Home সেলিব্রিটি কেউ কেউ খারাপ, তাবলে সবাই নয়। মানুষের ভালোবাসায় বড় হয়েছি, তাদের পাশে...

কেউ কেউ খারাপ, তাবলে সবাই নয়। মানুষের ভালোবাসায় বড় হয়েছি, তাদের পাশে থাকবো

জনতার ভালোবাসাতেই তারা সেলিব্রিটি, ভিডিও পোস্ট করে জানালেন অক্ষয় কুমার

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাধিক অন্ধকারময় জগৎ প্রকাশ্যে আসছে। অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর থেকে বলিউডে মাদকচক্রে একের পর এক নাম উঠে আসছে, যার মধ্যে বলিউডের প্রভাবশালী ব্যক্তিত্ব থেকে স্টার কিডস বাদ নেই কেউই। সম্প্রতি এই বিষয়ে অভিনেতা অক্ষয় কুমার তার মতামত জানালেন।
বলিউড জগৎ কে ঘিরে নানা বিতর্ক, চাঞ্চল্যকর তথ্য এসব নিয়ে প্রকাশ্যে নিজের বক্তব্য জানালেন খিলাড়ী কুমার।



সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছেন , দীর্ঘদিন ধরেই একটা কথা তিনি ভাবছেন কিন্তু এমন পরিস্থিতিতে কি বলবেন কাকে বলবেন তা বুঝে উঠতে পারছিলেন না , তাই জনগনের সাথেই সেই কথা শেয়ার করে নিয়েছেন তিনি। আক্কি বলেছেন বলিউডের তারকারা সেলিব্রিটি হয়ে উঠেছে মানুষের ভালবাসার মাধ্যমেই মানুষের মনের নানা ভাবনা, অনুভূতিকে সিনেমার মাধ্যমে দর্শকের সামনে তুলে ধরা হয়। তাই বর্তমান কঠিন পরিস্থিতিতে মানুষের রাগ বহিঃপ্রকাশও মাথা পেতে নেওয়া উচিত সেলেব্রিটিদের।



অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং বলিউডে মাদক যোগের প্রসঙ্গে অক্ষয় বলেন বুকে হাত রেখে তিনি কখনই বলতে পারবেন না যে বলিউড ইন্ডাস্ট্রিতে মাদক সমস্যা নেই। তবে বেশ কিছুদিন ধরে মাদক কান্ডে যে শোরগোল পড়ে গেছে এবং উঠে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য তাতে সকলের মতোই দুঃখিত তিনিও। তবে সমস্যা কিন্তু সব ইন্ডাস্ট্রিতেই থাকে, কিন্তু সেই জন্য সকলকে খারাপ ভাবা টা ঠিক নয়। বলিউড ইন্ডাস্ট্রির সকলে খারাপ নয়।
তাই সবাইকে এক নজরে না দেখার অনুরোধ জানিয়েছেন তিনি। দেশের প্রশাসন, পুলিশ এবং আইনের প্রতি তিনি বিশ্বাসী তাই তিনি জানেন আইনি তদন্তে সমস্ত সত্যি সামনে আসবে।
তিনি আরও বলেন সংবাদমাধ্যমের ক্ষমতা সম্পর্কে তিনি অবগত । তাদেরকে নিজেদের কাজ চালিয়ে যাওয়ার পাশাপাশি একটু সংবেদনশীল হওয়ার পরামর্শ দেন আক্কি।



কারণ সংবাদমাধ্যমের তরফে দেওয়া ভুল খবরে কারোর সারা জীবনের পরিশ্রম শেষ হয়ে যেতে পারে। জনতার অবিশ্বাস হতেই পারে তবে নিজেদের সংশোধন করে পুনরায় জনতার বিশ্বাস অর্জন করার পক্ষপাতী তিনি। খারাপ লাগলে জনগণ তা বলুক তবে বলিউডের পাশেও থাকুক চায় অক্ষয় কুমার।

- Advertisment -

জনপ্রিয়

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...

চারিদিকে অক্সিজেনের হাহাকার, এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলি তারকারা…

গোটা বিশ্ব আজ করোনা মহামারীর কবলে। Covid এর দ্বিতীয় ঢেউ তে লাফিয়ে বাড়ছে সংক্রমণ সাথে মৃত্যু। করোনার দ্বিতীয় ঢেউতে এই প্রথম দৈনিক সংক্রমণ বেড়ে...