Home সেলিব্রিটি মানসিক অবসাদে ভুগছেন? আপনার মন ভালো রাখার দায়িত্ব নেবে ঋতাভরী, কথা বলুন...

মানসিক অবসাদে ভুগছেন? আপনার মন ভালো রাখার দায়িত্ব নেবে ঋতাভরী, কথা বলুন এই নম্বরে…

করোনা সংক্রমণ, মৃত্যুর পাশাপাশি মানুষের মধ্যে ছড়িয়ে পরছে আতঙ্ক। ইতিবাচক ভাবনার আসে পাশে পাল্লা দিয়ে বাড়ছে নেতিবাচক চিন্তাভাবনা। তার মধ্যে অনেকেই করোনার দ্বিতীয় ঢেউয়ে প্রিয়োজনকে হারিয়েছেন। অনেকে আবার করোনা পজিটিভ হয়ে গৃহবন্দী। সুস্থ থাকার জন্য প্রয়োজন মনকে ভালো রাখা। এই বিশ্বাস নিয়েই করোনা যোদ্ধাদের মন ভালো রাখার দায়িত্ব নিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এই উদ্যোগ নিয়েই মঙ্গলবার থেকে চালু করলেন “হিল উইথ মি“। ফোনের ওপারে থাকবেন মনোরোগ বিশেষজ্ঞেরা, আর এপারে থাকবেন আপনি।


এই অতিমারি পরিস্থিতিতে মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেক টলি তারকাই। অক্সিজেন লিড থেকে শুরু করে সেফ হোম প্রয়োজনীয় অনেক জিনিসের ব্যবস্থা করেছেন তারকারা। কিছু দিন আগেই ভ্যাকসিনের ব্যবস্থা করেছিলেন অভিনেত্রী ঋতাভরী। কিন্তু ঋতাভরী বিশ্বাস করেন, এই পরিস্থিতিতে যারা করোনার সাথে লড়াই করছেন তাদেরও মন ভালো রাখার ব্যবস্থা করতে হবে। সেই ভাবনা থেকেই শুরু করা হল “হিল উইথ মি”



সূত্রের খবর অনুযায়ী, “সহায়তা ক্লিনিকের” সঙ্গে হাত মিলিয়ে বন্ধু রাহুল দাশগুপ্তকে সঙ্গে নিয়ে এই অভিনব কর্মসূচির সূচনা করলেন ঋতাভরী18002039865 এই নম্বরে দুপুর 12 টা থেকে 8 টার মধ্যে যে কেউ ফোন করতে পারেন। অভিজ্ঞ মনোবিদ বিশেষজ্ঞরা থাকবেন ফোনের ওপারে।

এই কর্মসূচির সমস্ত খরচের দায়িত্ব নিয়েছেন অভিনেত্রী ঋতাভরী নিজেই। যদি অনেক মানুষ ফোন করতে শুরু করেন তাহলে মনোবিদ বিশেষজ্ঞদের সংখ্যা আরো বাড়বেন বলে জানান ঋতাভরী।

- Advertisment -

জনপ্রিয়

Asheq Manzur এর প্রযোজনায় এবং Arup Sengupta-র পরিচালনায় শ্যুট হয়ে গেলো দুটি মিউজিক ভিডিও

3p প্রোডাকশনের পক্ষ থেকে শ্যুট হয়ে গেলো অরূপ সেনগুপ্তের পরিচালনায় দুটি মিউজিক ভিডিও "ভালোবাসি" ও "অনুভবে". পরিচালক অরূপ সেনগুপ্ত একজন দক্ষ পরিচালকের পাশাপাশি খুব...

মাধ্যমিক পাশেই অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করে আজই আবেদন করুন…

পশ্চিম বঙ্গের মহিলা প্রার্থীদের জন্য এ এক বিরাট গুরুত্বপূর্ণ খবর। রাজ্যে একাধিক অঙ্গনওয়ারি কর্মী ও সহায়িকা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করলো পশ্চিমবঙ্গ সরকার।

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত ছবি ‘অ্যানিমিজম’-এর…

কিছুদিন আগেই ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত পূর্ণ দৈর্ঘ্যের ছবি 'অ্যানিমিজম'-এর। এর আগে পরিচালক প্রতীশ ঘোষের আন্তর্জাতিক ছোট ছবি উৎসব ২০১৯ এ নিজের...

ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে এবার মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়….

এবার ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। ইতি মধ্যেই "এম পি এল অরিজিনালস" ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তার ভার্চুয়াল ভ্রমণ অনুষ্ঠান...