Home সেলিব্রিটি অঙ্গ দান করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার...

অঙ্গ দান করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার…

এই করোনা পরিস্তিতিতে আগের বছর থেকেই বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের দেখা গেছে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে. কিন্তু এবার এক অভিনব প্রয়াস অঙ্গ দান করতে এগিয়ে এলেন ভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার.



এক সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, “অনেক দিন ধরেই তার এই ইচ্ছা ছিল, কিন্তু বাবা মায়ের সাথে এই নিয়ে কথা বলা হচ্ছিলো না, তাই এবার একটি সংস্থার থেকে প্রস্তাব পেয়ে অঙ্গদানে সম্মতি জানিয়েছি.

তিনি আরো জানান “আমার যা পেয়েছি তা ঈশ্বরের দান, তাই মৃত্যুর পর আমার দেহের অঙ্গ পেয়ে যদি অন্য কারোর জীবন সুন্দর হয় তাহলে এর চেয়ে বড়ো পাওয়া আর কিছু হতে পারে না. আর এই নিয়ে সাধারণ মানুষের মধ্যে সচেতনতাও কম তাই আমি অনুরোধ করবো আপনারাও এগিয়ে আসুন”



সূত্রের খবর অনুযায়ী অভিনেত্রী সাধারণ মানুষের সচেতনতা বৃদ্ধির জন্য আরো বলেন “মৃত্যুর পর আমাদের দেহ দাহ করা হয় বা কবর দেওয়া হয় এতে কারোর উপকার কিছু হয় না, কিন্তু অঙ্গ দান করতে একঅর্থে বেঁচে থাকা যায়”.

আশা করা যায় অভিনেত্রীর এই সিদ্ধান্ত থেকে অনেকেই অনুপ্রাণিত হয়ে অঙ্গদানের বিষয়ে সচেতন হবেন এবং অঙ্গদানে এগিয়ে আসবেন.

- Advertisment -

জনপ্রিয়

Asheq Manzur এর প্রযোজনায় এবং Arup Sengupta-র পরিচালনায় শ্যুট হয়ে গেলো দুটি মিউজিক ভিডিও

3p প্রোডাকশনের পক্ষ থেকে শ্যুট হয়ে গেলো অরূপ সেনগুপ্তের পরিচালনায় দুটি মিউজিক ভিডিও "ভালোবাসি" ও "অনুভবে". পরিচালক অরূপ সেনগুপ্ত একজন দক্ষ পরিচালকের পাশাপাশি খুব...

মাধ্যমিক পাশেই অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করে আজই আবেদন করুন…

পশ্চিম বঙ্গের মহিলা প্রার্থীদের জন্য এ এক বিরাট গুরুত্বপূর্ণ খবর। রাজ্যে একাধিক অঙ্গনওয়ারি কর্মী ও সহায়িকা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করলো পশ্চিমবঙ্গ সরকার।

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত ছবি ‘অ্যানিমিজম’-এর…

কিছুদিন আগেই ঘোষণা হয়ে গেলো প্রতীশ ঘোষ পরিচালিত পূর্ণ দৈর্ঘ্যের ছবি 'অ্যানিমিজম'-এর। এর আগে পরিচালক প্রতীশ ঘোষের আন্তর্জাতিক ছোট ছবি উৎসব ২০১৯ এ নিজের...

ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে এবার মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়….

এবার ভার্চুয়ালি বিদেশ ভ্রমণে মানুষের দোসর হলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। ইতি মধ্যেই "এম পি এল অরিজিনালস" ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তার ভার্চুয়াল ভ্রমণ অনুষ্ঠান...