Home বিনোদন বিতর্ক তুঙ্গে 'পান্ডব গোয়েন্দা' সিরিজের ধারাবাহিক নিয়ে

বিতর্ক তুঙ্গে ‘পান্ডব গোয়েন্দা’ সিরিজের ধারাবাহিক নিয়ে

*বিতর্ক তুঙ্গে ‘পান্ডব গোয়েন্দা’ সিরিজের ধারাবাহিক নিয়ে*

বেশ কয়েকদিন ধরেই একটি একটি বাংলা চ্যানেলে বাঙ্গালীদের মনের মনিকোঠায় ভালোবাসায় সমৃদ্ধ নস্টালজিক ‘পান্ডব গোয়েন্দা’ সিরিজের আসন্ন ধারাবাহিকের ট্রেলার মুক্তি পাওয়ার পরেই শুরু হয় গন্ডগোল, বিতর্ক ।

বাঙালির আবেগ অনুভূতি জড়িয়ে আছে ‘পান্ডব গোয়েন্দা’ সিরিজের সঙ্গে। ১৯৮১ সালে ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়ের কলমে আমাদের প্রথম পরিচয় হয় হাওড়ার বাসিন্দা পাঁচটি স্কুল-পড়ুয়া বাবলু, বিলু, ভোম্বল, বাচ্চু আর বিচ্চু এবং তাদের পোষ্য কানা কুকুর পঞ্চুর সাথে, এদের নিয়েই গড়ে উঠেছে পাণ্ডব গোয়েন্দার দল। রহস্যের সন্ধানে ধীরে ধীরে তাঁরা পাড়ি দেয় ভারতের বিভিন্ন রাজ্যে , তিরিশ টিরও বেশি বই প্রকাশিত হয়েছে তাদের নিয়ে।
এই ধারাবাহিক নিয়ে কিন্তু
পাণ্ডব গোয়েন্দার স্রষ্টার ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়ের আগ্রহ বিশেষ ছিল না বলেই জানা গেছে।

আসন্ন ধারাবাহিকে বাবলুর ভূমিকায় অভিনয় করছেন রব দে, বিলুর ভূমিকায় ঋষভ চক্রবর্তী, ভোম্বলের চরিত্রে ময়ূখ চ্যাটার্জি। বাচ্চুর ভূমিকায় অনুমিতা দত্ত এবং বিচ্চুর ভূমিকায় শ্রীতমা মিত্র। সকলেই অভিনয় জগতে নতুন মুখ।

তবে এই ধারাবাহিক নিয়ে বির্তকের শুরু ট্রেলারে বাবলু আর বাচ্চুর মধ্যে চোখে চোখে প্রেমজ আভাস দেখানোয় , এবং তার সঙ্গে নতুন বাংলা গান “প্রাণ দিতে চাই, মন দিতে চাই…”। ব্যাপারটি একেবারেই মানতে পারছেন না বেশিরভাগ দর্শক।

স্বয়ং লেখক জানিয়েছেন পাণ্ডব গোয়েন্দারা যখন অ্যাডাল্ট হয়েছে, তখন তাদের জীবনে রোমান্স এসেছে কিন্তু তারা নিজেরা ভাই বোনের মতো, সেখানে ধারাবাহিকের এমন ইঙ্গিত তিনি মেনে নিতে পারছেন না, তিনি হতাশ।
দর্শকের কষ্টের আরেকটি বড় কারন ট্রেলারে পাণ্ডব গোয়েন্দাদের ছোটবেলা বাদ দেওয়া হয়েছে ,
ধারাবাহিকের শুরু পাণ্ডব গোয়েন্দাদের যৌবনের কাহিনি দিয়ে৷ ছোটোবেলার সেই স্কুল-পড়ুয়া এই বাহিনীর অভিযানগুলি না দেখানোয় তা এক ধাক্কা দর্শকদের কাছে।

নতুন এই ধারাবাহিক দর্শকের কাছে কতটা প্রিয় হবে সেটা পরবর্তীতেই বোঝা যাবে।

- Advertisment -

জনপ্রিয়

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো “ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড”…

নিজ নিজ ক্ষেত্রে অবদান রাখা তারকাদের নিয়ে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো “ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড" অনুষ্ঠান। সম্প্রতি ময়ূরপঙ্খী ফাউন্ডেশন এর আয়োজনে লিজান প্রেসেন্ট “ময়ূরপঙ্খী স্টার...

এবার ‘একান্নবর্তী’ পরিবারের গল্প নিয়ে আসছে পরিচালক মৈনাক ভৌমিক….

SVF প্রযোজনায় এবং মৈনাক ভৌমিকের পরিচালনায় আসতে চলেছে 'একান্নবর্তী' ৫১ নয়, এক অন্ন নাম শুনেই বোঝা যাচ্ছে এটি একটি পারিবারিক গল্প। এর আগে মৈনাক ভৌমিকের...

‘যকের ধন’, ‘অলিনগরের গোলকধাঁধা’ ‘ব্যোমকেশ’-র পর সায়ন্তন ঘোষালের নতুন থ্রিলার সিরিজ “ইন্দু”

বর্তমানে বাংলা ছবির জগতে থ্রিলারের রমরমা বেশ কিছু বছর ধরেই চলছে। আর যিনি এই থ্রিলার ছবির ধারাকে বজায় রেখেছেন তিনি পরিচালক সায়ন্তন ঘোষাল। এর...

শীঘ্রই আসতে চলেছে কৌন ভাটিয়ার এটিই প্রথম ছবি ‘নাপাক’….

পরিচালক কৌন ভাটিয়ার প্রথম ছবি ‘নাপাক’ নিয়ে আসছে যুদ্ধ থেকে ফেরার গল্প। সম্প্রতি মুক্তি পেয়েছে 'নাপাক' এর অফিশিয়াল পোস্টার। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে...