Home ফিচার ১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় হবু সন্তানের বাবা আমার বয়ফ্রেন্ড, তার বয়স...

১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় হবু সন্তানের বাবা আমার বয়ফ্রেন্ড, তার বয়স ১০

১৪ বছরের কিশোরী গর্ভবতী জানায় সম্পর্ক ঠিক থাকলে ১৬ বছর বয়সে নিশ্চই অভিভাবকত্ব নেবে ইভান

দারিয়া দুসনিশিনিকোভা,
রাশিয়ার ছোট এই মেয়েটার বয়স মাত্র ১৪ ইতিমধ্যেই সে এক কন্যা সন্তানের মা, ১৬ অগস্ট সে জন্ম দিয়েছে এক ফুটফুটে কন্যা সন্তানের।
ইনস্টাগ্রামে অবশ্য ১৩ বছর বয়সেই সে জানিয়েছিল মা হওয়ার কথা। তবে তার সন্তানের বাবার বয়স আরও কম, মাত্র ১০, তার নাম ইভান, তবে রিপোর্ট অনুযায়ী ১০ বছরের শিশুর পক্ষে সম্ভব নয় বাবা হওয়া।

ইনস্টাগ্রামে দারিয়ার ফলোয়ারের সংখ্যা কম নয়, সাড়ে তিন লক্ষ ফলোয়ারকে
১৬ অগস্ট ইনস্টাগ্রামে মেয়ের জন্ম কথা জানালেও সদ্যোজাতের ছবি প্রকাশ করেনি এবং পাশাপাশি এও জানায় কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে তাকে অতিক্রম করতে হচ্ছে।
দারিয়া ইনস্টাগ্রামে ১৬ অগস্ট সকাল ১০ টায় কন্যা সন্তান জন্মানোর কথা জানিয়ে বলে যে সে খুব টায়ার্ড, চিকিৎস বলেছেন একেবারে বিশ্রামে থাকতে।
এবছরের শুরুতেই করা এক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিল, বয়ফ্রেন্ড ইভানকেই তার বাচ্চার বাবা বলে দাবি করলেও তার দাবি মানতে পারেনি কেউ।

তারপর দারিয়া
বলে , তার বাড়ির সামনে ১৬ বছরের একটি ছেলে ধর্ষণ করেছিল তাকে এবং সেই তার সন্তানের বাবা।
কিন্তু তারপর আবার নিজের বক্তব্য পালটে সে দাবি করে ইভানের বাবা তাকে ধর্ষণ করেছিল, এবং সে গর্ভবতী হয়ে পড়ে। ঘটনাটির তদন্ত চলছে। নবজাতকের ডিএনএ পরীক্ষা করার পরই বোঝা যাবে সত্যিটা।

ইভানের বয়স ১১ হওয়ায় প্রেমিকা কন্যার জন্ম দেওয়ার সময় সেই স্থানে উপস্থিত থাকতে পারেনি ইভান। কারণ রাশিয়ার ১৬ বছর বয়স না হলে সেখানকার নাগরিকেরা অভিভাবকত্ব নিতে পারেন না। দারিয়া এপ্রসঙ্গে লিখেছে, ইভান তার সঙ্গে না থাকলেও মাঝে মাঝে আসে, ১৬ বছর বয়স হলে তারপর ইভান পিতৃত্বের দায় নেবে কিনা তা জানে না দারিয়া, সময়ের উপর অনেক কিছুই নির্ভরশীল, তবে যদি ততদিন ওদের মধ্যে সম্পর্ক ঠিক থাকে তো অবশ্যই ইভান দায়িত্ব নেবে ।

- Advertisment -

জনপ্রিয়

মায়ের মৃত্যুদিনে পথ পশুদের কল্যাণার্থে পারমিতা মুন্সী ভট্টাচার্য এর পরিচালনায় হয়ে গেলো ‘বর্ষ বরণে বিবিয়ানা’

পথপশুদের কল্যাণার্থে শিবানী মুন্সী প্রোডাকশনের 'বর্ষবরণে বিবিয়ানা' শীর্ষক বাংলা নববর্ষের ক্যালেন্ডার প্রকাশ হয়ে গেল। এই ক্যালেন্ডার থেকে সংগৃহীত অর্থ খরচ করা হবে পথ পশুদের...

কি করলে আপনাকে বা আপনার পরিবারকে ছুঁতে পারবেনা করোনা

বর্তমানের ভয়াবহ পরিস্থিতি থেকে নিস্তার পাওয়াটাই এখন সকল মানুষের একমাত্র লক্ষ্য. কিন্তু কিভাবে পাবো এই ভয়ানক কোবিড ১৯ এর হাত থেকে মুক্তি? কোবিড ১৯ ভাইরাস...

অতিমারির মধ্যেও প্রকৃতির আরো কাছে ফিরে যাচ্ছেন জয়া আহসান..

করোনা নামক ভয়ঙ্কর ভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে তার কণ্ঠে বিষন্নতা রয়েছে। চারিদিকে...

চারিদিকে অক্সিজেনের হাহাকার, এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলি তারকারা…

গোটা বিশ্ব আজ করোনা মহামারীর কবলে। Covid এর দ্বিতীয় ঢেউ তে লাফিয়ে বাড়ছে সংক্রমণ সাথে মৃত্যু। করোনার দ্বিতীয় ঢেউতে এই প্রথম দৈনিক সংক্রমণ বেড়ে...