Home ফিচার ১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় হবু সন্তানের বাবা আমার বয়ফ্রেন্ড, তার বয়স...

১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় হবু সন্তানের বাবা আমার বয়ফ্রেন্ড, তার বয়স ১০

১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় সম্পর্ক ঠিক থাকলে ১৬ বছর বয়সে নিশ্চই অভিভাবকত্ব নেবে ইভান

দারিয়া দুসনিশিনিকোভা,
রাশিয়ার ছোট এই মেয়েটার বয়স মাত্র ১৪ ইতিমধ্যেই সে এক কন্যা সন্তানের মা, ১৬ অগস্ট সে জন্ম দিয়েছে এক ফুটফুটে কন্যা সন্তানের।
ইনস্টাগ্রামে অবশ্য ১৩ বছর বয়সেই সে জানিয়েছিল মা হওয়ার কথা। তবে তার সন্তানের বাবার বয়স আরও কম, মাত্র ১০, তার নাম ইভান, তবে রিপোর্ট অনুযায়ী ১০ বছরের শিশুর পক্ষে সম্ভব নয় বাবা হওয়া।

ইনস্টাগ্রামে দারিয়ার ফলোয়ারের সংখ্যা কম নয়, সাড়ে তিন লক্ষ ফলোয়ারকে
১৬ অগস্ট ইনস্টাগ্রামে মেয়ের জন্ম কথা জানালেও সদ্যোজাতের ছবি প্রকাশ করেনি এবং পাশাপাশি এও জানায় কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে তাকে অতিক্রম করতে হচ্ছে।
দারিয়া ইনস্টাগ্রামে ১৬ অগস্ট সকাল ১০ টায় কন্যা সন্তান জন্মানোর কথা জানিয়ে বলে যে সে খুব টায়ার্ড, চিকিৎস বলেছেন একেবারে বিশ্রামে থাকতে।
এবছরের শুরুতেই করা এক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিল, বয়ফ্রেন্ড ইভানকেই তার বাচ্চার বাবা বলে দাবি করলেও তার দাবি মানতে পারেনি কেউ।

তারপর দারিয়া
বলে , তার বাড়ির সামনে ১৬ বছরের একটি ছেলে ধর্ষণ করেছিল তাকে এবং সেই তার সন্তানের বাবা।
কিন্তু তারপর আবার নিজের বক্তব্য পালটে সে দাবি করে ইভানের বাবা তাকে ধর্ষণ করেছিল, এবং সে গর্ভবতী হয়ে পড়ে। ঘটনাটির তদন্ত চলছে। নবজাতকের ডিএনএ পরীক্ষা করার পরই বোঝা যাবে সত্যিটা।

ইভানের বয়স ১১ হওয়ায় প্রেমিকা কন্যার জন্ম দেওয়ার সময় সেই স্থানে উপস্থিত থাকতে পারেনি ইভান। কারণ রাশিয়ার ১৬ বছর বয়স না হলে সেখানকার নাগরিকেরা অভিভাবকত্ব নিতে পারেন না। দারিয়া এপ্রসঙ্গে লিখেছে, ইভান তার সঙ্গে না থাকলেও মাঝে মাঝে আসে, ১৬ বছর বয়স হলে তারপর ইভান পিতৃত্বের দায় নেবে কিনা তা জানে না দারিয়া, সময়ের উপর অনেক কিছুই নির্ভরশীল, তবে যদি ততদিন ওদের মধ্যে সম্পর্ক ঠিক থাকে তো অবশ্যই ইভান দায়িত্ব নেবে ।

- Advertisment -

জনপ্রিয়

শুরু হয়ে গেলো দেব রুক্মিনীর ভালোবাসার নতুন সফর! “কিশমিশ”-এর শুভ মহরত…

বড়ো পর্দায় চ্যাম্প, কিডন্যাপ, ককপিট, কবীর, পাসওয়ার্ড এর মতো ছবিতে একসঙ্গে দেখা মিলেছে দেব রুক্মিণী জুটির. এবার ষষ্ঠ বার সিলভার স্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন...

ঘুম থেকে উঠে মানুন কিছু ছোট্ট টোটকা….

ফর্সা হতে চান! ঘুম থেকে উঠে মানুন কিছু ছোট্ট টোটকা এখন কেবল নারীরা নয়, পুরুষরাও নিজেকে সভান সুন্দর ও আকর্ষনীয় দেখাতে আগ্রহী। নিজেকে ফর্সা ও...

অতনু ঘোষের ছবি ‘শেষ পাতায়’ থাকছেন প্রসেনজিৎ-গার্গী-বিক্রম…

এই অতিমারীর পরিস্তিতি স্বাভাবিক হলেই ছন্দে ফিরবে টলিউড ইন্ডাস্ট্রি. পরবর্তী ছবির ঘোষণা করলেন পরিচালক অতনু ঘোষ. 'ময়ূরাক্ষী', 'রবিবার' এর পর অতনু ঘোষের "শেষ পাতা"...

অঙ্গ দান করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার…

এই করোনা পরিস্তিতিতে আগের বছর থেকেই বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের দেখা গেছে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে. কিন্তু এবার এক অভিনব প্রয়াস অঙ্গ দান করতে এগিয়ে...