Home অজানা তথ্য এই চারটি চিহ্ন থাকলে আপনাকে প্রচুর সম্পত্তির মালিক হওয়া থেকে কেউ আটকাতে...

এই চারটি চিহ্ন থাকলে আপনাকে প্রচুর সম্পত্তির মালিক হওয়া থেকে কেউ আটকাতে পারবে না

আধুনিক যুগে দাঁড়িয়েও অনেক মানুষ বিশ্বাস করে ভাগ্যকে, ভাগ্যের জোরে যেকোনো সময় পালটে যেতে পারে জীবন একথা আজও অনেকেই মানেন। হিন্দু ধর্মের সমুদ্র শাস্ত্র অনুযায়ী মানবদেহের প্রত্যেকটি অঙ্গের নিজস্ব কিছু বৈশিষ্ট্য আছে, সাথেই আছে কিছু গুরুত্বও। অনেকেই ভাগ্য পরিবর্তনে বিশ্বাস রাখে তাই আজও মানুষ লটারির টিকিট কাটে।



সহজেই যদি ধনী হওয়া যায় সেই সুযোগকে কেউ হাতছাড়া করতে চায় না। মানব শরীরের বিভিন্ন অঙ্গের এমন এমন কিছু চিহ্ন থাকে যা ভাগ্য পরিবর্তনের ইঙ্গিতবাহী।

যাদের হাতের তালুর মধ্যে রথচক্র বা পতাকা চিহ্ন থাকে তাদের খুবই ভাগ্যবান বলে মনে করা হয়। এই চিহ্ন থাকা ব্যক্তিরা যেকোনো বিষয়ে সফল হয় তা কাজের ক্ষেত্রে হোক বা প্রেমের ক্ষেত্রে।



২. যেসব ব্যক্তিদের হাতের তালুর মাঝে তিল থাকে তারা প্রতিষ্ঠিত তো হয় সাথেই সমাজের সম্মানিত ব্যক্তি রূপেও স্বীকৃতি পায় এবং তারা অনেক অল্প বয়সেই অনেক সম্পত্তির মালিক হয়।



৩. যাদের পায়ে পদ্ম চিহ্ন থাকে কিংবা চক্র চিহ্ন থাকে তাদের বিদেশ গমনের সম্ভাবনা থাকে, এদের সব মানুষই পছন্দ করে থাকেন এবং এরা সকলের সাথেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে পারে। কোনো এক সময় প্রচুর অর্থলাভ হয় এই চিহ্ন থাকা ব্যাক্তিদের।



৪. যাদের পায়ের তলায় তিল থাকে তাদের অনেক ধন সম্পত্তির যোগ থাকে, তাদের জীবনে কখনো টাকার অভাব হয় না। এরা খুবই পরোপকারী হয় এবং জীবনে অনেক সুখী হয়।

- Advertisment -

জনপ্রিয়

শ্যুটিং শুরু হলো ৮/১২- র, সঙ্গীত পরিচালক হিসেবে যোগ দিলেন সৌম্য ঋত…

৮/১২'র শুভ মহরত হয়ে গেল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক অরুন রায়, প্রযোজক কান সিং সোধা, অভিনেতা কিঞ্জল নন্দ, রেমো, অর্ণ মুখোপাধ্যায়, অনুষ্কা চক্রবর্তী ছাড়াও...

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে এক অভিনব উদ্যোগ “অন্য ইলিশ ও চিংড়ি উৎসব”….

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে ২৫ শে জুলাই দুপুর ১২টায় আয়োজন করা হয়েছিল "অন্য ইলিশ ও চিংড়ি উৎসব". বরানগর, টেবিন রোড,...

এবার “চারেক্কে প্যাঁচ” নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত…

অবাক লাগছে না? হ্যাঁ সত্যি অবাক লাগার মতোই কথা. দম ফাটানো হাসির ছবি নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত. "এ.কে.Ray", "আনএথিক্যাল"- এর পর "চারেক্কে প্যাঁচ"...

প্রথমবার বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন রিতেশ দেশমুখ…

এই প্রথম বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের জনপ্রিয় নায়ক রীতেশ দেশমুখ। ছবির নাম ‘অন্তর্দৃষ্টি’। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে টলিউড...