Home ফিচার ১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় হবু সন্তানের বাবা আমার বয়ফ্রেন্ড, তার বয়স...

১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় হবু সন্তানের বাবা আমার বয়ফ্রেন্ড, তার বয়স ১০

১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় সম্পর্ক ঠিক থাকলে ১৬ বছর বয়সে নিশ্চই অভিভাবকত্ব নেবে ইভান

দারিয়া দুসনিশিনিকোভা,
রাশিয়ার ছোট এই মেয়েটার বয়স মাত্র ১৪ ইতিমধ্যেই সে এক কন্যা সন্তানের মা, ১৬ অগস্ট সে জন্ম দিয়েছে এক ফুটফুটে কন্যা সন্তানের।
ইনস্টাগ্রামে অবশ্য ১৩ বছর বয়সেই সে জানিয়েছিল মা হওয়ার কথা। তবে তার সন্তানের বাবার বয়স আরও কম, মাত্র ১০, তার নাম ইভান, তবে রিপোর্ট অনুযায়ী ১০ বছরের শিশুর পক্ষে সম্ভব নয় বাবা হওয়া।

ইনস্টাগ্রামে দারিয়ার ফলোয়ারের সংখ্যা কম নয়, সাড়ে তিন লক্ষ ফলোয়ারকে
১৬ অগস্ট ইনস্টাগ্রামে মেয়ের জন্ম কথা জানালেও সদ্যোজাতের ছবি প্রকাশ করেনি এবং পাশাপাশি এও জানায় কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে তাকে অতিক্রম করতে হচ্ছে।
দারিয়া ইনস্টাগ্রামে ১৬ অগস্ট সকাল ১০ টায় কন্যা সন্তান জন্মানোর কথা জানিয়ে বলে যে সে খুব টায়ার্ড, চিকিৎস বলেছেন একেবারে বিশ্রামে থাকতে।
এবছরের শুরুতেই করা এক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিল, বয়ফ্রেন্ড ইভানকেই তার বাচ্চার বাবা বলে দাবি করলেও তার দাবি মানতে পারেনি কেউ।

তারপর দারিয়া
বলে , তার বাড়ির সামনে ১৬ বছরের একটি ছেলে ধর্ষণ করেছিল তাকে এবং সেই তার সন্তানের বাবা।
কিন্তু তারপর আবার নিজের বক্তব্য পালটে সে দাবি করে ইভানের বাবা তাকে ধর্ষণ করেছিল, এবং সে গর্ভবতী হয়ে পড়ে। ঘটনাটির তদন্ত চলছে। নবজাতকের ডিএনএ পরীক্ষা করার পরই বোঝা যাবে সত্যিটা।

ইভানের বয়স ১১ হওয়ায় প্রেমিকা কন্যার জন্ম দেওয়ার সময় সেই স্থানে উপস্থিত থাকতে পারেনি ইভান। কারণ রাশিয়ার ১৬ বছর বয়স না হলে সেখানকার নাগরিকেরা অভিভাবকত্ব নিতে পারেন না। দারিয়া এপ্রসঙ্গে লিখেছে, ইভান তার সঙ্গে না থাকলেও মাঝে মাঝে আসে, ১৬ বছর বয়স হলে তারপর ইভান পিতৃত্বের দায় নেবে কিনা তা জানে না দারিয়া, সময়ের উপর অনেক কিছুই নির্ভরশীল, তবে যদি ততদিন ওদের মধ্যে সম্পর্ক ঠিক থাকে তো অবশ্যই ইভান দায়িত্ব নেবে ।

- Advertisment -

জনপ্রিয়

মুক্তি পেলো অভিজিৎ চৌধুরী ও প্রকাশ শিকদার পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি “শিউলি”…

এই পুজোয় মুক্তি পেলো জয় রায় এন্টারটেইনমেন্ট প্রযোজিত স্বল্পদৈর্ঘ্যের ছবি 'শিউলি'। ছবিটি পরিচালনা করেছেন অভিজিৎ চৌধুরী ও প্রকাশ শিকদার। পরিচালক তাদের এই স্বল্প দৈর্ঘ্যের...

কলকাতা শহরের গল্প নিয়ে আসছে পাভেল এর নতুন ছবি “কলকাতা চলন্তিকা”…

কলকাতা শহরের গল্প নিয়ে আসতে চলেছে পাভেল পরিচালিত নতুন ছবি "কলকাতা চলন্তিকা"। এর আগে পাভেল পরিচালিত 'বাবার নাম গান্ধীজী', 'রসগোল্লা', 'অসুর'-এর মতো ছবি সিনেমাপ্রেমীদের মন...

লাল চোখে কুটিল হাসি “রাবণ” অবতারে ছবি পোস্ট করে চমকে দিলেন অভিনেতা জিৎ…

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছে বিনোদন জগৎ। এই দুৃর্গাপুজোতে মুক্তি পেয়েছে জিৎ-এর দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক ‘বাজি’। এই ছবিতে জিতের বিপরীতে অভিনয়...

মুক্তি পেলো Asheq Manzur প্রযোজিত এবং Arup Sengupta পরিচালিত মিউজিক ভিডিও “অনুভবে” টিজার…

3p প্রোডাকশনের পক্ষ থেকে এবং Arup Sengupta-র পরিচালনায় ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে "অনুভবে" মিউজিক ভিডিওটি. সম্প্রতি মুক্তি পেলো "অনুভবে" মিউজিক ভিডিওটির টিজার. বাংলাদেশ...