Home ফিচার স্বপ্ন নয় সত্যি, ঘুমানোর জন্য পারিশ্রমিক পাবেন লক্ষ টাকা! জেনে নিন বিস্তারিত...

স্বপ্ন নয় সত্যি, ঘুমানোর জন্য পারিশ্রমিক পাবেন লক্ষ টাকা! জেনে নিন বিস্তারিত…

স্বপ্ন নয় সত্যি, ঘুমানোর জন্য পারিশ্রমিক পাবেন লক্ষ টাকা! জেনে নিন বিস্তারিত

আরামের কাজ, সুখের চাকরি আমাদের কাছে স্বপ্ন , কারণ টাকা রোজগার করতে গেলে তার জন্য করতে হয় পরিশ্রম, তবে এবার এমন এক কাজের সুযোগ এসেছে যেখানে আপনি লাখপতি হবে, আর কাজ হল শুধুমাত্র ঘুমানো, হ্যাঁ ঠিকই শুনছেন। ঘুমিয়েই রোজগার করতে পারেন লক্ষ লক্ষ টাকা।
সম্প্রতি ওয়েকফিট’
(Wakefit) নামক একটি সংস্থা যারা ঘুমের নানা সমস্যা সংক্রান্ত বিষয়ের সমাধান করে থাকেন সেই সংস্থা একটি ইন্টার্নশিপ প্রোগ্রাম শুরু করেছে, যার নাম ওয়েকফিট স্লিপ ইন্টার্নশিপ’।

যেখানে শর্ত প্রতিদিন ৯ ঘণ্টা ঘুমাতে হবে তাহলে পারিশ্রমিক পাবেন ১ লক্ষ টাকা। ‘ইনসমনিয়া’র সমস্যায় ভুগছেন অনেকেই, সেই সমস্যা থেকে মানুষকে মুক্তি দিতেই এই উদ্যোগ। সংবাদ মাধ্যমকে এই সংস্থাটি জানিয়েছে ১০০ দিনের এই কাজের জন্য ওয়েবসাইটে বিজ্ঞাপনও দেওয়া হয়েছে, বিজ্ঞাপনটি এইরকম – আপনি কি পারবেন রাতে আপনার পছন্দের শো গুলো না দেখে ৯ ঘণ্টা ঘুমাতে? যদি পারেন তাহলে আপনি সেই যোগ্য প্রার্থী, যাদের খোঁজে আছে এই সংস্থা ।

‘ওয়েকফিট স্লিপ ইন্টার্নশিপ’ এ নিজের নাম অন্তর্ভুক্ত করার জন্য কি কি যোগ্যতা থাকতে হবে জেনে নিন।

ঘুমানোর পাশাপাশি প্রার্থীর মধ্যে আরও কিছুদিক দেখা হবে যেমন, আমরা অনেকেই ঘুমাতে যাওয়ার অনেক পরে ঘুমাই, তেমন প্রার্থী কিন্তু আবেদন করতে পারবে না, যারা শোওয়ার ১০-২০ মিনিটের মধ্যেই ঘুমিয়ে পড়েন, যে কোনো সময় ঘুমিয়ে পড়তে পারেন তারাই পাবে ইন্টার্নশিপ এর সুযোগ।

যারা অনেক রাতে ঘুমায় তারা এই সুযোগ পাবে না, এই ইন্টার্নশিপ এর অন্যতম শর্ত যারা বেশি রাত পর্যন্ত জেগে থাকে এবং শোওয়ার পর অগ্রাহ্য করে ফোনে আসা নোটিফিকেশনকেও তারাই এই পদের জন্য যোগ্য।

ইন্টার্নদের ঘুমানোর জন্য দেওয়া হবে ওয়েকফিটের ম্যাট্রেসে। তাদের ঘুমের যাবতীয় দিক লক্ষ্য রাখবে স্লিপ ট্র্যাকার।

কিভাবে দীর্ঘসময় আরাম করে ঘুমাতে পারবেন তার জন্য থাকবে কাউন্সেলিং সেশনও ।

আরামের ঘুমে লাখ টাকার মাইনে পেতে চাইলে আবেদন করুন আর ঘুমের মধ্যে ইচ্ছামত স্বপ্ন দেখুন, তারপর সেই স্বপ্ন পূরণ করুন মোটা টাকার মাইনে দিয়ে।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...