Home বিনোদন এবার করোনার থাবা টলিপাড়ায়I বন্ধ করে দেওয়া হলো শ্যুটিং... আক্রান্ত কারা?

এবার করোনার থাবা টলিপাড়ায়I বন্ধ করে দেওয়া হলো শ্যুটিং… আক্রান্ত কারা?

এবারে করোনার কোপ খোদ টলিপাড়ায়

সবে লকডাউনের মেজাজ ছেড়ে কাজে নেমেছেন শিল্পীরা। শুরু হয়ে গেছে সিরিয়ালের শ‍্যুটিংও। সামাজিক দুরত্ব ও অন‍্যান‍্য বিধিনিষেধ মেনেই চলছে সবকিছু। কিন্তু তার মধ‍্যেও করোনা আক্রান্ত হলেন একাধিক শিল্পী।

সুত্রে খবর, টলিউডে এই মুহুর্তে করোনা আক্রান্ত হয়েছেন ১১ জন। এদের মধ‍্যে রয়েছে ‘ কৃষ্ণকলি’ ধারাবাহিকের ভিভান ঘোষ অর্থাৎ অশোক, ‘ কনে বউ’ এর মাহি অর্থাৎ নেহা আমনদীপ এবং সিংসলগ্নার মেক আপ আর্টিস্ট দীপঙ্কর রয়।

এই তিনজনের করোনার কোন লক্ষন ছিল না। করোনা পজিটিভ ধরা পড়ার আগেও শ‍্যুটিং করেছেন তারা। কৃষ্ণকলি ধারাবাহিকের ভিভান গত ২১ শে জুলাই অবধি কাজ করেছেন। তারপর হঠাৎ জ্বর আসায় করোনা টেস্ট করা হয় তাতে রিপোর্ট পজিটিভ আসে। এখন তিনি হোম আইসোলেশনে আছেন।

বিনা উপসর্গে শ‍্যুটিং ফ্লোরে কাজ করছিলেন মেকাপ আর্টিস্ট দীপঙ্কর রায়। গত ১৬ ই জুলাই জ্বর হওয়ায় ওষুধ খেয়ে ফের কাছে ফেরেন তিনি। কিন্তু কোন গন্ধ ও স্বাদ অনুভব করতে না পারায় তিনি চিকিৎসকের পরামর্শে করোনা টেস্ট করান। তাতে রিপোর্ট পজিটিভ আসে, এই মুহুর্তে হোম আইসোলেশনে আছেন তিনি।এর আগে তিনি অনেক শিল্পীর মেকাপ করেছেন যাদের মধ‍্য আছেন তনুকা বন্দ‍্যোপাধ‍্যায়, কন‍্যাকুমারী চন্দ ও সুদীপ্তা মুখোপাধ‍্যায়।

ঝুকির মুখে ধারাবাহিকের কাজ ছেড়ে দিয়েছেন সিংহলগ্নার কুন্তলা অর্থাৎ কন‍্যাকুমারী চন্দ। মেকআপ আটিস্ট দীপঙ্কর রায়ের করোনা পজিটিভ হওয়ার পর তিনি এই সিদ্ধান্ত নেন। আপাতত এই মুহূর্তে তিনি কাজ করতে নারাজ।

অন‍্যদিকে জানা গিয়েছে, গত রবিবার অবধি কনেবউতে শ‍্যুটিং করেছেন মাহি। বুধবার তার করোনা রিপোর্ট পজিটিভ হওয়ায় এদিন শ‍্যুটিংয়ের ডেট বাতিল করেছেন। নেহার সঙ্গে কাজ করেছিলেন তাই তিনি করোনা টেস্ট করাতে চান।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...