Home রান্নাঘর খাদ্য রসিকদের এখন নতুন ঠিকানা ক্যালিনারি আর্টজ...

খাদ্য রসিকদের এখন নতুন ঠিকানা ক্যালিনারি আর্টজ…

বাঙালি মানেই খাদ্য রসিক. আর আপনি যদি খেতে ভালোবাসেন তাহলে আর দেরি না করে চলে আসুন ক্যালিনারি আর্টজ-এ. এখন থেকে খাদ্য প্রেমীদের নতুন ঠিকানা ক্যালিনারি আর্টজ.

আজ থেকে ঠিক একমাস আগে ক্যালিনারি আর্টজ তার যাত্রা শুরু করেছিল. দেখতে দেখতে একটা মাস তারা অতিক্রম করে ফেললেন. আর সেই একমাসের জার্নি সেলেব্রেটি করলেন দক্ষিণ কলকাতার একটি নামী জায়গায়.

এই সেলিব্রেশনে অংশ গ্রহণ করেছিলেন স্বনামধন্য ব্যক্তিরা যেমন- কৌশিক গাঙ্গুলি, অভিনেত্রী উষসী রায়, প্রেরণা ভট্টাচার্য, ফুডকা ইন্দ্রজিৎ লাহিড়ী, মডেল মৌলী সহ আরও অনেকে.

ক্যালিনারি আর্টজ এর জার্নি প্রসঙ্গে কৌশিক গাঙ্গুলির জানান “জার্নিতে আপস অ্যান্ড ডাউন থাকবে। একটা নেগেটিভ ওয়েভ চলছে। সবাই চিন্তায় রয়েছে। কোথাও কোথাও যুদ্ধ চলছে। এগুলোর এগেন্সট-এ মানুষদের একটা পজিটিভ ভাইবস দেওয়ার চেষ্টা করছি।’ তিনি আরও জানান,’এই অনুষ্ঠান করা মানে এই নয় যে আমরা এক মাসে বিশাল রোজকার করেছি। তার জন্য খরচা করছি। আমাদের ইচ্ছা, ভালোবাসা সবার সাথে ভাগ করে নেওয়ার জন্য এটা করছি।”

অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্য জানালেন,”ভীষণ ভালো লাগছে। আমি ক্যালিনারি আর্টজ-এর সঙ্গে যুক্ত যে কজন আছে কৌশিক দা এবং বাকি যারা অ্যাসোসিয়েটেড আমি সবাইকে প্রচন্ডভাবে কংগ্র্যাচুলেট করতে চাই। একমাসের মধ্যে এরকম গ্র্যান্ড স্যাকসেস পার্টি হচ্ছে। আশা করবো এরকম স্যাকসেস পার্টি যেন হতেই থাকে এবং আমি সেটার পার্ট হতেই থাকি।”

সকলের প্রিয় ফুডকা জানালেন,”আমরা অর্গানাইজড ক্লাউড কিচেন খুব একটা দেখি না। এরকম একটা ক্লাউড কিচেন সত্যিই খুব ভালো লাগছে। সকলের জন্য রইল অনেক শুভেচ্ছা।”

- Advertisment -

জনপ্রিয়

সায়ন্তন ঘোষাল পরিচালিত ওয়েব সিরিজ “গোরা-য়” এক গুরুত্বপূর্ণ ভূমিকায় ‘পায়েল দে’….

আবারও ওয়েব সিরিজ-এ অভিনেত্রী পায়েল দে। হইচই এর ওয়েব সিরিজ ইন্দু দিয়েই গত বছরেই ওয়েব সিরিজের দুনিয়াতে পথ চলা শুরু হয়েছিল অভিনেত্রী পায়েল দে-র।...

বেস্ট শর্ট-ফিল্মের পুরস্কার জিতে নিলো অরূপ সেনগুপ্ত পরিচালিত শর্ট-ফিল্ম ‘চার এক্কে প্যাঁচ’

বছর শেষ হতে হাতে গোনা আর কয়েকটা দিন বাকি। চারিদিকে চলছে খুশির আমেজ. গত ২ বছরের পরিস্তিতি কাটিয়ে সাধারণ মানুষ আবার সিনেমা হলমুখী হচ্ছে।...

নতুন প্রজন্মের পরিচালকদের অনুপ্রাণিত করার জন্য আয়োজন করা হলো ভার্চুয়াল চলচ্চিত্র উৎসব

বিশ্বে বিভিন্ন জায়গায় ছড়িয়ে থাকা নতুন প্রজন্মের চলচ্চিত্র পরিচালকদের অনুপ্রাণিত করার জন্য আয়োজন করা হলো ভার্চুয়াল চলচ্চিত্র উৎসব মাই সিনেমা গ্লোবাল চলচ্চিত্র উৎসব। দ্বিতীয়...

মায়া এন্টারটেইনমেন্ট এর ব্যানারে মুক্তি পেতে চলেছে নতুন মিউজিক ভিডিও ‘ভুল না পায়ে’…

রাত পোহালেই বড়দিন। আর এই বড়দিনেই চন্দ্রানী দাসের প্রযোজনায় এবং মায়া এন্টারটেইনমেন্ট এর ব্যানারে মুক্তি পেতে চলেছে নতুন মিউজিক ভিডিও 'ভুল না পায়ে'। এই...