Home সেলিব্রিটি সেফ হোম খোলার পর, যীশু সেনগুপ্তের উদ্যোগে ত্রান পৌছালো সুন্দরবনের মানুষের কাছে...

সেফ হোম খোলার পর, যীশু সেনগুপ্তের উদ্যোগে ত্রান পৌছালো সুন্দরবনের মানুষের কাছে…

এই করোনা পরিস্তিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন অনেক তারকাই. তার মধ্যে অভিনেতা যীশু সেনগুপ্ত একজন. করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য আগেই উদ্যোগ নিয়েছেন যীশু. এবার “ইয়াস” বিদ্ধস্থ এলাকা সুন্দরবনে ত্রান পৌঁছানো ও বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্পের ব্যবস্থা করলেন যীশু সেনগুপ্ত.

তবে এই মহান উদ্যোগে যীশুর পাশে ছিলেন প্রযোজক অমিত গঙ্গোপাধ্যায়, সংগীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত, চিকিৎসক বনাম অভিনেতা কিঞ্জল নন্দা, সুভদ্র দত্ত, অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়, এছাড়া আরজিকরের থার্ড ইয়ারের ইন্টার্ন কিছু চিকিৎসক.

গত বৃহস্পতিবার তারা গঙ্গারাম পুর গ্রামের পাথরপ্রতিমা ব্লকে পৌঁছে যান.ওখানে জল ঢুকে সমস্ত কিছু নষ্ট হয়ে গিয়েছে. ওখানকার স্থানীয় একটি সংস্থার সাহায্য নিয়ে তারা প্রায় সাড়ে ৩০০ লোককে ত্রান বিলি করেন.

যদিও তাদের মূল উদ্দেশ্য ছিল হেলথ ক্যাম্পের ব্যবস্থা করা. সেখানে তাদের করা হেলথ ক্যাম্পে তারা প্রায় ৩৮০ জনকে ডাক্তার দেখিয়েছেন এবং ওষুধের ব্যবস্থাও করে দিয়েছেন বিনামূল্যে.

- Advertisment -

জনপ্রিয়

Asheq Manzur এর প্রযোজনায় এবং Arup Sengupta-র পরিচালনায় শ্যুট হয়ে গেলো দুটি মিউজিক ভিডিও

3p প্রোডাকশনের পক্ষ থেকে শ্যুট হয়ে গেলো অরূপ সেনগুপ্তের পরিচালনায় দুটি মিউজিক ভিডিও "ভালোবাসি" ও "অনুভবে". পরিচালক অরূপ সেনগুপ্ত একজন দক্ষ পরিচালকের পাশাপাশি খুব...

মাধ্যমিক পাশেই অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করে আজই আবেদন করুন…

পশ্চিম বঙ্গের মহিলা প্রার্থীদের জন্য এ এক বিরাট গুরুত্বপূর্ণ খবর। রাজ্যে একাধিক অঙ্গনওয়ারি কর্মী ও সহায়িকা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করলো পশ্চিমবঙ্গ সরকার।

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত ছবি ‘অ্যানিমিজম’-এর…

কিছুদিন আগেই ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত পূর্ণ দৈর্ঘ্যের ছবি 'অ্যানিমিজম'-এর। এর আগে পরিচালক প্রতীশ ঘোষের আন্তর্জাতিক ছোট ছবি উৎসব ২০১৯ এ নিজের...

ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে এবার মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়….

এবার ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। ইতি মধ্যেই "এম পি এল অরিজিনালস" ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তার ভার্চুয়াল ভ্রমণ অনুষ্ঠান...