Home জেলার খবর শ্রীরামপুর থানায় করোনর থাবা। আক্রান্ত ১৬ জন পুলিশ কর্মী....

শ্রীরামপুর থানায় করোনর থাবা। আক্রান্ত ১৬ জন পুলিশ কর্মী….

করোনার কবলে শ্রীরামপুর থানা, ১৬ জন পজিটিভ

এবার করোনার কবলে শ্রীরামপুর থানা। মঙ্গলবার বিকেলে থানার আই সি ও এস আই সহ বেশ কিছু কর্মীর রিপোর্ট পজিটিভ আসে। এর ফলে উদ্বেগ ছড়ায় স্থানীয় এলাকায়। পুলিশ সুত্রে খবর, এখনও পর্যন্ত পুলিশ ও কনস্টেবল মিলে মোট ১৬ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ‍্যে ছজন সুস্থ হলেও বাকি দশজন কোভিড হাসপাতালে ভর্তি রয়েছেন।
এদিকে মঙ্গলবারে র‍্যাপিড টেস্ট পরীক্ষায় আইসি সহ বেশ কিছু পুলিশকর্মীর রিপোর্ট পজিটিভ আসে। বিকেলে তাদের স্থানীয় কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হয়। যদিও আইসি এর কোন উপসর্গ নেই। তবে এসআই এর জ্বর ও সর্দির উপসর্গ আছে। থানার বড়বাবু ও মেজবাবু আক্রান্ত হলেও থানার কাজকর্ম স্বাভাবিকভাবেই চলবে, সুত্রে খবর। থানায় যারা থাকবেন তারাই কাজকর্ম চালাবেন। যারা দরকারে থানায় আসবেন তাদের কঠোর ভাবে কোভিড সতর্কতা মেনে চলতে বলা হচ্ছে।

বেশ কয়েকদিন আগেই শ্রীরামপুর থানার এক আইসি ও তার স্ত্রীর করোনা পজিটিভ ধরা পড়ে। উত্তরপাড়া থানার এক আইসি ও করোনা আক্রান্ত হয়ে স্থানীয় বেসরকারী কোভিড হাসপাতালে ভর্তি। কমিশনার হুমায়ূন আহমেদ জানিয়েছেন,” সংক্রমন হওয়ার ভয় থাকলেও পুলিশকর্মীরা প্রথম সারিতে দাড়িয়ে কাজ করবেন। শ্রীরামপুর থানার আইসি উপসর্গহীন।তিন দিন দেখা হবে। ততদিন থানার বাকি কর্মীরা আপাতত কাজ চালাবেন। ”
কমিশনারেটের পাশাপাশি হুগলি গ্রামীন এলাকায় ৩০ জন পুলিশকর্মী করোনাতে আক্রান্ত হয়েছেন। এদের মধ‍্যে তিনজন সুস্থ হলেও বাকি ২৭ জন চিকিৎসাধীন আছেন।
পুরসভা ও পঞ্চায়েত বেশ কিছু কর্মীও করোনা আক্রানটত হয়েছেন। অন‍্যদিকে লকডাউনে ত্রানশিবিরে গিয়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন শ্রীরামপুরের বিদায়ী কাউন্সিলের পিনাকী মন্ডল। শ্রীরামপুর পুরসভার কর বিভাগের দুই কর্মী করোনা আক্রান্ত হওয়ায় দীর্ঘ ১৫ থেকে ২২ তারিখ অবধি পুরসভার কাজকর্ম স্থগিত ছিল। উত্তরপাড়া বিধানসভার কানাইপুর গ্রাম পঞ্চায়েত বিভাগের কয়েকজন সদস‍্যের করোনারিপোর্ট পজিটিভ ধরা পড়ার সঙ্গে সঙ্গে স্থানীয়স্তরে লকডাউনের জন‍্য চিঠি দেয় পঞ্চায়েত ভবন।
কানাইপুর পঞ্চায়েতের বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী সপরিবারে করোনা আক্রান্ত হওয়াতে গ‍্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কাশ্বারা প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষিকা, চন্দননগরের বাসিন্দা সৌমি সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যান। মারা যান স্থানীয় তৃনমুল সংগঠনের উপপ্রধান জাকির মহম্মদও।

- Advertisment -

জনপ্রিয়

Flixbug এর পক্ষ থেকে মহৎ উদ্যোগ! জানালেন দেব চক্রবর্তী…

চারিদিকের পরিস্থিতি বেশ উদ্বেগ জনক। করোনা অতিমারীর ভয় গ্রাস করেছে মানুষকে। এই ভয়াবহ পরিস্থিতির শিকার সর্ব স্তরের মানুষ। এই ভয়াবহ পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে দেখা...

এ.কে.Ray তৈরীর পেছনেও রয়েছে কিছু কাহিনী! জানালেন অরূপ, সুপ্রতীম…

সম্প্রতি ABO Ptrika কে দেওয়া সাক্ষাৎকারে অরূপ জানান তার প্রথম শর্ট ফিল্ম এ.কে.Ray খুব শীঘ্রই ফিল্ম ফেস্টিভ্যাল এবং OTT প্লার্টফর্ম এ মুক্তি পেতে চলেছে।...

কাকদ্বীপে অসহায় মানুষদের হাতে ত্রান তুলে দিলেন “বং গাই”(কিরণ দত্ত)…

মানুষের মনোরঞ্জনের মাধ্যম সিরিয়াল, সিনেমার পাশাপাশি ইউটিউবও বিনোদনের অনেকখানি জায়গা দখল করে রেখেছে. এখন ইউটিউব চ্যানেল গুলোর রমরমা যথেষ্ট বেড়েছে.বাংলার তেমনই এক ইউটিউবার হলো...

সেফ হোম খোলার পর, যীশু সেনগুপ্তের উদ্যোগে ত্রান পৌছালো সুন্দরবনের মানুষের কাছে…

এই করোনা পরিস্তিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন অনেক তারকাই. তার মধ্যে অভিনেতা যীশু সেনগুপ্ত একজন. করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য আগেই উদ্যোগ নিয়েছেন যীশু. এবার...