Home সেলিব্রিটি কেউ কেউ খারাপ, তাবলে সবাই নয়। মানুষের ভালোবাসায় বড় হয়েছি, তাদের পাশে...

কেউ কেউ খারাপ, তাবলে সবাই নয়। মানুষের ভালোবাসায় বড় হয়েছি, তাদের পাশে থাকবো

জনতার ভালোবাসাতেই তারা সেলিব্রিটি, ভিডিও পোস্ট করে জানালেন অক্ষয় কুমার

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাধিক অন্ধকারময় জগৎ প্রকাশ্যে আসছে। অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর থেকে বলিউডে মাদকচক্রে একের পর এক নাম উঠে আসছে, যার মধ্যে বলিউডের প্রভাবশালী ব্যক্তিত্ব থেকে স্টার কিডস বাদ নেই কেউই। সম্প্রতি এই বিষয়ে অভিনেতা অক্ষয় কুমার তার মতামত জানালেন।
বলিউড জগৎ কে ঘিরে নানা বিতর্ক, চাঞ্চল্যকর তথ্য এসব নিয়ে প্রকাশ্যে নিজের বক্তব্য জানালেন খিলাড়ী কুমার।



সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছেন , দীর্ঘদিন ধরেই একটা কথা তিনি ভাবছেন কিন্তু এমন পরিস্থিতিতে কি বলবেন কাকে বলবেন তা বুঝে উঠতে পারছিলেন না , তাই জনগনের সাথেই সেই কথা শেয়ার করে নিয়েছেন তিনি। আক্কি বলেছেন বলিউডের তারকারা সেলিব্রিটি হয়ে উঠেছে মানুষের ভালবাসার মাধ্যমেই মানুষের মনের নানা ভাবনা, অনুভূতিকে সিনেমার মাধ্যমে দর্শকের সামনে তুলে ধরা হয়। তাই বর্তমান কঠিন পরিস্থিতিতে মানুষের রাগ বহিঃপ্রকাশও মাথা পেতে নেওয়া উচিত সেলেব্রিটিদের।



অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং বলিউডে মাদক যোগের প্রসঙ্গে অক্ষয় বলেন বুকে হাত রেখে তিনি কখনই বলতে পারবেন না যে বলিউড ইন্ডাস্ট্রিতে মাদক সমস্যা নেই। তবে বেশ কিছুদিন ধরে মাদক কান্ডে যে শোরগোল পড়ে গেছে এবং উঠে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য তাতে সকলের মতোই দুঃখিত তিনিও। তবে সমস্যা কিন্তু সব ইন্ডাস্ট্রিতেই থাকে, কিন্তু সেই জন্য সকলকে খারাপ ভাবা টা ঠিক নয়। বলিউড ইন্ডাস্ট্রির সকলে খারাপ নয়।
তাই সবাইকে এক নজরে না দেখার অনুরোধ জানিয়েছেন তিনি। দেশের প্রশাসন, পুলিশ এবং আইনের প্রতি তিনি বিশ্বাসী তাই তিনি জানেন আইনি তদন্তে সমস্ত সত্যি সামনে আসবে।
তিনি আরও বলেন সংবাদমাধ্যমের ক্ষমতা সম্পর্কে তিনি অবগত । তাদেরকে নিজেদের কাজ চালিয়ে যাওয়ার পাশাপাশি একটু সংবেদনশীল হওয়ার পরামর্শ দেন আক্কি।



কারণ সংবাদমাধ্যমের তরফে দেওয়া ভুল খবরে কারোর সারা জীবনের পরিশ্রম শেষ হয়ে যেতে পারে। জনতার অবিশ্বাস হতেই পারে তবে নিজেদের সংশোধন করে পুনরায় জনতার বিশ্বাস অর্জন করার পক্ষপাতী তিনি। খারাপ লাগলে জনগণ তা বলুক তবে বলিউডের পাশেও থাকুক চায় অক্ষয় কুমার।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...