Home বিনোদন কোলকাতায় প্রথমবার এইরকম ডান্স ভিভিড নিয়ে হাজির স্যাফায়ারের....

কোলকাতায় প্রথমবার এইরকম ডান্স ভিভিড নিয়ে হাজির স্যাফায়ারের….

করোনার সংকটময় পরিস্থিতিতে স্যাফায়ারের নতুন উদ্যোগ

স্যাফায়ারের ২৮ তম জন্মদিনে আসতে চলেছে
ডান্স ভিভিড সিরিজে চারটি নতুন প্রযোজনা।
এই নতুন চারটি প্রযোজনা হ’ল দেজা ভু: সিলভেস্টার মার্ডি ও পিন্টু দাস, ক্যাটাসট্রফ: বিজয় শর্মা, অভিষেক মিত্র, পেন্ডুলাম: আঙ্কিতা দত্তগুপ্ত, কৌশিক দাস, লুজিং টাচ গেনিং টাইম: পারমিতা সাহা।

সিরিজগুলি মাসিক নৃত্য সিরিজ হিসেবে চালু করার পরিকল্পনা আছে যা স্যাফায়ারের অন্যান্য স্টেজ শো গুলির মতোই সরাসরি সম্প্রচারিত হবে।


এই সিরিজের সূচনা হবে ৯ আগস্ট, ২০২০ তে সন্ধ্যা ৭ টায় টপক্যাট সিসিইউতে।
এছাড়াও স্যাফায়ার ওয়েবসাইটটিরও আনুষ্ঠানিক প্রকাশ হবে এইদিন, (www.sapphirecreations.org), শুরু হবে ইউটিউব চ্যানেল টিভি সাফায়া।

সম্প্রতি স্যাফায়ার নৃত্যশিল্পীদের কলকাতার রাস্তায় ও ঐতিহ্যবাহী ভবনের সামনে কন্টেম্পোরারি নৃত্যের প্রর্দশনে করা হল ফোটোশুট। স্যাফায়ারের নৃত্যশিল্পীদের অসামান্য ছবির সম্ভার নিজের হাতের জাদুতে তুলে নিলেন ফটোগ্রাফার কস্তুরী মুখোপাধ্যায়। সেই ফটোশুটে তাদের পোষাকের বিভাগটি দেখেছেন ডিজাইনার অভিষেক দত্ত।

শুট হয়েছে একাধিক স্থানে, জিপিওর সামনে, উত্তর কোলকাতার গলিতে, কারেন্সি বিল্ডিংয়ের ভিতরেও ইত্যাদি স্থানে। নতুন ওয়েবসাইটে অসামান্য ছবি প্রকাশের জন্যই ফটোগ্রাফগুলি করা হয়েছে।
সুদর্শন চক্রবর্তী যিনি


স্যাফায়ার ক্রিয়েশনসের শৈল্পিক পরিচালক তিনি জানান , পরিস্থিতির বদল ঘটলেও নাচের ধারা একই আছে। তাদের শিল্পীরা মঞ্চের পাশাপাশি নাচ করেছে রাস্তায় , ক্যাফেতে, বইয়ের দোকানে, গ্যালারীতে, বোর্ডরুমে, এখন তারা নৃত্য পরিবেশন করবেন অনলাইনে।দর্শকদের মনে তাদের সৃষ্টির শক্তি ও চেতনা সৌন্দর্য সৃজনশীলতার জগত তৈরী করবে দর্শকদের জন্য আশা করেন তিনি। এই নতুন মাধ্যমকেও সমান ভালোবাসার সাথেই গ্রহন করবেন দর্শকরা, কঠিন পরিস্থিতিতে শিল্পীদের পাশে দাঁড়াবেন সকলে এটাই একমাত্র কাম্য বলে জানান তিনি।

- Advertisment -

জনপ্রিয়

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...

চারিদিকে অক্সিজেনের হাহাকার, এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলি তারকারা…

গোটা বিশ্ব আজ করোনা মহামারীর কবলে। Covid এর দ্বিতীয় ঢেউ তে লাফিয়ে বাড়ছে সংক্রমণ সাথে মৃত্যু। করোনার দ্বিতীয় ঢেউতে এই প্রথম দৈনিক সংক্রমণ বেড়ে...