Home ফিচার ১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় হবু সন্তানের বাবা আমার বয়ফ্রেন্ড, তার বয়স...

১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় হবু সন্তানের বাবা আমার বয়ফ্রেন্ড, তার বয়স ১০

১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় সম্পর্ক ঠিক থাকলে ১৬ বছর বয়সে নিশ্চই অভিভাবকত্ব নেবে ইভান

দারিয়া দুসনিশিনিকোভা,
রাশিয়ার ছোট এই মেয়েটার বয়স মাত্র ১৪ ইতিমধ্যেই সে এক কন্যা সন্তানের মা, ১৬ অগস্ট সে জন্ম দিয়েছে এক ফুটফুটে কন্যা সন্তানের।
ইনস্টাগ্রামে অবশ্য ১৩ বছর বয়সেই সে জানিয়েছিল মা হওয়ার কথা। তবে তার সন্তানের বাবার বয়স আরও কম, মাত্র ১০, তার নাম ইভান, তবে রিপোর্ট অনুযায়ী ১০ বছরের শিশুর পক্ষে সম্ভব নয় বাবা হওয়া।

ইনস্টাগ্রামে দারিয়ার ফলোয়ারের সংখ্যা কম নয়, সাড়ে তিন লক্ষ ফলোয়ারকে
১৬ অগস্ট ইনস্টাগ্রামে মেয়ের জন্ম কথা জানালেও সদ্যোজাতের ছবি প্রকাশ করেনি এবং পাশাপাশি এও জানায় কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে তাকে অতিক্রম করতে হচ্ছে।
দারিয়া ইনস্টাগ্রামে ১৬ অগস্ট সকাল ১০ টায় কন্যা সন্তান জন্মানোর কথা জানিয়ে বলে যে সে খুব টায়ার্ড, চিকিৎস বলেছেন একেবারে বিশ্রামে থাকতে।
এবছরের শুরুতেই করা এক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিল, বয়ফ্রেন্ড ইভানকেই তার বাচ্চার বাবা বলে দাবি করলেও তার দাবি মানতে পারেনি কেউ।

তারপর দারিয়া
বলে , তার বাড়ির সামনে ১৬ বছরের একটি ছেলে ধর্ষণ করেছিল তাকে এবং সেই তার সন্তানের বাবা।
কিন্তু তারপর আবার নিজের বক্তব্য পালটে সে দাবি করে ইভানের বাবা তাকে ধর্ষণ করেছিল, এবং সে গর্ভবতী হয়ে পড়ে। ঘটনাটির তদন্ত চলছে। নবজাতকের ডিএনএ পরীক্ষা করার পরই বোঝা যাবে সত্যিটা।

ইভানের বয়স ১১ হওয়ায় প্রেমিকা কন্যার জন্ম দেওয়ার সময় সেই স্থানে উপস্থিত থাকতে পারেনি ইভান। কারণ রাশিয়ার ১৬ বছর বয়স না হলে সেখানকার নাগরিকেরা অভিভাবকত্ব নিতে পারেন না। দারিয়া এপ্রসঙ্গে লিখেছে, ইভান তার সঙ্গে না থাকলেও মাঝে মাঝে আসে, ১৬ বছর বয়স হলে তারপর ইভান পিতৃত্বের দায় নেবে কিনা তা জানে না দারিয়া, সময়ের উপর অনেক কিছুই নির্ভরশীল, তবে যদি ততদিন ওদের মধ্যে সম্পর্ক ঠিক থাকে তো অবশ্যই ইভান দায়িত্ব নেবে ।

- Advertisment -

জনপ্রিয়

সরস্বতী নাট্যোৎসবের দ্বিতীয় পর্যায় অনুষ্ঠিত হতে চলেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে

করোনা প্রকোপ খানিক শান্ত হতে না হতেই এই শীতের মরসুমে নাট্যপিপাসু দর্শকদের কাছে সবচেয়ে আনন্দের বিষয় কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া নাট্যোৎসবে...

“পাই” এর উৎসবে মাতলো কলকাতা। ২০ থেকে ২৬ শে জানুয়ারি পর্যন্ত চললো সেলিব্রেশন

কলকাতায় গল্ফগ্রীনে পুরো সপ্তাহ ধরে চললো "পাইয়ের উৎসব"। "দ্য পাই হাউসের" পক্ষ থেকে আন্তর্জাতিক পাই ডে উপলক্ষে ২০ থেকে ২৬ শে জানুয়ারি সেলিব্রেট করা...

কলকাতা প্রেক্ষাপট এর নাট্য – পার্বণ

ভারতীয় সংকৃতির পীঠস্থান আমাদের এই বাংলা । নাট্যচর্চা বাংলার তথা ভারতীয় সংস্কৃতির এক অভূতপূর্ব ধারাকে বহন করে নিয়ে চলেছে প্রাচীনকাল থেকেই । বরাবরই বিভিন্ন...

সুযোগ পেলে আমিও স্বাস্থ্য সাথীর কার্ড করাবো” বললেন দিলীপ ঘোষ

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে এবার সামিল রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাস্থ্য সাথীর কার্ড করেছেন দিলীপ ঘোষ ও তার পরিবার এমনই দাবি করলেন বীরভূম...