Home বিনোদন এবার করোনার থাবা টলিপাড়ায়I বন্ধ করে দেওয়া হলো শ্যুটিং... আক্রান্ত কারা?

এবার করোনার থাবা টলিপাড়ায়I বন্ধ করে দেওয়া হলো শ্যুটিং… আক্রান্ত কারা?

এবারে করোনার কোপ খোদ টলিপাড়ায়

সবে লকডাউনের মেজাজ ছেড়ে কাজে নেমেছেন শিল্পীরা। শুরু হয়ে গেছে সিরিয়ালের শ‍্যুটিংও। সামাজিক দুরত্ব ও অন‍্যান‍্য বিধিনিষেধ মেনেই চলছে সবকিছু। কিন্তু তার মধ‍্যেও করোনা আক্রান্ত হলেন একাধিক শিল্পী।

সুত্রে খবর, টলিউডে এই মুহুর্তে করোনা আক্রান্ত হয়েছেন ১১ জন। এদের মধ‍্যে রয়েছে ‘ কৃষ্ণকলি’ ধারাবাহিকের ভিভান ঘোষ অর্থাৎ অশোক, ‘ কনে বউ’ এর মাহি অর্থাৎ নেহা আমনদীপ এবং সিংসলগ্নার মেক আপ আর্টিস্ট দীপঙ্কর রয়।

এই তিনজনের করোনার কোন লক্ষন ছিল না। করোনা পজিটিভ ধরা পড়ার আগেও শ‍্যুটিং করেছেন তারা। কৃষ্ণকলি ধারাবাহিকের ভিভান গত ২১ শে জুলাই অবধি কাজ করেছেন। তারপর হঠাৎ জ্বর আসায় করোনা টেস্ট করা হয় তাতে রিপোর্ট পজিটিভ আসে। এখন তিনি হোম আইসোলেশনে আছেন।

বিনা উপসর্গে শ‍্যুটিং ফ্লোরে কাজ করছিলেন মেকাপ আর্টিস্ট দীপঙ্কর রায়। গত ১৬ ই জুলাই জ্বর হওয়ায় ওষুধ খেয়ে ফের কাছে ফেরেন তিনি। কিন্তু কোন গন্ধ ও স্বাদ অনুভব করতে না পারায় তিনি চিকিৎসকের পরামর্শে করোনা টেস্ট করান। তাতে রিপোর্ট পজিটিভ আসে, এই মুহুর্তে হোম আইসোলেশনে আছেন তিনি।এর আগে তিনি অনেক শিল্পীর মেকাপ করেছেন যাদের মধ‍্য আছেন তনুকা বন্দ‍্যোপাধ‍্যায়, কন‍্যাকুমারী চন্দ ও সুদীপ্তা মুখোপাধ‍্যায়।

ঝুকির মুখে ধারাবাহিকের কাজ ছেড়ে দিয়েছেন সিংহলগ্নার কুন্তলা অর্থাৎ কন‍্যাকুমারী চন্দ। মেকআপ আটিস্ট দীপঙ্কর রায়ের করোনা পজিটিভ হওয়ার পর তিনি এই সিদ্ধান্ত নেন। আপাতত এই মুহূর্তে তিনি কাজ করতে নারাজ।

অন‍্যদিকে জানা গিয়েছে, গত রবিবার অবধি কনেবউতে শ‍্যুটিং করেছেন মাহি। বুধবার তার করোনা রিপোর্ট পজিটিভ হওয়ায় এদিন শ‍্যুটিংয়ের ডেট বাতিল করেছেন। নেহার সঙ্গে কাজ করেছিলেন তাই তিনি করোনা টেস্ট করাতে চান।

- Advertisment -

জনপ্রিয়

রাতের রজনীগন্ধা || এ বি ও অরিজিনালস || কলমে- জয়িতা চক্রবর্তী

মেয়েটাকে এত রাতে বাগানে এভাবে একলা দাঁড়িয়ে থাকতে দেখে বেশ অবাক হলো নীল। হাসপাতালে আজ নীলের প্রথম দিন। রাত এখন প্রায় একটা। ফার্ষ্ট ফ্লোরে...

দর্শকের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেলো হলো মেনি ২

আজ থেকে প্রায় সাত মাস আগে মুক্তি পেয়েছিলো হুলো মেনি এর প্রথম পর্ব। সেটা দেখার পর থেকেই দর্শক উৎসুক হয়ে বসেছিলো অপেক্ষায়. যে কবে...

চোরাই বাইক সহ গ্রেপ্তার দুই অভিযুক্ত

শিলিগুড়ি সহ আশেপাশের এলাকা গুলিতে বড় গাড়ি পাচারের সঙ্গে সঙ্গে সক্রিয় হয়ে উঠেছে বাইক পাচার চক্র । অভিযানে নেমে তিনটি চুরির বাইক সহ দুই...

জেলা প্রশাসনের উদ্যোগে চা বাগানে সখী মেলা

মঙ্গলবার জলপাইগুড়ি জেলা প্রশাসনের উদ্যোগে অঙ্গণওয়াড়ি কর্মীদের অংশ গ্রহণের মধ্যে দিয়ে ডেঙ্গুয়াঝাড় চা বাগানে অনুষ্ঠিত হল একদিনের সখী মেলা । এদিনের এই মেলার উধবোধন...