Home বিনোদন কোলকাতায় প্রথমবার এইরকম ডান্স ভিভিড নিয়ে হাজির স্যাফায়ারের....

কোলকাতায় প্রথমবার এইরকম ডান্স ভিভিড নিয়ে হাজির স্যাফায়ারের….

করোনার সংকটময় পরিস্থিতিতে স্যাফায়ারের নতুন উদ্যোগ

স্যাফায়ারের ২৮ তম জন্মদিনে আসতে চলেছে
ডান্স ভিভিড সিরিজে চারটি নতুন প্রযোজনা।
এই নতুন চারটি প্রযোজনা হ’ল দেজা ভু: সিলভেস্টার মার্ডি ও পিন্টু দাস, ক্যাটাসট্রফ: বিজয় শর্মা, অভিষেক মিত্র, পেন্ডুলাম: আঙ্কিতা দত্তগুপ্ত, কৌশিক দাস, লুজিং টাচ গেনিং টাইম: পারমিতা সাহা।

সিরিজগুলি মাসিক নৃত্য সিরিজ হিসেবে চালু করার পরিকল্পনা আছে যা স্যাফায়ারের অন্যান্য স্টেজ শো গুলির মতোই সরাসরি সম্প্রচারিত হবে।


এই সিরিজের সূচনা হবে ৯ আগস্ট, ২০২০ তে সন্ধ্যা ৭ টায় টপক্যাট সিসিইউতে।
এছাড়াও স্যাফায়ার ওয়েবসাইটটিরও আনুষ্ঠানিক প্রকাশ হবে এইদিন, (www.sapphirecreations.org), শুরু হবে ইউটিউব চ্যানেল টিভি সাফায়া।

সম্প্রতি স্যাফায়ার নৃত্যশিল্পীদের কলকাতার রাস্তায় ও ঐতিহ্যবাহী ভবনের সামনে কন্টেম্পোরারি নৃত্যের প্রর্দশনে করা হল ফোটোশুট। স্যাফায়ারের নৃত্যশিল্পীদের অসামান্য ছবির সম্ভার নিজের হাতের জাদুতে তুলে নিলেন ফটোগ্রাফার কস্তুরী মুখোপাধ্যায়। সেই ফটোশুটে তাদের পোষাকের বিভাগটি দেখেছেন ডিজাইনার অভিষেক দত্ত।

শুট হয়েছে একাধিক স্থানে, জিপিওর সামনে, উত্তর কোলকাতার গলিতে, কারেন্সি বিল্ডিংয়ের ভিতরেও ইত্যাদি স্থানে। নতুন ওয়েবসাইটে অসামান্য ছবি প্রকাশের জন্যই ফটোগ্রাফগুলি করা হয়েছে।
সুদর্শন চক্রবর্তী যিনি


স্যাফায়ার ক্রিয়েশনসের শৈল্পিক পরিচালক তিনি জানান , পরিস্থিতির বদল ঘটলেও নাচের ধারা একই আছে। তাদের শিল্পীরা মঞ্চের পাশাপাশি নাচ করেছে রাস্তায় , ক্যাফেতে, বইয়ের দোকানে, গ্যালারীতে, বোর্ডরুমে, এখন তারা নৃত্য পরিবেশন করবেন অনলাইনে।দর্শকদের মনে তাদের সৃষ্টির শক্তি ও চেতনা সৌন্দর্য সৃজনশীলতার জগত তৈরী করবে দর্শকদের জন্য আশা করেন তিনি। এই নতুন মাধ্যমকেও সমান ভালোবাসার সাথেই গ্রহন করবেন দর্শকরা, কঠিন পরিস্থিতিতে শিল্পীদের পাশে দাঁড়াবেন সকলে এটাই একমাত্র কাম্য বলে জানান তিনি।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...