Home বিনোদন এবার করোনার থাবা টলিপাড়ায়I বন্ধ করে দেওয়া হলো শ্যুটিং... আক্রান্ত কারা?

এবার করোনার থাবা টলিপাড়ায়I বন্ধ করে দেওয়া হলো শ্যুটিং… আক্রান্ত কারা?

এবারে করোনার কোপ খোদ টলিপাড়ায়

সবে লকডাউনের মেজাজ ছেড়ে কাজে নেমেছেন শিল্পীরা। শুরু হয়ে গেছে সিরিয়ালের শ‍্যুটিংও। সামাজিক দুরত্ব ও অন‍্যান‍্য বিধিনিষেধ মেনেই চলছে সবকিছু। কিন্তু তার মধ‍্যেও করোনা আক্রান্ত হলেন একাধিক শিল্পী।

সুত্রে খবর, টলিউডে এই মুহুর্তে করোনা আক্রান্ত হয়েছেন ১১ জন। এদের মধ‍্যে রয়েছে ‘ কৃষ্ণকলি’ ধারাবাহিকের ভিভান ঘোষ অর্থাৎ অশোক, ‘ কনে বউ’ এর মাহি অর্থাৎ নেহা আমনদীপ এবং সিংসলগ্নার মেক আপ আর্টিস্ট দীপঙ্কর রয়।

এই তিনজনের করোনার কোন লক্ষন ছিল না। করোনা পজিটিভ ধরা পড়ার আগেও শ‍্যুটিং করেছেন তারা। কৃষ্ণকলি ধারাবাহিকের ভিভান গত ২১ শে জুলাই অবধি কাজ করেছেন। তারপর হঠাৎ জ্বর আসায় করোনা টেস্ট করা হয় তাতে রিপোর্ট পজিটিভ আসে। এখন তিনি হোম আইসোলেশনে আছেন।

বিনা উপসর্গে শ‍্যুটিং ফ্লোরে কাজ করছিলেন মেকাপ আর্টিস্ট দীপঙ্কর রায়। গত ১৬ ই জুলাই জ্বর হওয়ায় ওষুধ খেয়ে ফের কাছে ফেরেন তিনি। কিন্তু কোন গন্ধ ও স্বাদ অনুভব করতে না পারায় তিনি চিকিৎসকের পরামর্শে করোনা টেস্ট করান। তাতে রিপোর্ট পজিটিভ আসে, এই মুহুর্তে হোম আইসোলেশনে আছেন তিনি।এর আগে তিনি অনেক শিল্পীর মেকাপ করেছেন যাদের মধ‍্য আছেন তনুকা বন্দ‍্যোপাধ‍্যায়, কন‍্যাকুমারী চন্দ ও সুদীপ্তা মুখোপাধ‍্যায়।

ঝুকির মুখে ধারাবাহিকের কাজ ছেড়ে দিয়েছেন সিংহলগ্নার কুন্তলা অর্থাৎ কন‍্যাকুমারী চন্দ। মেকআপ আটিস্ট দীপঙ্কর রায়ের করোনা পজিটিভ হওয়ার পর তিনি এই সিদ্ধান্ত নেন। আপাতত এই মুহূর্তে তিনি কাজ করতে নারাজ।

অন‍্যদিকে জানা গিয়েছে, গত রবিবার অবধি কনেবউতে শ‍্যুটিং করেছেন মাহি। বুধবার তার করোনা রিপোর্ট পজিটিভ হওয়ায় এদিন শ‍্যুটিংয়ের ডেট বাতিল করেছেন। নেহার সঙ্গে কাজ করেছিলেন তাই তিনি করোনা টেস্ট করাতে চান।

- Advertisment -

জনপ্রিয়

অভিজ্ঞান মুখোপাধ্যায় পরিচালিত পাঁচটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র চিত্রায়িত হচ্ছে কলকাতায়…

"ফ্যান্টাসম" নামের স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রটি নীলাদ্রি শঙ্কর রায় প্রযোজনা করেছিলেন। পরবর্তীতে, পরিচালক অভিজ্ঞান মুখোপাধ্যায় বাকি চারটি ভিন্ন ভিন্ন গল্পকে একে অপরের সাথে যুক্ত করে একটি ভিন্ন...

শ্যুটিং শুরু হলো ৮/১২- র, সঙ্গীত পরিচালক হিসেবে যোগ দিলেন সৌম্য ঋত…

৮/১২'র শুভ মহরত হয়ে গেল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক অরুন রায়, প্রযোজক কান সিং সোধা, অভিনেতা কিঞ্জল নন্দ, রেমো, অর্ণ মুখোপাধ্যায়, অনুষ্কা চক্রবর্তী ছাড়াও...

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে এক অভিনব উদ্যোগ “অন্য ইলিশ ও চিংড়ি উৎসব”….

টিম সোহম ও হাসি খুশি ক্লাবের পক্ষ থেকে ২৫ শে জুলাই দুপুর ১২টায় আয়োজন করা হয়েছিল "অন্য ইলিশ ও চিংড়ি উৎসব". বরানগর, টেবিন রোড,...

এবার “চারেক্কে প্যাঁচ” নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত…

অবাক লাগছে না? হ্যাঁ সত্যি অবাক লাগার মতোই কথা. দম ফাটানো হাসির ছবি নিয়ে হাজির পরিচালক অরূপ সেনগুপ্ত. "এ.কে.Ray", "আনএথিক্যাল"- এর পর "চারেক্কে প্যাঁচ"...