Home বিনোদন শুরু হয়ে গেলো দেব রুক্মিনীর ভালোবাসার নতুন সফর! "কিশমিশ"-এর শুভ মহরত...

শুরু হয়ে গেলো দেব রুক্মিনীর ভালোবাসার নতুন সফর! “কিশমিশ”-এর শুভ মহরত…

বড়ো পর্দায় চ্যাম্প, কিডন্যাপ, ককপিট, কবীর, পাসওয়ার্ড এর মতো ছবিতে একসঙ্গে দেখা মিলেছে দেব রুক্মিণী জুটির. এবার ষষ্ঠ বার সিলভার স্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন রিয়েল লাইফ কপল দেব রুক্মিণী. দেব এর প্রযোজনায় আসন্ন ছবি “কিশমিশ“.

সম্প্রতি মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন দেব রুক্মিণী. আর ছুটি কাটিয়ে ফিরেই কাজে ব্যস্ত হয়ে পরলেন দুজনে. ঈদ-উল-আদহা-র পবিত্র দিনেই “কিশমিশ” ছবির শুভ মহরত হয়ে গেলো. ছবির পরিচালনা করছেন নবাগত “রাহুল মুখোপাধ্যায়“.




ছবিতে দেব রুক্মিণী ছাড়াও থাকছেন আরো এক ঝাঁক পরিচিত মুখ. যেমন- খরাজ মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু এবং বর্ষিয়ান অভিনেত্রী “লিলি চক্রবর্তী“.

দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের তৈরী হওয়া ৮ নম্বর ছবি. গত বছরে ছবির ঘোষণা হলেও করোনা পরিস্তিতির কারণে ফ্লোরে পৌঁছতে পারে নি ছবি. কিন্তু সমস্ত বাধা পেরিয়ে এবার শুভ মহরত হয়ে গেলো “কিশমিশ“এর .



এই প্রজোক্টে যুক্ত থাকছেন এক ঝাঁক নতুন মুখ. সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন “নীল চট্টোপাধ্যায়‘, সিনেমাটোগ্রাফার এর দায়িত্বে রয়েছেন “মাধুরা পালিত“.

- Advertisment -

জনপ্রিয়

Asheq Manzur এর প্রযোজনায় এবং Arup Sengupta-র পরিচালনায় শ্যুট হয়ে গেলো দুটি মিউজিক ভিডিও

3p প্রোডাকশনের পক্ষ থেকে শ্যুট হয়ে গেলো অরূপ সেনগুপ্তের পরিচালনায় দুটি মিউজিক ভিডিও "ভালোবাসি" ও "অনুভবে". পরিচালক অরূপ সেনগুপ্ত একজন দক্ষ পরিচালকের পাশাপাশি খুব...

মাধ্যমিক পাশেই অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করে আজই আবেদন করুন…

পশ্চিম বঙ্গের মহিলা প্রার্থীদের জন্য এ এক বিরাট গুরুত্বপূর্ণ খবর। রাজ্যে একাধিক অঙ্গনওয়ারি কর্মী ও সহায়িকা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করলো পশ্চিমবঙ্গ সরকার।

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত ছবি ‘অ্যানিমিজম’-এর…

কিছুদিন আগেই ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত পূর্ণ দৈর্ঘ্যের ছবি 'অ্যানিমিজম'-এর। এর আগে পরিচালক প্রতীশ ঘোষের আন্তর্জাতিক ছোট ছবি উৎসব ২০১৯ এ নিজের...

ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে এবার মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়….

এবার ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। ইতি মধ্যেই "এম পি এল অরিজিনালস" ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তার ভার্চুয়াল ভ্রমণ অনুষ্ঠান...