Home বিনোদন অতনু ঘোষের ছবি "শেষ পাতার" শ্যুটিং শুরু করলেন অভিনেত্রী রায়তি ভট্টাচার্য...

অতনু ঘোষের ছবি “শেষ পাতার” শ্যুটিং শুরু করলেন অভিনেত্রী রায়তি ভট্টাচার্য…

এই অতিমারীর পরিস্তিতি স্বাভাবিক হতেই ছন্দে ফিরছে বাংলা ইন্ডাস্ট্রি. আর এরই মধ্যে শুরু হয়ে গেলো পরিচালক অতনু ঘোষের ছবি “শেষ পাতার” শ্যুটিং. ময়ূরাক্ষী‘, ‘রবিবার‘ এর পর অতনু ঘোষেরশেষ পাতা” কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়.

এছাড়া অভিনয় করতে দেখা যাবে গার্গী রায় চৌধুরীবিক্রম চ্যাটার্জী কে. ‘ফ্রেন্ডস কমিশনের ব্যানারে’ পরিচালক অতনু ঘোষের ছবি ‘শেষ পাতা‘ মাধ্যমেই সাড়ে তিন বছর পর বড়ো পর্দায় ফিরতে চলেছে অভিনেতা বিক্রম চ্যাটার্জী.




এর আগে রবিবারময়ূরাক্ষী ছবিতে একসাথে কাজ করেছেন অতনু ঘোষ এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দুটি ছবিই যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন.

ঋন শব্দটা শুনতে ছোটো হলেও এর ভার অনেক. অনেক সময় মানুষ এই ভার বহন করতে করতে হাঁপিয়ে ওঠে. শুধু যে আর্থিক ঋন তা কিন্তু নয় জীবনে চলার পথে অনেক সময় এমন অনেক মানুষের সাথে পরিচয় হয় যাদের ঋন হয়তো শোধ করতে গোটা জীবন লেগে যায় আবার হয়তো অনেক সময় সেই ঋন শোধ করাও হয়ে ওঠে না. সেরকমই একটি গল্প দর্শকের কাছে পরিবেশন করতে চলেছেন পরিচালক অতনু ঘোষ.

ছবির মূল কাহিনী বাল্মীকি (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) নামে এক লেখককে ঘিরে। এক সময় প্রখ্যাত ছিলেন তিনি, কিন্তু এমন কিছু ঘটনা ঘটে যার জেরে আজ খ্যাতির থেকে অনেক দূরে তিনি। তার সঙ্গে জড়িয়ে যায় মেধা এবং সৌনকের জীবন। মেধার চরিত্রে অভিনয় করছেন গার্গী রায় চৌধুরী এবং সৌনকের ভূমিকাতে রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়। নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে সৌনকের প্রেমিকা, দীপার চরিত্রেই দেখা যাবে রায়তি ভট্টাচার্য কে। বাল্মীকি ও মেধার গল্পের পাশাপাশি তাদের প্রেমের গল্পও এই ছবির অন্যতম দিক।



ছবির শ্যুটিং নিয়ে রীতিমতন উচ্ছ্বসিত রায়তি তিনি জানান, “আমি খুবই একসাইটেড, তবে সঙ্গে একটু চিন্তিত। আমার চরিত্রটা একটু অন্যরকম। এই চরিত্র ফুটিয়ে তোলার ক্ষেত্রে কতটা মনের মতোন করে পরিবেশন করতে পারব সেটা নিয়ে আমি খুবই চিন্তিত। আমার সহ অভিনেতারা সকলে ভীষণ এক্সপেরিয়েন্সড। ছবিতে আমার অধিকাংশ দৃশ্য বিক্রমের সঙ্গে। গার্গী দির সঙ্গে নাটকের সূত্রে আলাপ রয়েছে, আমরা একসঙ্গে নাটক করেছি। উনি খুবই সহযোগিতা করেন অভিনয় করার ক্ষেত্রে। এই ছবির জন্য আমি এবং বিক্রম চট্টোপাধ্যায় এক সঙ্গে স্ক্রিন শেয়ার করবো। আমরা ইতিমধ্যেই ওয়ার্ক শপ করেছি।



বিক্রম খুবই সহযোগিতা করে একজন সহ অভিনেতা হিসেবে। অতনু ঘোষের কাছে আমি চির কৃতজ্ঞ থাকব যে এমন একটা চরিত্রের জন্য উনি আমায় ভেবেছেন। আমি প্রথম থেকেই ওনার ছবির ভক্ত। উনি যখন অন্যায় প্রথমবার বলেন আমায় একটি চরিত্রে ভাবছেন, আমি কল্পনা করি নি উনি আমায় এমন ইউনিক একটা চরিত্রে অভিনয় করার সুযোগ করে দেবেন। দীপার চরিত্র হয়ে ওঠার পিছনে উনি আমায় অনেক সাহস যুগিয়েছেন, ওয়ার্ক শপে অনেক সাহায্য পেয়েছি ওনার। আশা করি দর্শকদের মন জয় করতে পারবো।”

- Advertisment -

জনপ্রিয়

চোরাই বাইক সহ গ্রেপ্তার দুই অভিযুক্ত

শিলিগুড়ি সহ আশেপাশের এলাকা গুলিতে বড় গাড়ি পাচারের সঙ্গে সঙ্গে সক্রিয় হয়ে উঠেছে বাইক পাচার চক্র । অভিযানে নেমে তিনটি চুরির বাইক সহ দুই...

জেলা প্রশাসনের উদ্যোগে চা বাগানে সখী মেলা

মঙ্গলবার জলপাইগুড়ি জেলা প্রশাসনের উদ্যোগে অঙ্গণওয়াড়ি কর্মীদের অংশ গ্রহণের মধ্যে দিয়ে ডেঙ্গুয়াঝাড় চা বাগানে অনুষ্ঠিত হল একদিনের সখী মেলা । এদিনের এই মেলার উধবোধন...

হঠাৎ করে গরম দার্জিলিং এ, অবাক এবং হতাশ পর্যটকেরা

গরম থেকে বাচতে শৈলশহরে এসেও গরম।হ্যা অবাক হলেও সত্যি ঘটনা দার্জিলিং এর তাপমাত্রা ঘোরাফেরা করছে 14 ডিগ্রীতে।পর্যটকেরা এসে গরম জামাকাপড় খুলে বের হচ্ছেন।কোন কোন...

কথায় আছে, প্রেমের কোনও বয়স নেই। সীমানা নেই

কোনও কিছুই বাধ মানে প্রেমের সামনে। যে কোনও বয়সেই আসতে পারে প্রেম। আর তেমনই এক ছবি উঠে এল উত্তরপ্রদেশের আগরা শহর থেকে।প্রেমিকের বয়স ৮০।...