Home রান্নাঘর খাদ্য রসিকদের এখন নতুন ঠিকানা ক্যালিনারি আর্টজ...

খাদ্য রসিকদের এখন নতুন ঠিকানা ক্যালিনারি আর্টজ…

বাঙালি মানেই খাদ্য রসিক. আর আপনি যদি খেতে ভালোবাসেন তাহলে আর দেরি না করে চলে আসুন ক্যালিনারি আর্টজ-এ. এখন থেকে খাদ্য প্রেমীদের নতুন ঠিকানা ক্যালিনারি আর্টজ.

আজ থেকে ঠিক একমাস আগে ক্যালিনারি আর্টজ তার যাত্রা শুরু করেছিল. দেখতে দেখতে একটা মাস তারা অতিক্রম করে ফেললেন. আর সেই একমাসের জার্নি সেলেব্রেটি করলেন দক্ষিণ কলকাতার একটি নামী জায়গায়.

এই সেলিব্রেশনে অংশ গ্রহণ করেছিলেন স্বনামধন্য ব্যক্তিরা যেমন- কৌশিক গাঙ্গুলি, অভিনেত্রী উষসী রায়, প্রেরণা ভট্টাচার্য, ফুডকা ইন্দ্রজিৎ লাহিড়ী, মডেল মৌলী সহ আরও অনেকে.

ক্যালিনারি আর্টজ এর জার্নি প্রসঙ্গে কৌশিক গাঙ্গুলির জানান “জার্নিতে আপস অ্যান্ড ডাউন থাকবে। একটা নেগেটিভ ওয়েভ চলছে। সবাই চিন্তায় রয়েছে। কোথাও কোথাও যুদ্ধ চলছে। এগুলোর এগেন্সট-এ মানুষদের একটা পজিটিভ ভাইবস দেওয়ার চেষ্টা করছি।’ তিনি আরও জানান,’এই অনুষ্ঠান করা মানে এই নয় যে আমরা এক মাসে বিশাল রোজকার করেছি। তার জন্য খরচা করছি। আমাদের ইচ্ছা, ভালোবাসা সবার সাথে ভাগ করে নেওয়ার জন্য এটা করছি।”

অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্য জানালেন,”ভীষণ ভালো লাগছে। আমি ক্যালিনারি আর্টজ-এর সঙ্গে যুক্ত যে কজন আছে কৌশিক দা এবং বাকি যারা অ্যাসোসিয়েটেড আমি সবাইকে প্রচন্ডভাবে কংগ্র্যাচুলেট করতে চাই। একমাসের মধ্যে এরকম গ্র্যান্ড স্যাকসেস পার্টি হচ্ছে। আশা করবো এরকম স্যাকসেস পার্টি যেন হতেই থাকে এবং আমি সেটার পার্ট হতেই থাকি।”

সকলের প্রিয় ফুডকা জানালেন,”আমরা অর্গানাইজড ক্লাউড কিচেন খুব একটা দেখি না। এরকম একটা ক্লাউড কিচেন সত্যিই খুব ভালো লাগছে। সকলের জন্য রইল অনেক শুভেচ্ছা।”

- Advertisment -

জনপ্রিয়

সহজে ডাটা ট্রান্সফার করুন ৫ জিবি পর্যন্ত

ডাটা ট্রান্সফার আজকের দিনে একটা বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছ। ফাইল ট্রান্সফার এর ওয়েবসাইট অনলাইন এ অনেক আছে, কিন্তু আপনি ব্যবহার করবেন কোনটি , কোনটি...

কাজের ধারাবাহিকতা বজায় রেখে চলেছে সরস্বতী নাট্যশালা

২০২২ এর শুরুতেই নেতাজীনগর সরস্বতী নাট্যশালা জোর কদমে তাদের কাজ শুরু করে দিয়েছে । গত এপ্রিল, মে, জুন পরপর তাদের চলতি নাটক মঞ্চস্থ করার...

দেশে নিষিদ্ধ হচ্ছে ফুচকা | ফুচকা প্রেমীদের মাথায় হাত

নেপালে আপাতত নিষিদ্ধ হচ্ছে ফুচকা। আজ সকালে এই ঘোষনা করা হয়েছে নেপাল সরকারের তরফ থেকে। সরকারের তরফ থেকে এও জানিয়ে দেওয়া হয়েছে না বলা...

‘আর কাউকে অভিশাপ দেবেন না প্লিজ’, KK-র মৃত্যুতে সোশ্যাল মিডিয়ার রোষানলে গায়ক রূপঙ্কর বাগচি

৩০ ও ৩১ তারিখ দুটি শো এর জন্য কলকাতায় এসেছিলেন KK। কিন্তু KK এর আসার অনেক আগে থেকেই KK -র লাইভ পারফরমেন্স জন্য উদ্দীপনা...