Home বিনোদন বিতর্ক তুঙ্গে 'পান্ডব গোয়েন্দা' সিরিজের ধারাবাহিক নিয়ে

বিতর্ক তুঙ্গে ‘পান্ডব গোয়েন্দা’ সিরিজের ধারাবাহিক নিয়ে

*বিতর্ক তুঙ্গে ‘পান্ডব গোয়েন্দা’ সিরিজের ধারাবাহিক নিয়ে*

বেশ কয়েকদিন ধরেই একটি একটি বাংলা চ্যানেলে বাঙ্গালীদের মনের মনিকোঠায় ভালোবাসায় সমৃদ্ধ নস্টালজিক ‘পান্ডব গোয়েন্দা’ সিরিজের আসন্ন ধারাবাহিকের ট্রেলার মুক্তি পাওয়ার পরেই শুরু হয় গন্ডগোল, বিতর্ক ।

বাঙালির আবেগ অনুভূতি জড়িয়ে আছে ‘পান্ডব গোয়েন্দা’ সিরিজের সঙ্গে। ১৯৮১ সালে ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়ের কলমে আমাদের প্রথম পরিচয় হয় হাওড়ার বাসিন্দা পাঁচটি স্কুল-পড়ুয়া বাবলু, বিলু, ভোম্বল, বাচ্চু আর বিচ্চু এবং তাদের পোষ্য কানা কুকুর পঞ্চুর সাথে, এদের নিয়েই গড়ে উঠেছে পাণ্ডব গোয়েন্দার দল। রহস্যের সন্ধানে ধীরে ধীরে তাঁরা পাড়ি দেয় ভারতের বিভিন্ন রাজ্যে , তিরিশ টিরও বেশি বই প্রকাশিত হয়েছে তাদের নিয়ে।
এই ধারাবাহিক নিয়ে কিন্তু
পাণ্ডব গোয়েন্দার স্রষ্টার ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়ের আগ্রহ বিশেষ ছিল না বলেই জানা গেছে।

আসন্ন ধারাবাহিকে বাবলুর ভূমিকায় অভিনয় করছেন রব দে, বিলুর ভূমিকায় ঋষভ চক্রবর্তী, ভোম্বলের চরিত্রে ময়ূখ চ্যাটার্জি। বাচ্চুর ভূমিকায় অনুমিতা দত্ত এবং বিচ্চুর ভূমিকায় শ্রীতমা মিত্র। সকলেই অভিনয় জগতে নতুন মুখ।

তবে এই ধারাবাহিক নিয়ে বির্তকের শুরু ট্রেলারে বাবলু আর বাচ্চুর মধ্যে চোখে চোখে প্রেমজ আভাস দেখানোয় , এবং তার সঙ্গে নতুন বাংলা গান “প্রাণ দিতে চাই, মন দিতে চাই…”। ব্যাপারটি একেবারেই মানতে পারছেন না বেশিরভাগ দর্শক।

স্বয়ং লেখক জানিয়েছেন পাণ্ডব গোয়েন্দারা যখন অ্যাডাল্ট হয়েছে, তখন তাদের জীবনে রোমান্স এসেছে কিন্তু তারা নিজেরা ভাই বোনের মতো, সেখানে ধারাবাহিকের এমন ইঙ্গিত তিনি মেনে নিতে পারছেন না, তিনি হতাশ।
দর্শকের কষ্টের আরেকটি বড় কারন ট্রেলারে পাণ্ডব গোয়েন্দাদের ছোটবেলা বাদ দেওয়া হয়েছে ,
ধারাবাহিকের শুরু পাণ্ডব গোয়েন্দাদের যৌবনের কাহিনি দিয়ে৷ ছোটোবেলার সেই স্কুল-পড়ুয়া এই বাহিনীর অভিযানগুলি না দেখানোয় তা এক ধাক্কা দর্শকদের কাছে।

নতুন এই ধারাবাহিক দর্শকের কাছে কতটা প্রিয় হবে সেটা পরবর্তীতেই বোঝা যাবে।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...