সিনেমাপ্রেমীদের মন...

লাল চোখে কুটিল হাসি “রাবণ” অবতারে ছবি পোস্ট করে চমকে দিলেন অভিনেতা জিৎ…

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছে বিনোদন জগৎ। এই দুৃর্গাপুজোতে মুক্তি পেয়েছে জিৎ-এর দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক ‘বাজি’। এই ছবিতে জিতের বিপরীতে অভিনয়...

মুক্তি পেলো Asheq Manzur প্রযোজিত এবং Arup Sengupta পরিচালিত মিউজিক ভিডিও “অনুভবে” টিজার…

3p প্রোডাকশনের পক্ষ থেকে এবং Arup Sengupta-র পরিচালনায় ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে "অনুভবে" মিউজিক ভিডিওটি. সম্প্রতি মুক্তি পেলো "অনুভবে" মিউজিক ভিডিওটির টিজার. বাংলাদেশ...

মুক্তি পেলো DEZINIAX STUDIOS -এর প্রযোজনায় স্বল্প দৈর্ঘ্যের ছবি “হুলো & মেনি”…

বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দূর্গা পুজো. আর দূর্গা পুজোয় প্রেম হবে না তা কি হয়. এবার পুজোয় তবে "হুলো আর মেনির প্রেম হয়ে যাক? অবাক...