Home অজানা তথ্য এই চারটি চিহ্ন থাকলে আপনাকে প্রচুর সম্পত্তির মালিক হওয়া থেকে কেউ আটকাতে...

এই চারটি চিহ্ন থাকলে আপনাকে প্রচুর সম্পত্তির মালিক হওয়া থেকে কেউ আটকাতে পারবে না

আধুনিক যুগে দাঁড়িয়েও অনেক মানুষ বিশ্বাস করে ভাগ্যকে, ভাগ্যের জোরে যেকোনো সময় পালটে যেতে পারে জীবন একথা আজও অনেকেই মানেন। হিন্দু ধর্মের সমুদ্র শাস্ত্র অনুযায়ী মানবদেহের প্রত্যেকটি অঙ্গের নিজস্ব কিছু বৈশিষ্ট্য আছে, সাথেই আছে কিছু গুরুত্বও। অনেকেই ভাগ্য পরিবর্তনে বিশ্বাস রাখে তাই আজও মানুষ লটারির টিকিট কাটে।



সহজেই যদি ধনী হওয়া যায় সেই সুযোগকে কেউ হাতছাড়া করতে চায় না। মানব শরীরের বিভিন্ন অঙ্গের এমন এমন কিছু চিহ্ন থাকে যা ভাগ্য পরিবর্তনের ইঙ্গিতবাহী।

যাদের হাতের তালুর মধ্যে রথচক্র বা পতাকা চিহ্ন থাকে তাদের খুবই ভাগ্যবান বলে মনে করা হয়। এই চিহ্ন থাকা ব্যক্তিরা যেকোনো বিষয়ে সফল হয় তা কাজের ক্ষেত্রে হোক বা প্রেমের ক্ষেত্রে।



২. যেসব ব্যক্তিদের হাতের তালুর মাঝে তিল থাকে তারা প্রতিষ্ঠিত তো হয় সাথেই সমাজের সম্মানিত ব্যক্তি রূপেও স্বীকৃতি পায় এবং তারা অনেক অল্প বয়সেই অনেক সম্পত্তির মালিক হয়।



৩. যাদের পায়ে পদ্ম চিহ্ন থাকে কিংবা চক্র চিহ্ন থাকে তাদের বিদেশ গমনের সম্ভাবনা থাকে, এদের সব মানুষই পছন্দ করে থাকেন এবং এরা সকলের সাথেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে পারে। কোনো এক সময় প্রচুর অর্থলাভ হয় এই চিহ্ন থাকা ব্যাক্তিদের।



৪. যাদের পায়ের তলায় তিল থাকে তাদের অনেক ধন সম্পত্তির যোগ থাকে, তাদের জীবনে কখনো টাকার অভাব হয় না। এরা খুবই পরোপকারী হয় এবং জীবনে অনেক সুখী হয়।

- Advertisment -

জনপ্রিয়

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...

চারিদিকে অক্সিজেনের হাহাকার, এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলি তারকারা…

গোটা বিশ্ব আজ করোনা মহামারীর কবলে। Covid এর দ্বিতীয় ঢেউ তে লাফিয়ে বাড়ছে সংক্রমণ সাথে মৃত্যু। করোনার দ্বিতীয় ঢেউতে এই প্রথম দৈনিক সংক্রমণ বেড়ে...