Home ফিচার স্বপ্ন নয় সত্যি, ঘুমানোর জন্য পারিশ্রমিক পাবেন লক্ষ টাকা! জেনে নিন বিস্তারিত...

স্বপ্ন নয় সত্যি, ঘুমানোর জন্য পারিশ্রমিক পাবেন লক্ষ টাকা! জেনে নিন বিস্তারিত…

স্বপ্ন নয় সত্যি, ঘুমানোর জন্য পারিশ্রমিক পাবেন লক্ষ টাকা! জেনে নিন বিস্তারিত

আরামের কাজ, সুখের চাকরি আমাদের কাছে স্বপ্ন , কারণ টাকা রোজগার করতে গেলে তার জন্য করতে হয় পরিশ্রম, তবে এবার এমন এক কাজের সুযোগ এসেছে যেখানে আপনি লাখপতি হবে, আর কাজ হল শুধুমাত্র ঘুমানো, হ্যাঁ ঠিকই শুনছেন। ঘুমিয়েই রোজগার করতে পারেন লক্ষ লক্ষ টাকা।
সম্প্রতি ওয়েকফিট’
(Wakefit) নামক একটি সংস্থা যারা ঘুমের নানা সমস্যা সংক্রান্ত বিষয়ের সমাধান করে থাকেন সেই সংস্থা একটি ইন্টার্নশিপ প্রোগ্রাম শুরু করেছে, যার নাম ওয়েকফিট স্লিপ ইন্টার্নশিপ’।

যেখানে শর্ত প্রতিদিন ৯ ঘণ্টা ঘুমাতে হবে তাহলে পারিশ্রমিক পাবেন ১ লক্ষ টাকা। ‘ইনসমনিয়া’র সমস্যায় ভুগছেন অনেকেই, সেই সমস্যা থেকে মানুষকে মুক্তি দিতেই এই উদ্যোগ। সংবাদ মাধ্যমকে এই সংস্থাটি জানিয়েছে ১০০ দিনের এই কাজের জন্য ওয়েবসাইটে বিজ্ঞাপনও দেওয়া হয়েছে, বিজ্ঞাপনটি এইরকম – আপনি কি পারবেন রাতে আপনার পছন্দের শো গুলো না দেখে ৯ ঘণ্টা ঘুমাতে? যদি পারেন তাহলে আপনি সেই যোগ্য প্রার্থী, যাদের খোঁজে আছে এই সংস্থা ।

‘ওয়েকফিট স্লিপ ইন্টার্নশিপ’ এ নিজের নাম অন্তর্ভুক্ত করার জন্য কি কি যোগ্যতা থাকতে হবে জেনে নিন।

ঘুমানোর পাশাপাশি প্রার্থীর মধ্যে আরও কিছুদিক দেখা হবে যেমন, আমরা অনেকেই ঘুমাতে যাওয়ার অনেক পরে ঘুমাই, তেমন প্রার্থী কিন্তু আবেদন করতে পারবে না, যারা শোওয়ার ১০-২০ মিনিটের মধ্যেই ঘুমিয়ে পড়েন, যে কোনো সময় ঘুমিয়ে পড়তে পারেন তারাই পাবে ইন্টার্নশিপ এর সুযোগ।

যারা অনেক রাতে ঘুমায় তারা এই সুযোগ পাবে না, এই ইন্টার্নশিপ এর অন্যতম শর্ত যারা বেশি রাত পর্যন্ত জেগে থাকে এবং শোওয়ার পর অগ্রাহ্য করে ফোনে আসা নোটিফিকেশনকেও তারাই এই পদের জন্য যোগ্য।

ইন্টার্নদের ঘুমানোর জন্য দেওয়া হবে ওয়েকফিটের ম্যাট্রেসে। তাদের ঘুমের যাবতীয় দিক লক্ষ্য রাখবে স্লিপ ট্র্যাকার।

কিভাবে দীর্ঘসময় আরাম করে ঘুমাতে পারবেন তার জন্য থাকবে কাউন্সেলিং সেশনও ।

আরামের ঘুমে লাখ টাকার মাইনে পেতে চাইলে আবেদন করুন আর ঘুমের মধ্যে ইচ্ছামত স্বপ্ন দেখুন, তারপর সেই স্বপ্ন পূরণ করুন মোটা টাকার মাইনে দিয়ে।

- Advertisment -

জনপ্রিয়

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...

চারিদিকে অক্সিজেনের হাহাকার, এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলি তারকারা…

গোটা বিশ্ব আজ করোনা মহামারীর কবলে। Covid এর দ্বিতীয় ঢেউ তে লাফিয়ে বাড়ছে সংক্রমণ সাথে মৃত্যু। করোনার দ্বিতীয় ঢেউতে এই প্রথম দৈনিক সংক্রমণ বেড়ে...