Home রাজ্য সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো" বললেন দিলীপ ঘোষ

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল।

মঙ্গলকোটে দলীয় সভা সেরে অনুব্রত মন্ডল মুখোমুখি হন সাংবাদিকদের তিনি বলেন “আত্ম সমর্পন করছেন দিলীপ ঘোষ, বুঝে গেছে আর কোনো উপায় নেই, তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বরনে আসতে চাইছেন। দেখছে এবার তো দলটা উঠেই যাবে, তার আগে স্যারেন্ডার করে দি”।

কিন্তু সূত্রের খবর অনুযায়ী, অনুব্রত মণ্ডলের দাবি অস্বীকার করেছেন দিলীপ ঘোষ। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান ” আমি স্বাস্থ্য সাথীর কার্ড নিই নি”। কিন্তু বাস্তব বলছে দিলীপ স্বাস্থ্য সাথীর কার্ড না নিলেও, তার পরিবারের অন্য সদস্যরা স্বাস্থ্য সাথীর কার্ড নিয়েছেন ঝাড় গ্রামের গোপিবল্লভপুর কুলিয়ানা গ্রামের স্বাস্থ্য সাথী ক্যাম্পের হাজির হয়ে কার্ড সংগ্রহ করেন। এই খবর নিয়ে সমালোচনা বাড়ছে বিজেপি মহলে। কিন্তু এই সমালোচনার মাঝে দিলীপ ঘোষ জানান ” তিনি স্বাস্থ্যসাথীর বিরোধী নন, সুযোগ পেলে তিনিও কার্ড করাবেন”।

গোপীবল্লভপুরের কুলিয়ানা গ্রামে দিলীপ ঘোষের বাড়ি। সেখানেই মা, ভাই সহ পরিবারের সদস্যরা থাকেন। শুধু তাই নয় হীরক ঘোষ(দিলীপ ঘোষের ভাই) সেখানকার বিজেপি মন্ডল সভাপতি। হীরক ঘোষকে শোনা যায় একাধিকবার স্বাস্থ্য সাথী প্রকল্পের ব্যাপারে সমালোচনা করতে। সেই হীরক ঘোষ কেই দেখা যায় স্বাস্থ্য সাথীর ক্যাম্পে গিয়ে কার্ড করাতে। কিন্তু ঘটনা সামনে আসতেই হীরক ঘোষ জানান ” তিনি জানতেন না যে, তার পরিবারের সদস্যরা যাবেন স্বাস্থ্য সাথীর কার্ড করাতে, তিনি সেখানে ছিলেন না, তিনি ছিলেন গ্রামে”।

কিন্তু তাতেও সমালোচনা না কমায় এগিয়ে আসতে হয়েছে দিলীপ ঘোষকে। দিলীপ ঘোষ বলেন ” আমি স্বাস্থ্য সাথী প্রকল্পের বিরোধিতা করছি না, আমি লুঠের প্রতারণার বিরোধী। তাই স্বাস্থ্য সাথী কার্ড করার সুযোগ পেলে আমিও করবো”।

- Advertisment -

জনপ্রিয়

Asheq Manzur এর প্রযোজনায় এবং Arup Sengupta-র পরিচালনায় শ্যুট হয়ে গেলো দুটি মিউজিক ভিডিও

3p প্রোডাকশনের পক্ষ থেকে শ্যুট হয়ে গেলো অরূপ সেনগুপ্তের পরিচালনায় দুটি মিউজিক ভিডিও "ভালোবাসি" ও "অনুভবে". পরিচালক অরূপ সেনগুপ্ত একজন দক্ষ পরিচালকের পাশাপাশি খুব...

মাধ্যমিক পাশেই অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করে আজই আবেদন করুন…

পশ্চিম বঙ্গের মহিলা প্রার্থীদের জন্য এ এক বিরাট গুরুত্বপূর্ণ খবর। রাজ্যে একাধিক অঙ্গনওয়ারি কর্মী ও সহায়িকা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করলো পশ্চিমবঙ্গ সরকার।

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত ছবি ‘অ্যানিমিজম’-এর…

কিছুদিন আগেই ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত পূর্ণ দৈর্ঘ্যের ছবি 'অ্যানিমিজম'-এর। এর আগে পরিচালক প্রতীশ ঘোষের আন্তর্জাতিক ছোট ছবি উৎসব ২০১৯ এ নিজের...

ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে এবার মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়….

এবার ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। ইতি মধ্যেই "এম পি এল অরিজিনালস" ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তার ভার্চুয়াল ভ্রমণ অনুষ্ঠান...