Home বিনোদন এবার করোনার থাবা টলিপাড়ায়I বন্ধ করে দেওয়া হলো শ্যুটিং... আক্রান্ত কারা?

এবার করোনার থাবা টলিপাড়ায়I বন্ধ করে দেওয়া হলো শ্যুটিং… আক্রান্ত কারা?

এবারে করোনার কোপ খোদ টলিপাড়ায়

সবে লকডাউনের মেজাজ ছেড়ে কাজে নেমেছেন শিল্পীরা। শুরু হয়ে গেছে সিরিয়ালের শ‍্যুটিংও। সামাজিক দুরত্ব ও অন‍্যান‍্য বিধিনিষেধ মেনেই চলছে সবকিছু। কিন্তু তার মধ‍্যেও করোনা আক্রান্ত হলেন একাধিক শিল্পী।

সুত্রে খবর, টলিউডে এই মুহুর্তে করোনা আক্রান্ত হয়েছেন ১১ জন। এদের মধ‍্যে রয়েছে ‘ কৃষ্ণকলি’ ধারাবাহিকের ভিভান ঘোষ অর্থাৎ অশোক, ‘ কনে বউ’ এর মাহি অর্থাৎ নেহা আমনদীপ এবং সিংসলগ্নার মেক আপ আর্টিস্ট দীপঙ্কর রয়।

এই তিনজনের করোনার কোন লক্ষন ছিল না। করোনা পজিটিভ ধরা পড়ার আগেও শ‍্যুটিং করেছেন তারা। কৃষ্ণকলি ধারাবাহিকের ভিভান গত ২১ শে জুলাই অবধি কাজ করেছেন। তারপর হঠাৎ জ্বর আসায় করোনা টেস্ট করা হয় তাতে রিপোর্ট পজিটিভ আসে। এখন তিনি হোম আইসোলেশনে আছেন।

বিনা উপসর্গে শ‍্যুটিং ফ্লোরে কাজ করছিলেন মেকাপ আর্টিস্ট দীপঙ্কর রায়। গত ১৬ ই জুলাই জ্বর হওয়ায় ওষুধ খেয়ে ফের কাছে ফেরেন তিনি। কিন্তু কোন গন্ধ ও স্বাদ অনুভব করতে না পারায় তিনি চিকিৎসকের পরামর্শে করোনা টেস্ট করান। তাতে রিপোর্ট পজিটিভ আসে, এই মুহুর্তে হোম আইসোলেশনে আছেন তিনি।এর আগে তিনি অনেক শিল্পীর মেকাপ করেছেন যাদের মধ‍্য আছেন তনুকা বন্দ‍্যোপাধ‍্যায়, কন‍্যাকুমারী চন্দ ও সুদীপ্তা মুখোপাধ‍্যায়।

ঝুকির মুখে ধারাবাহিকের কাজ ছেড়ে দিয়েছেন সিংহলগ্নার কুন্তলা অর্থাৎ কন‍্যাকুমারী চন্দ। মেকআপ আটিস্ট দীপঙ্কর রায়ের করোনা পজিটিভ হওয়ার পর তিনি এই সিদ্ধান্ত নেন। আপাতত এই মুহূর্তে তিনি কাজ করতে নারাজ।

অন‍্যদিকে জানা গিয়েছে, গত রবিবার অবধি কনেবউতে শ‍্যুটিং করেছেন মাহি। বুধবার তার করোনা রিপোর্ট পজিটিভ হওয়ায় এদিন শ‍্যুটিংয়ের ডেট বাতিল করেছেন। নেহার সঙ্গে কাজ করেছিলেন তাই তিনি করোনা টেস্ট করাতে চান।

- Advertisment -

জনপ্রিয়

মুক্তি পেলো অভিজিৎ চৌধুরী ও প্রকাশ শিকদার পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি “শিউলি”…

এই পুজোয় মুক্তি পেলো জয় রায় এন্টারটেইনমেন্ট প্রযোজিত স্বল্পদৈর্ঘ্যের ছবি 'শিউলি'। ছবিটি পরিচালনা করেছেন অভিজিৎ চৌধুরী ও প্রকাশ শিকদার। পরিচালক তাদের এই স্বল্প দৈর্ঘ্যের...

কলকাতা শহরের গল্প নিয়ে আসছে পাভেল এর নতুন ছবি “কলকাতা চলন্তিকা”…

কলকাতা শহরের গল্প নিয়ে আসতে চলেছে পাভেল পরিচালিত নতুন ছবি "কলকাতা চলন্তিকা"। এর আগে পাভেল পরিচালিত 'বাবার নাম গান্ধীজী', 'রসগোল্লা', 'অসুর'-এর মতো ছবি সিনেমাপ্রেমীদের মন...

লাল চোখে কুটিল হাসি “রাবণ” অবতারে ছবি পোস্ট করে চমকে দিলেন অভিনেতা জিৎ…

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছে বিনোদন জগৎ। এই দুৃর্গাপুজোতে মুক্তি পেয়েছে জিৎ-এর দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক ‘বাজি’। এই ছবিতে জিতের বিপরীতে অভিনয়...

মুক্তি পেলো Asheq Manzur প্রযোজিত এবং Arup Sengupta পরিচালিত মিউজিক ভিডিও “অনুভবে” টিজার…

3p প্রোডাকশনের পক্ষ থেকে এবং Arup Sengupta-র পরিচালনায় ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে "অনুভবে" মিউজিক ভিডিওটি. সম্প্রতি মুক্তি পেলো "অনুভবে" মিউজিক ভিডিওটির টিজার. বাংলাদেশ...